Follow us

ওয়ালটনের গ্র্যান্ড অ‌্যাচিভমেন্ট সেলিব্রেশন

 

নিজস্ব প্রতিবেদক :: ২০১৯ সালে ওয়ালটন ও মার্সেল ব্র্যান্ডের হোম অ্যাপ্লায়েন্সের বার্ষিক বিক্রয় লক্ষ‌্যমাত্রা অর্জন করায় সংশ্লিষ্টদের পুরষ্কৃত করেছে প্রতিষ্ঠানটি।মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরায় ওয়ালটনের করপোরেট অফিসে ‘হোম অ্যাপ্লায়েন্স গ্র্যান্ড অ‌্যাচিভমেন্ট সেলিব্রেশন – ২০১৯’ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের পরিচালক তাহমিনা আফরোজ তান্না, ডেপুটি ম‌্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, ইভা রেজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার, সোয়েব হোসেন নোবেল, মো. রায়হান, মার্সেল বিপণন বিভাগের প্রধান মো. শাখাওয়াত হোসেন, ইন্টারন্যাশনাল বিজনেস ইউনিট (আইবিইউ) প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম ও শাহজাদা সেলিম প্রমুখ।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মার্সেল ইলেক্ট্রনিক্স ব্র্যান্ডের এক্সিকিউটিভ ডিরেক্টর ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান।

তাহমিনা আফরোজ তান্না বলেন, ‘২০১৯ সালে আমাদের অনেক চ্যালেঞ্জ ছিল। সেটিকে সাথে নিয়ে আমরা আমাদের টার্গেট অ্যাচিভ করেছি। শুধু তাই নয়, আমরা আমাদের টার্গেটের চেয়েও বেশি অর্জন করেছি। আমাদের এ ধারা অব্যাহত রাখতে হবে।’উল্লেখ্য, ২০১৯ সালে ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্স ৪৫০ কোটি টাকার বিক্রয় লক্ষ‌্যমাত্রা অর্জন করে।পরে তাহমিনা আফরোজ তান্না ২০২০ সালের বিক্রয় লক্ষ‌্যমাত্রা ঘোষণা করেন। চলতি বছর এক হাজার কোটি টাকার বিক্রয় লক্ষ‌্যমাত্রা ধরা হয়েছে।

পরে হোম অ্যাপ্লায়েন্স সেলস অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড-২০১৯ প্রাপ্তদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়।ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কে বেস্ট এরিয়া ম্যানেজার বেজড অন সেলসে প্রথম পুরস্কার পান- মাসুদ সোহেল (ঢাকা নর্থ জোন), যৌথভাবে দ্বিতীয় পুরস্কার পান সাখাওয়াত হোসেন (কক্সবাজার জোন) ও মো. জহিরুল ইসলাম (ঢাকা ইস্ট জোন)।

বেস্ট এরিয়া ম্যানেজার বেসড অন কালেকশনে প্রথম হন- সুব্রত দেব শর্মা (ঢাকা সাউথ জোন) দ্বিতীয় হন মিজানুর রহমান (গাজীপুর জোন) এবং তৃতীয় হন মো. সোহেল রানা (ঢাকা ওয়েস্ট জোন)।বেস্ট এরিয়া ম্যানেজার বেসড অন গ্রোথ- এ প্রথম হন মো. নেছার উদ্দীন তারেক (খুলনা জোন), দ্বিতীয় হন রেদওয়ানুর রহমান চৌধুরী (জামালপুর জোন) এবং তৃতীয় হন মো. আমামুল কবির (কিশোরগঞ্জ জোন)।

প্লাজা সেলস অ্যান্ড ডেভলপমেন্ট নেটওয়ার্ক থেকে নয় জনকে পুরস্কার দেওয়া হয়। এরা হলেন- জামিল হোসেন (টাঙ্গাইল জোন), মাকসুদ আলম (যাত্রাবাড়ি জোন), সুমন রায় চৌধুরী (মৌলভীবাজার জোন), মনোয়ার হোসেন (পল্টন জোন), মো. সালাহ আহমেদ (দিনাজপুর জোন), মো. রায়হান কবির (উত্তরা জোন), অনতু রায় (মিরপুর জোন), সুমন চন্দ্র বসাক (ময়মনসিংহ জোন) ও তৌফিকুর রহমান সুমেল (রংপুর জোন)।

মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক থেকে বেস্ট এরিয়া ম্যানেজার সেলস অ্যাওয়ার্ড প্রাপ্ত তিন জন হলেন- নুরুল আমিন (ঢাকা নর্থ জোন), মো. মারুফ রায়হান (বগুড়া জোন) ও জাহিদ হোসেন (রাজশাহী জোন)।বেস্ট এরিয়া ম্যানেজার বেসড অন কালেকশন তিনজন হলেন- মো. শওকত হোসেন (কুমিল্লা জোন), মোজাম্মেল হক (ময়মনসিংহ জোন) ও শরিফুল ইসলাম (বরিশাল জোন)।বেস্ট এরিয়া ম্যানেজার বেসড অন গ্রোথ তিন জন হলেন- রানা তালুকদার (ফরিদপুর জোন), ফিরোজার রহমান (খুলনা জোন) এবং নাজমুল হায়দার (সিলেট জোন)।

ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক থেকে বেস্ট টেরিটরি সেলস ম্যানেজার বেসড অন কালেকশন তিন জন হলেন- উত্তম কুমার পাল, রায়হানুল ইসলাম ও দিপু কুমার রায়।বেস্ট টেরিটরি সেলস ম্যানেজার বেসড অন সেলস তিন জন হলেন- জাকির হোসেন, আবুল কালাম ও মিনারুল ইসলাম।

বেস্ট রিজিওনাল ম্যানেজার দুজন হলেন- সানোয়ার হোসেন ও আনামুল হক।ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক থেকে বেস্ট এরিয়া ম্যানেজার অব দ্য ইয়ার হলেন- মো. আসাদুজ্জামান (সিলেট জোন), প্লাজা সেলস অ্যান্ড ডেভলপমেন্ট থেকে বেস্ট এরিয়া ম্যানেজার অব দ্য ইয়ার হলেন সুমন মিয়া (গাজীপুর জোন)।

মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক থেকে বেস্ট এরিয়া ম্যানেজার অব দ্য ইয়ার হলেন- মো. ইসমাইল (ঢাকা ওয়েস্ট জোন), হোম অ্যাপ্লায়েন্স ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক থেকে বেস্ট টেরিটরি সেলস ম্যানেজার অব দ্য ইয়ার হলেন, সুমন হোসেন (চট্টগ্রাম টেরিটরি)।

আউটস্ট্যান্ডিং অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডে ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক থেকে বেস্ট জোনাল ম্যানেজার দুজন হলেন- মনিরুল হক ও মশিউর রহমান।প্লাজা সেলস অ্যান্ড ডেভলপমেন্টের নেটওয়ার্ক থেকে বেস্ট জোনাল ম্যানেজার দুজন হলেন- মীর মো. গোলাম ফারুক ও রাজীব কুমার দাস।মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক থেকে বেস্ট জোনাল ম্যানেজার হলেন- রবিউল হাসান সুমন ও তোয়েবুর রহমান খান।

আউটস্ট্যান্ডিং লিডারশীপ অ্যাওয়ার্ড পেয়েছেন ওয়ালটন গ্রুপের হোম অ্যাপ্লায়েন্স ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের হেড অব সেলস মাশরুর হাসান, মার্সেল বিপনন বিভাগের প্রধান মে. শাখাওয়াত হোসেন, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক মো. রায়হান, এমদাদুল হক সরকার ও ইভা রেজওয়ানা।

আউটস্ট্যান্ডিং কন্ট্রিবিউশন অ্যাওয়ার্ড পেয়েছেন ওয়ালটন গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নজরুল ইসলাম সরকার ও মো. আলমগীর হোসেন।এছাড়া ওয়ালটন গ্রুপের ২১টি বিভাগকে স্পেশাল কন্ট্রিবিউশন অ্যাওয়ার্ড ও নীতি নির্ধারক পর্যায়ের ১৫ জনকে এক্সিলেন্স অ্যাওয়ার্ড দেওয়া হয়।

বিডি প্রেসরিলিস /০৬ ফেব্রুয়ারি ২০২০ /এমএম


LATEST POSTS
স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪

ক্লেমনের সঙ্গে ক্রিকেটার নাজমুল হোসেন শান্তর চুক্তি স্বাক্ষরিত

Posted on মার্চ ৮th, ২০২৪