Follow us

ভিসা-এসএসএলকমার্জ নিয়ে এল ‘সেভ অ্যান্ড সেভ’ অফার

 

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশের সর্ববৃহৎ পেমেন্ট গেটওয়ে এবং মার্চেন্ট সংযোগকারী এসএসএলকমার্জ নিয়ে এল সেভ অ্যান্ড সেভ ক্যাম্পেইন। বিশ্বের শীর্ষস্থানীয় পেমেন্ট টেকনোলজি নেটওয়ার্ক ভিসার সঙ্গে যৌথ উদ্যোগে এই ক্যাম্পেইনের আওতায় সেভড ভিসা কার্ড দিয়ে পেমেন্ট করে ৭টি ক্যাটাগরির ৩০টিরও বেশি মার্চেন্টের কাছে গ্রাহকরা শর্তসাপেক্ষে পাবেন ৪০০ টাকা ছাড়!

সেভড ভিসা কার্ড দিয়ে প্রথম দুটি ট্র্যানজেকশনের প্রতিটিতে থাকছে ২০০ টাকা ছাড়। সেভ অ্যান্ড সেভ ক্যাম্পেইনে যে ৭টি ক্যাটাগরিতে অফার দেয়া হচ্ছে তা হলো- অনলাইন শপিং, ট্রাভেল, ডিজিটাল সার্ভিসেস, এন্টারটেইনমেন্ট, গ্রোসারি, ইন্স্যুরেন্স এবং রিচার্জ। ৩০টিরও বেশি মার্চেন্ট তাদের গ্রাহকদের এই অফার দেয়ার জন্য এসএসএলকমার্জের প্ল্যাটফর্মকে বেছে নিয়েছে। এসব মার্চেন্টদের মধ্যে রয়েছে ইজি ডটকম ডটবিডি, স্টার সিনেপ্লেক্স, ফ্লাইট এক্সপার্ট, মীনা ক্লিক, আজকের ডিল ডটকম, বাগডুম ডটকম, প্রিয়শপ ডটকম, শাদমার্টসহ আরও অনেকে।

বাংলাদেশে গত কয়েক বছরে জীবনযাত্রার মান অনেক উন্নত হয়েছে। সেই সঙ্গে মানুষের কেনাকাটার ধরণেও পরিবর্তন হয়েছে। এখন মানুষ অনলাইনে শপিং করতে এবং সেবা নিতে বেশি আগ্রহী। এছাড়া ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে সহজে পেমেন্ট করতে চায়। কার্ড দিয়ে পেমেন্ট করার ক্ষেত্রে বেশকিছু তথ্য দিতে হয়। বারবার এসব তথ্য দেয়া বিরক্তিকর এবং এতে গ্রাহকের বাড়তি সময় নষ্ট হয়। মার্চেন্ট ওয়েবসাইটে ভিসা কার্ড সেভ করার মাধ্যমে একজন গ্রাহক ভবিষ্যতে কেনাকাটা ও পেমেন্ট করতে পারবেন আরও দ্রুততম সময়ে। এ ব্যাপারে ভিসার হেড অব মার্চেন্ট সেলস অ্যান্ড একুয়ারিং, ইন্ডিয়া অ্যান্ড সাউথ এশিয়া সাইলেশ পল বলেন, ‘বাংলাদেশের কার্ডধারীরা নিরাপদ ও সহজ অনলাইন ট্র্যানজেকশনের সুবিধার সঙ্গে দ্রুত অভ্যস্ত হয়ে উঠছেন।

এসএসএলকমার্জের সঙ্গে আমাদের অংশীদারিত্বের মাধ্যমে আমরা নিশ্চিত করছি অনলাইনে কেনাকাটায় গ্রাহকদের আরো স্বাচ্ছন্দ্য ও আরাম দিতে। আমরা এমন ক্যাম্পেইনের অংশ হতে পেরে আনন্দিত যেখানে গ্রাহকরা তাদের ভিসা কার্ড দিয়ে অনলাইন পেমেন্ট করে দারুণ সব অফার উপভোগ করতে পারছেন। এই অংশীদারিত্বের মাধ্যমে ভিসা আগামী দিনেও বাংলাদেশের কার্ডধারীদের সহজ ও নিরাপদ অনলাইন শপিংয়ের সুযোগ করে দেয়ার জন্য কাজ করে যাবে।’

ভিসা এবং এসএসএলকমার্জ যৌথভাবে এই ক্যাম্পেইনটি পরিচালনা করছে এবং এর আগেও বাংলাদেশের ই-কমার্স খাতে সচেতনতা সৃষ্টি, প্রচারণা এবং মানোন্নয়নে যৌথভাবে বেশকিছু উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠান দুটি। সেভ অ্যান্ড সেভ অফার ক্যাম্পেইনটি চলবে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। এ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে www.sslcommerz.com/visa এই ঠিকানায়।

বিডি প্রেসরিলিস / ২৬ আগস্ট ২০১৯ /এমএম


LATEST POSTS
স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪

ক্লেমনের সঙ্গে ক্রিকেটার নাজমুল হোসেন শান্তর চুক্তি স্বাক্ষরিত

Posted on মার্চ ৮th, ২০২৪