Follow us

ওয়ালটন ওয়াশিং মেশিন রোড শো’র ২য় রাউন্ড সম্পন্ন

 

নিজস্ব প্রতিবেদক ::  সারাদেশে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হয়েছে ওয়ালটন ওয়াশিং মেশিন আয়োজিত রোড শো’র দ্বিতীয় পর্ব। ওয়াশিং মেশিন ব্যবহার বিষয়ে সচেতনতা বাড়াতে ওই রোড শো পরিচালনা করছে ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।ওয়ালটন ওয়াশিং মেশিনের ব্র্যান্ড ম্যানেজার মো. পারভেজ জানান, ২৫ নভেম্বর, ২০২১ শেষ হয়েছে রোড শো’র দ্বিতীয় পর্ব। যা শুরু হয়েছিলো নভেম্বরের ১৪ তারিখ। রাজধানী ঢাকাসহ চট্টগ্রাম, ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়া এবং কুমিল্লা জেলায় অনুষ্ঠিত হয় রোড শো।

কয়েকটি ক্যারাভ্যানে চলেছে এই রোড শো। এর আগে ১৫ অক্টোবর দেশব্যাপী রোড শো’র প্রথম রাউন্ড সম্পন্ন হয়েছে। ওয়াশিং মেশিন নিয়ে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধিই রোড শো’র মূল উদ্দেশ্য। শিগগিরই শুরু হবে রোড শো’র তৃতীয় রাউন্ড।

কর্মকর্তারা জানান, ওয়াশিং মেশিন এখন আর কোনো বিলাসী পণ্য নয়। দৈনন্দিন জীবনে এটি অতি প্রয়োজনীয়। উচ্চ প্রযুক্তি সুবিধা থাকায় কাপড় ধোয়ার সময় প্রয়োজন অনুযায়ী নিজেই পানি নিয়ে নিচ্ছে ওয়ালটন ওয়াশিং মেশিন। আবার ধোয়া শেষ হলে পানি ঝরিয়ে কাপড় শুকিয়ে দিচ্ছে। দেশেই নিজস্ব বিশাল কারখানায় সম্পূর্ণ নিজেদের ব্যবস্থাপনায় পণ্য উৎপাদন করছে ওয়ালটন।

উল্লেখ্য, ওয়ালটন ওয়াশিং মেশিন কেনায় জিরো ইন্টারেস্টে ১২ মাসের কিস্তি সুবিধা রয়েছে। ২৯টি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনা যাবে ওয়ালটন ওয়াশিং মেশিন। এসব বিষয়ে সাধারণ মানুষকে বিস্তারিত বোঝানো হচ্ছে রোড শোতে।

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার (সিবিও) আল ইমরান জানান, বাজারে ওয়ালটনের ফ্রন্ট লোড, টপ লোড অটোমেটিক ও সেমি অটোমেটিক এই তিন ধরনের মোট ৩০ মডেলের ওয়ালটন ওয়াশিং মেশিন রয়েছে। আকর্ষণীয় ডিজাইন ও ফিচার থাকায় ওয়ালটন ওয়াশিং মেশিনের চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ওয়ালটন ওয়াশিং মেশিন কেনা যাচ্ছে সাশ্রয়ী দামে। ওয়ালটন ওয়াশিং মেশিনের দাম রাখা হচ্ছে ৬ হাজার ৯০০ টাকা থেকে ৫৯ হাজার টাকার মধ্যে। ওয়ালটন ওয়াশিং মেশিন রপ্তানি হচ্ছে ভারত, পূর্ব তিমুর, নেপাল ও ইয়েমেনসহ বিশ্বের বহু দেশে।

ওয়ালটন ওয়াশিং মেশিন কেনায় বাংলাদেশের ক্রেতারা পাচ্ছেন ফ্রি ইনস্টলেশন সুবিধা। তিন বছরের বিক্রয়োত্তর সুবিধার সঙ্গে থাকছে এক বছর পর্যন্ত হোম সার্ভিস। ইনভার্টার মোটরে ক্রেতারা উপভোগ করছেন সর্বোচ্চ ১২ বছরের ওয়ারেন্টি সুবিধা। দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারাদেশে ওয়ালটনের রয়েছে ৭৬টি সার্ভিস সেন্টার। এসব সেন্টারের মাধ্যমে নিরবচ্ছিন্ন বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন গ্রাহকরা।

বিডি প্রেসরিলিস / ২৭ নভেম্বর ২০২১ /এমএম 


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪