Follow us

ওয়ালটন এসি কিনে লাখ টাকা পেলেন আরো দুজন

 

নিজস্ব প্রতিবেদক :: ওয়ালটন এয়ার কন্ডিশনার কিনে এক লাখ টাকা করে ক্যাশ ভাউচার পেয়েছেন দুজন ক্রেতা। তারা হলেন নরসিংদীর আব্দুর রশিদ এবং সিরাজগঞ্জের আফরোজা ইয়াসমিন লিজা।

প্রতিষ্ঠানটির চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর-এর আওতায় এই টাকা পান তারা। এর আগে ওয়ালটন এসি কিনে লাখ টাকা পেয়েছিলেন লক্ষ্মীপুরের ব্যবসায়ী মাহফুজুল হক।আব্দুর রশিদ গত ২৯ জুলাই ভেলানগরে ওয়ালটনের পরিবেশক শোরুম টি.এস ইলেকট্রনিক্স থেকে ২ টনের এসি কেনেন। এরপর ডিজিটাল রেজিস্ট্রেশন করলে তার মোবাইলে ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ যায়। গত ৭ আগস্ট আব্দুর রশিদের কাছে লাখ টাকার ক্যাশ ভাউচার হস্তান্তর করা হয়। ওই টাকায় তিনি আরো দুটি ওয়ালটন এসি কেনেন।

এদিকে, ৬ আগস্ট সিরাজগঞ্জ শহরের খেদন সর্দার মোড়ের ওয়ালটন প্লাজা থেকে দেড় টনের এসি কেনেন গৃহীনি আফরোজা ইয়াসমিন লিজা। তিনিও ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করে ১ লাখ টাকা পান। পরের দিন তার হাতে ক্যাশ ভাউচার তুলে দেয়া হয়। তিনি ওই টাকায় ওয়ালটন ল্যাপটপ, ওভেন, মোবাইল ফোন, টেলিভিশনসহ হোম ও ইলেকট্রিক অ্যাপ্লায়েন্স পণ্য কেনেন। ওয়ালটন সূত্রে জানা গেছে, এসিতে ১ লাখ টাকা পাওয়ার সুযোগ ছাড়াও আছে নিশ্চিত ক্যাশ ভাউচার। রয়েছে ফ্রি ইন্সটলেশন, ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি, এক্সচেঞ্জ অফার- অর্থাৎ যে কোনো পুরনো এসি বদলে নতুন এসি কেনার সুযোগ।

ওয়ালটনের নির্বাহী পরিচালক ও এসি বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর রহমান জানান, এসি এক্সচেঞ্জ অফারের আওতায় গ্রাহকরা যেকোনো ব্র্যান্ডের পুরনো এসি জমা দিয়ে ওয়ালটনের যেকোনো মডেলের নতুন এসি কিনতে পারছেন। এক্ষেত্রে দেশের যেকোনো প্লাজা বা পরিবেশক শোরুমে পুরাতন এসি জমা দিলে গ্রাহক তার পছন্দকৃত ওয়ালটনের নতুন এসির মূল্য থেকে ২৫ শতাংশ ছাড় পাচ্ছেন।

তিনি আরো জানান, ওয়ালটনের ১ টনের এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল বাবদ ক্রেতারা ১৪,৪০০ টাকা, ১.৫ টনের এসিতে ১৮,০০০ টাকা এবং ২ টনের এসিতে ২১,৬০০ টাকা ফ্রি পেতে পারেন।চলতি বছর ১ টন, ১.৫ টন এবং ২ টনের মোট ২১ মডেলের স্পিট এসি ছেড়েছে ওয়ালটন। যার দাম ৩৫ হাজার ৯০০ টাকা থেকে ৭৬ হাজার ৪০০ টাকার মধ্যে।

ওয়ালটন এসিতে রয়েছে ৩৬ মাসের সহজ কিস্তি, মাত্র ৪,৯০০ টাকা ডাউনপেমেন্ট, জিরো ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই সুবিধা, ইন্সটলেশন চার্জ ফ্রি, ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি, টুইনফোল্ড ইনভার্টার কম্প্রেসরে ১০ বছর গ্যারান্টি এবং তিন বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

বিডি প্রেসরিলিস / ১৬ আগস্ট ২০১৯ /এমএম


LATEST POSTS
ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪