Follow us

‘ম্যাজিক হেয়ার টনিক’ নিয়ে লড়াকু রাফিজার সফল হওয়ার লড়াই

 

নিজস্ব প্রতিবেদক :: রাফিজা নীলা। শখ বা আবেগের বশর্বতী হয়ে না, একান্তই জীবনের প্রয়োজনে কিছু করার জন্য মরিয়া হয়ে উঠেছেন তিনি। অনেকদিন ধরে অনলাইন বিজনেসের পিছনে লেগে থাকলেও সফলতা ধরা দিচ্ছে না। তবুও ‘ম্যাজিক হেয়ার টনিক’ টিকে থাকার চেষ্টা করছেন এই সংগ্রামী নারী।

তিনি আরও জানান, আমি পরিবারের বড় সন্তান আমার বড় কোন ভাই বোন নাই। দুই বোনের পর এক ছোট ভাই। যে দুই বছর বয়স থেকে থ্যালাসিমিয়াতে আক্রান্ত। বর্তমানে তার বয়স ২০ বছর। বিগত ১৮ বছর যাবৎ শরীরে রক্ত গ্রহণ করে বেঁচে আছে। চিকিৎসা খুবই ব্যয় বহুল। এই চিকিৎসার পিছনে ছুটতে গিয়ে বাবার সারা জীবনের সঞ্চয় শেষ করে এখন নিঃশ্ব। কিছুদিন আগে বড় ধরনের একটা অপারেশন করতে হয়েছে, যার সম্পুর্ন খরচ আমাকে বহন করতে হয়েছে। তার মাসিক চিকিৎসা খরচ ২০০০০/২৫০০০ টাকা। বর্তমানে এই ভাইয়ের চিকিৎসা থেকে শুরু করে পুরো পরিবার টা আমার উপরে নির্ভরশীল।

নীলা বলেন, আমি ছোটখাটো চাকুরি করি। আমার দুইটা সন্তান (জমজ দুই মেয়ে) আছে। তাদের খরচও আছে। তবে সবচেয়ে দুঃখের ব্যাপার হলো আমার সবচেয়ে কাছের মানুষগুলো হেল্পফুল না। এরজন্যই বিজনেসে আসা। এবার সামনে আগানোর চেষ্টা করছি। এ জগতে ঢুকার চেষ্টায় ঠকেছি অনেক, সাহায্য পেয়েছি খুবই কম মানুষের। তবে নিজের প্রতি আত্মবিশ্বাসই সামনের দিকে এগিয়ে যেতে সাহস দিচ্ছে।

অনলাইন বিজনেসে কিছু সফল নারীর সফলতার অনুপ্রেরণায় এবং সকলের সহযোগীতায় যদি আমি উঠে দাড়াতে পারি হয়তবা, আমার ভাই সুস্থ ভাবে আরও কিছুটা দিন পৃথিবীতে বেচে থাকতে পারবে। সংসারে টানাটানির হাত থেকে রেহাই পাবো, আমার বাচ্চাদের চাহিদা ঠিকমত মিটাতে পারবো। তাতে হয়তবা কিছুটা হলেও আমার জন্য, আমার পরিবারের জন্য ভালো হবে।

তিনি আরও বলেন, অনেক বড় বড় আপুদের কাছে সাহায্য চেয়েছি পাইনি। জীবনে বড় বোন বা ভাই হলে হয়তবা নিজের কষ্টগুলো শেয়ার করতে পারতাম। সেই জায়গাটাও আমার নেই। পেইজটা একদমই নতুন, সবার কাছে অনুরোধ পেইজ টাকে বড় হতে সাহায্য করবেন। বোন হিসেবে পাশে থাকবেন। পেইজে একটা লাইক আর শেয়ার করলে আমার কষ্ট টা স্বার্থক হবে। আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, তিনি ‘ম্যাজিক হেয়ার টনিক’ নামক একটি প্লাটফর্ম নিয়ে অনলাইনে সফল হওয়ার চেষ্টায় লড়াই করছেন প্রতিনিয়িত। অনেক ভালো কিছুর সম্ভবাবনার স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছেন সামনের দিকে। চুলের সমস্ত সমস্যার সমাধান ভেষজ উপাদানের মাধ্যমে করা এবং ব্যবহারকারীকে ৯৯% খুশি করাই তার মূল লক্ষ। চাইলে আপনারাও কোন দোকান থেকে ক্রয় না করে রাফিজা নীলার পেজ থেকে ক্রয় করতে পারেন। জীবন যুদ্ধে টিকে থাকার লড়াই করা সংগ্রামী রমণীর দিকে বাড়িয়ে দিতে পারেন আপনার সাহায্যের হাতটিও।

বিডি প্রেসরিলিস / ১৬ সেপ্টেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪