Follow us

রয়্যাল এনফিল্ডের সবচেয়ে সস্তার বাইক বুলেট ৩৫০

বাজারে অনেক কোম্পানির বাইক রয়েছে, কিন্তু রয়াল এনফিল্ডের স্থান একটু রাজকীয়ই বটে। সকলের পছন্দের কাছে এই রয়াল এনফিল্ড একটু এগিয়েই থাকে। অনেক বাইকারদের কাছে স্বপ্নের বাইক রয়্যাল এনফিল্ড বুলেট ৩৫০। ডিজাইনের দিক থেকে নতুন এই বাইকটি অনেকটা কাওয়াসাকির মতো। এই বাইকে রয়েছে গোলাকার হেডল্যাম্প ও মিরর। কাওয়াসাকি বাইকের তুলনায় এই বাইকটির দাম সাধারণ মধ্যবিত্তের হাতের নাগালে।

রয়্যাল এনফিল্ডের বুলেট ৩৫০ একটি ক্রুজার বাইক। এটি ৩টি ভেরিয়েন্ট এবং ৬টি রঙে পাওয়া যাচ্ছে। রয়্যাল এনফিল্ডের বুলেট ৩৫০ বাইকটিতে ৩৪৬ সিসি বিএস৬ ইঞ্জিন ব্যবহার করা হয়েছে যা ১৯.১ বিএইচপি শক্তি এবং ২৮ এনএম টর্ক উৎপন্ন করে।

সামনের ডিস্ক এবং পিছনের ড্রাম ব্রেক সহ, রয়্যাল এনফিল্ড বুলেট ৩৫০ অ্যান্টি-লকিং ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। বুলেট ৩৫০ বাইকটির ওজন ১৯১ কেজি এবং ফুয়েল ট্যাঙ্ক ধারণক্ষমতা ১৩.৫ লিটার।

বুলেট ৩৫০ হল রয়্যাল এনফিল্ডের সবচেয়ে পুরনো এবং এন্ট্রি-লেভেল বাইক যা তিনটি ভিন্ন ভিন্ন ভেরিয়েন্টে পাওয়া যায়। স্ট্যান্ডার্ড মডেলটিতে কিক স্টার্টারের সাথে আসল পুরানো-স্কুল রয়্যাল এনফিল্ড ব্যাজিং রয়েছে। পুরাতন মডেলের বাইকগুলি কিক স্টার্টার এবং ইলেকট্রিক স্টার্টার উভয়ের সাথেই পাওয়া যায়।

বুলেট ৩৫০-এর এক্সট্রিম-এ একটি ব্ল্যাক-আউট থিম রয়েছে এবং শুধুমাত্র ফুয়েল ট্যাঙ্কটি রঙিন। নতুন ভেরিয়েন্টে ব্ল্যাকড-আউট ফেন্ডার, রিম, ইঞ্জিন, টার্ন ইন্ডিকেটর, ব্যাটারি কভার এবং সাইড প্যানেল রয়েছে। বছরের পর বছর ধরে, আইকনিক বুলেটটি বিক্রি হয়েছে।

বুলেট ৩৫০-এ অ্যানালগ স্পিডোমিটার, অ্যামিটার এবং কনসোলে একটি কী স্লটসহ বিপরীতমুখী ডায়াল রয়েছে। এটি একটি এয়ার-কুলড ৩৪৬সিসি, একক-সিলিন্ডার, ফুয়েল-ইনজেক্টেড মিল দ্বারা চালিত যা ৫২৫০ আরপিএম-এ ১৯.১ বিএইচপি শক্তি এবং ৪০০০ আরপিএম-এ ২৮ এনএম টর্ক তৈরি করে।

এই বাইকটি একটি ফাইভ-স্পিড গিয়ারবক্সের সাথে যুক্ত। একটি একক ডাউনটিউব চ্যাসিস, স্পোক হুইল, প্রচলিত সামনের কাঁটা এবং পিছনে ডুয়াল শক শোষক সহ হার্ডওয়্যারের কারণে রেট্রো থিম বজায় রাখে। ব্রেক করার জন্য, এটি এবিএসসহ সামনের দিকে একটি ডিস্ক ব্রেক ও পিছনে একটি ড্রাম ব্রেক ব্যবহার করা হয়েছে। বাজারে বাইকটির দাম যথাক্রমে ১,৪৭,৯৯৯ ও ১,৬৩,৩৩৮ রুপি।

বিডি প্রেসরিলিস / ২৬ সেপ্টেম্বর ২০২২ /এমএম 


LATEST POSTS
নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪

ক্লেমনের সঙ্গে ক্রিকেটার নাজমুল হোসেন শান্তর চুক্তি স্বাক্ষরিত

Posted on মার্চ ৮th, ২০২৪

কাজের স্বীকৃতি পেলেন স্মার্ট কর্মকর্তাগন

Posted on ফেব্রুয়ারি ২৮th, ২০২৪

দেশের বাজারে আইটেল পি৫৫

Posted on ফেব্রুয়ারি ২২nd, ২০২৪

আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

নতুন মডেলের স্মার্টফোন, এসএসডি ও ক্যাশব্যাক অফারের উদ্বোধন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

গ্রামীণফোন নিয়ে এলো সহজ সব প্ল্যান

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

সারা’য় বিশেষ শীত অফার

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪