Follow us

রংপুরে ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কর্মশালা

 

নিজস্ব প্রতিবেদক :: ব্র্যাক ব্যাংক লিমিটেড রংপুর জেলার উত্তরাংশে এজেন্ট ব্যাংকিং চ্যানেলের সম্মানিত এজেন্টদের জন্য একটি কর্মশালার আয়োজন করে।১৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত এই কর্মশালার বিষয়বস্তু ছিল ‘এজেন্ট ব্যাংকিং বিষয়ে ব্যাংকের কর্মকর্তাবৃন্দ এবং এজেন্টদের মধ্যে সচেতনতা বৃদ্ধি’।

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের ফিন্যান্সিয়াল ইনক্ল্যুশন বিভাগের যুগ্ম পরিচালক এ এইচ এম রফিকুলইসলাম।আরো উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের হেড অব এজেন্ট ব্যাংকিং নাজমুল হাসান এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।

২০১৮ সালে কার্যক্রম শুরু করে ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং দ্রুত প্রসারিত হচ্ছে এবং দেশের সবক’টি বিভাগে মিলিয়ে এরই মধ্যে ১৪০টির মতো আউটলেট খুলেছে। এজেন্ট ব্যাংকিং প্রবর্তনের সুবাদে প্রত্যন্ত অঞ্চলের গ্রাহকেরা এখন শাখাগুলোতে পাওয়া সব ধরনের ব্যাংকিং সেবা নিতে পারছেন।এজেন্ট ব্যাংকিং-এর ক্ষেত্রে বাংলাদেশে শীর্ষ স্থানে পৌঁছুবার লক্ষ্য নিয়ে সারাদেশে এজেন্ট ব্যাংকিং সেবাগুলো দ্রুত ছড়িয়ে দিচ্ছে ব্র্যাক ব্যাংক।

ব্র্যাক ব্যাংক লিমিটেড সম্পর্কে: ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) খাতের অর্থায়নে অগ্রাধিকার দেয়ার ভিশন নিয়ে ব্র্যাক ব্যাংক লিমিটেড ২০০১ সালে যাত্রা শুরু করে, যা এখন পর্যন্ত দেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী একটি ব্যাংক। ঢাকা স্টক এক্সচেঞ্জে ব্যাংকটির শেয়ার লেনদেন হয়। ১৮৭টি শাখা, ৪৬০টি এটিএম, ৪৫৬টি এসএমই ইউনিট অফিস এবং ৮ হাজারেরও বেশি মানুষের বিশাল কর্মী বাহিনী নিয়ে ব্র্যাক ব্যাংক কর্পোরেট ও রিটেইল সেগমেন্টেও সার্ভিস দিয়ে আসছে। গত চার বছরে ব্যাংকটি দৃঢ় ও শক্তিশালী আর্থিক পারফরম্যান্স প্রদর্শন করে এখন সকল প্রধান প্রধান মাপকাঠিতেই ব্যাংকিং ইন্ডাস্ট্রির শীর্ষে অবস্থান করছে। এগার লাখেরও বেশি গ্রাহক নিয়ে ব্র্যাক ব্যাংক বিগত ১৮ বছরেই দেশের সবচেয়ে বৃহৎ জামানতবিহীন এসএমই অর্থায়নকারী ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। দেশের ব্যাংকিংখাতে সুশাসন, স্বচ্ছতা ও নিয়মানুবর্তিতায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে ব্র্যাক ব্যাংক।

বিডি প্রেসরিলিস / ০৬ অক্টোবর ২০১৯ /এমএম


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪