Follow us

পাবজি গেম প্রেমীদের জন্য দেশের বাজারে অপো এফ১৯ প্রো

 

নিজস্ব প্রতিবেদক :: নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের মাধ্যমে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস নির্মাতা ব্র্যান্ড অপো স্মার্টফোন খাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। সম্প্রতি তারা দেশের বাজারে এফ১৯ প্রো স্মার্টফোন নিয়ে এসেছে। এবার গেমারদের জন্য নিয়ে এসেছে এফ১৯ প্রো, পাবজি মোবাইল স্পেশাল বক্স। যা পাবজি খেলোয়াড়দের গেমিং এ নতুন অভিজ্ঞতা দিবে।

পাবজি প্রেমীদের মধ্যে আলোড়ন তৈরিতে দীর্ঘদিন ধরে একত্রে কাজ করেছে অপো এবং পাবজি। এরই ধারাবাহিকতায় বাংলাদেশী গেমারদের জন্য পাবজি মোবাইল বক্স নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। বিশেষ অফারটি ১২ এপ্রিল থেকে শুরু হয়ে চলবে ১৩ এপ্রিল পর্যন্ত। বক্সের মধ্যে আছে স্যুভেনির, চাবির রিং এবং বিশেষ কয়েন। অপোর এক্সক্লুসিভ স্টোরে ১০১ জন স্মার্টফোন গেম প্রেমীরা এ অফার উপভোগ করতে পারবেন।

অপোর নতুন এফ১৯ প্রো ডিভাইসটি ট্রেন্ডি, উন্নত প্রযুক্তি সমৃদ্ধ ও বর্তমান সময়ের ফ্যাশনের সাথে প্রাসঙ্গিক। এতে রয়েছে অত্যাধুনিক ও উন্নত ধরনের ফিচার। দ্রুতগতির চার্জিং প্রযুক্তি বিকাশে অপোর সমৃদ্ধ ঐতিহ্য রয়েছে। এরই ধারাবাহিকতায় অপো তাদের এফ১৯ প্রো ডিভাইসে ৩০ ওয়াট ভিওওসি ফ্ল্যাশ চার্জ ৪.০ নিয়ে এসেছে।

চার্জরত অবস্থায় ডিভাইসটি দিয়ে ব্যবহারকারীরা গেম খেলতে কিংবা ভিডিও উপভোগ করতে পারবেন। ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ ৪.০ প্রযুক্তি দিয়ে অপো এফ১৯ প্রো ডিভাইসটি ৫৬ মিনিটের মধ্যে শতভাগ চার্জ প্রাপ্ত হয়। পুরো চার্জিং প্রক্রিয়ার অভ্যন্তরীণ তাপমাত্রা নিয়ন্ত্রণেও সহায়ক ভূমিকা রাখে ৩০ ওয়াট ভিওওসি ফ্ল্যাশ চার্জ ৪.০।

অপো এফ১৯ প্রো ডিভাইসটিতে রয়েছে ৮জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম, যা ব্যবহারকারীর দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করবে। এতে রয়েছে গেম ফোকাস মোড প্রযুক্তি, যা গেম শুরু করার মাত্র তাৎক্ষণিক গতি প্রদান করবে। ডিভাইসটির হাইপার বুস্ট ও বুলেট স্ক্রিন সর্বোচ্চ গেমিং পারফরমেন্স নিশ্চিত করবে। আরো থাকছে মাত্র পাঁচ মিনিট চার্জে অনেকক্ষণ গেমিং চালিয়ে যাবার সুবিধা।

এছাড়াও, অপো এফ১৯ প্রো ডিভাইসটিতে অভিনব ও উদ্ভাবনী ফিচার রয়েছে। ডিভাইসটিতে রয়েছে ডুয়াল ভিউ ভিডিও এবং এআই কালার পোর্ট্রেট ভিডিও’র মতো সেগমেন্ট-লিডিং ভিডিওগ্রাফি ফিচার। ডিভাইসটি কেবলমাত্র দেখতেই নান্দনিক নয় বরং ডিভাইসটিতে চার্জিং ও ভিডিওগ্রাফির ক্ষেত্রে অনেক সুবিধা রয়েছে।

স্লিক ও আল্ট্রা-লাইটওয়েট ডিজাইনের এফ১৯ প্রো ডিভাইসটি ৭.৮ মিমি স্লিক এবং এর ওজন মাত্র ১৭২ গ্রাম।
গুলশান, বসুন্ধর সিটি ও যমুনা ফিউচার পার্কে অবস্থিত অপো এক্সক্লুসিভ শপগুলো থেকে ক্রয় করতে পারবেন। অপো এফ ১৯ প্রো এর নিয়মিত দাম ধরা হয়েছে ২৯,৯৯০ টাকা। তবে গেমার এবং স্মার্টফোনপ্রেমীরা এই বিশেষ প্যাকেজটি মাত্র ২৮,৯৯০ টাকা। ফ্যান্টাসটিক পার্পল ও ফ্লুইড ব্ল্যাক-এ দু’টি চমৎকার রঙে এফ১৯ প্রো ডিভাইসটি বাজারে পাওয়া যাচ্ছে।

বিডি প্রেসরিলিস /১২ এপ্রিল ২০২১ /এমএম 


LATEST POSTS
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪