Follow us

‘নগদ’ গ্রাহকদের জন্য ই-কমার্স প্ল্যাটফর্ম ‘নগদ মেলা’

নিজস্ব প্রতিবেদক :: ডাক বিভাগের জনপ্রিয় মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর গ্রাহকদের জন্য এলো ই-কমার্স প্ল্যাটফর্ম ‘নগদ মেলা’। দেশের ক্রমবর্ধমান ই-কমার্স খাতে ক্রেতাদের সহজ এবং ঝামেলাহীন অনলাইন কেনাকাটার সুযোগ দিতে এবং দ্রুততম সময়ে পণ্য ও সেবা গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার নিশ্চয়তা দেবে প্ল্যাটফর্মটি।

বিপুল পরিমাণ দেশি ও বিদেশি মানসম্মত পণ্যসম্ভার নিয়ে ‘নগদ মেলা’ এখন গ্রাহকদের অনলাইন কেনাকাটার সেবা দিয়ে যাবে। এই উদ্যোগের সার্বিক সহযোগিতায় আছে বেসরকারি প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান ‘ডট লাইনস’। গ্রাহকেরা এখন থেকে ‘নগদ’ অ্যাপ থেকে সহজেই ‘নগদ মেলা’ ব্যবহার করতে পারবেন। সেক্ষেত্রে ‘নগদ’ অ্যাপ-এ প্রবেশ করে ‘নগদ মেলা’ অপশনটি বাছাই করতে হবে। অথবা যেকোনো আগ্রহী ক্রেতা সরাসরি https://nagadmela.com/ এই ওয়েবসাইটে ভিজিট করেও কেনাকাটা করার সুযোগ পাবেন।

গ্রাহকদের পছন্দের ছয়টি জনপ্রিয় ক্যাটাগরিতে দশ হাজারেরও বেশি পণ্য নিয়ে সাজানো হয়েছে ‘নগদ মেলা’। ইলেকট্রনিক্স গ্যাজেট থেকে শুরু করে জনপ্রিয় মোবাইল ব্র্যান্ডস, লাইফস্টাইল পণ্য, বাচ্চাদের জামাকাপড় ও খেলনা সামগ্রী, পার্সোনাল কেয়ার থেকে ঘর সাজানোর নানা রকম পণ্য পাওয়া যাচ্ছে প্ল্যাটফর্মটিতে।
এছাড়া ঈদকে সামনে রেখে ‘নগদ মেলা’ সাজানো হয়েছে বাছাইকৃত দেশি-বিদেশি ১০,০০০ এরও বেশি পণ্যসম্ভার নিয়ে। উৎসবের এই মৌসুমে পণ্যগুলো ক্রয়ে গ্রাহকেরা চাঁদরাত পর্যন্ত উপভোগ করতে পারবেন ৬০ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক। পাশাপাশি ডেলিভারি পার্টনার হিসেবে ই-কুরিয়ারের দেশব্যাপী নেটওয়ার্কের মাধ্যমে ৩ থেকে ৫ দিনের মধ্যেই পণ্য পৌঁছে দেওয়ার নিশ্চয়তা দিচ্ছে ‘নগদ মেলা’।

‘নগদ মেলা’ বিষয়ে ‘নগদ’-এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, ‘আমরা বিশ্বাস করি বাংলাদেশকে একটি ক্যাশলেস সোসাইটি হিসেবে গড়ে তুলতে ‘নগদ মেলা’-এর মতো উদ্ভাবনী উদ্দ্যোগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আশা করি, নগদ ও ডট লাইনস-এর এই পার্টনারশিপের সুফল আমাদের গ্রাহকেরা উপভোগ করবেন, যা দেশের ই-কমার্স ইন্ডাস্ট্রিতে ইতিবাচক পরিবর্তন আনতে সাহায্য করবে।’

‘নগদ মেলা’ গ্রাহকদের জন্য পূর্ণাঙ্গ একটি মার্কেটপ্লেস যা তৈরি করা হয়েছে দেশীয় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের সমন্বয়ে। এর মাধ্যমে গ্রাহকেরা ঘরে বসেই ‘নগদ’-এর মাধ্যমে মূল্য পরিশোধ করে দৈনন্দিন প্রয়োজনীয় সব কেনাকাটা সম্পন্ন করতে পারবেন। ‘নগদ মেলা’ থেকে কেনাকাটাসহ দারুণ সব অফার উপভোগ করতে গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্ট অবশ্যই সচল থাকতে হবে। এই প্ল্যাটফর্মের অভিযোগ ও ব্যবস্থাপনাসহ সব ধরনের গ্রাহক সেবা ডট লাইনস দ্বারা পরিচালিত হবে ।

বিডি প্রেসরিলিস / ১৬ এপ্রিল ২০২২ /এমএম    


LATEST POSTS
স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪

ক্লেমনের সঙ্গে ক্রিকেটার নাজমুল হোসেন শান্তর চুক্তি স্বাক্ষরিত

Posted on মার্চ ৮th, ২০২৪