Follow us

ঈদ উপলক্ষে বিক্রয় ও মিনিস্টার আবারও নিয়ে এল ‘বিরাট হাট’

 

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম এবং মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে তৃতীয়বারের মতো নিয়ে এসেছে কোরবানি ক্যাম্পেইন- “বিক্রয় বিরাট হাট পাওয়ার্ড বাই মিনিস্টার”।

সোমবার ২২ জুলাই, বিক্রয় ডট কম-এর প্রধাণ কার্যালয়ে বিক্রয় ও মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। আজ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে ঈদের আগের রাত পর্যন্ত।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং, অ্যাড সেলস এন্ড জবস ঈশিতা শারমিন, বিক্রয় ডট কম-এর হেড অব সেলস এন্ড সার্ভিস এন্ড মার্কেটপ্লেস নাজ হুসাইন এবং মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া।

প্রতিবছরের মতো এই ঈদ-উল-আযহায়ও বিক্রয় তার সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে এসেছে চমৎকার সব গবাদি পশুর সমাহার। এরই মধ্যে বিক্রয়-এর সাইটে ১০০০ এরও বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। এ বছর বিক্রয় গ্রাহক ও মেম্বার উভয় পক্ষের জন্যই আয়োজন করেছে বিরাট হাট কন্টেস্টের। প্রতিযোগীরা এই অনলাইন কন্টেস্টে অংশ নিয়ে পাবেন মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর পক্ষ থেকে সর্বমোট ৬ লক্ষ মূল্যমানের আকর্ষণীয় হোম এন্ড ইলেক্ট্রনিক্স অ্যাপ্লায়েন্স জিতে নেওয়ার অনন্য সুযোগ।

গ্রাহক প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুকদের বিক্রয়-এর ওয়েবসাইট অথবা অ্যাপ থেকে পছন্দের কোরবানির পশুর বিজ্ঞাপনের লিংক তাদের ফেসবুকে #BiratHaat টাইপ করে শেয়ার করতে হবে। সর্বাধিক লাইক, কমেন্ট এবং শেয়ারকৃত পোস্ট থেকে ১৩ জন ভাগ্যবান বিজয়ী পাবেন মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর পক্ষ থেকে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি, মাইক্রোওয়েভ সহ আরও আকর্ষণীয় পুরস্কার। বিক্রেতাদের প্রতিযোগিতার ক্ষেত্রে সর্বোচ্চ সংখ্যক কোরবানি পশুর বিজ্ঞাপনদাতা মেম্বার অথবা যেসকল মেম্বারের বিজ্ঞাপনগুলোর ভিউ সংখ্যা সবচেয়ে বেশি হবে তাদের মধ্য থেকে ৩ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে।

বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং, অ্যাড সেলস অ্যান্ড জবস ঈশিতা শারমিন বলেন, “বিক্রয় হচ্ছে অনলাইনে কোরবানির পশু বেচাকেনার অগ্রদূত। গত পাঁচ বছর ধরে ঈদ-উল-আযহা উপলক্ষে বিক্রয় কোরবানি পশুর পসরা নিয়ে আসছে। বিগত বছরগুলোতে ঈদ-উল-আযহায় আমরা গ্রাহকদের কাছ থেকে প্রচুর সাড়া পেয়েছি। এ বছর আমরা গ্রাহকদের জন্য আরও বেশি সংখ্যক কোরবানির পশু নিয়ে এসেছি। প্রতিবছর গ্রাহক চাহিদা উত্তরোত্তর বৃদ্ধি হয়ে থাকে, আর আমরাও সেই অনুযায়ী আমাদের সেবার মান উন্নত করতে সচেষ্ট থাকি। গ্রাহক ছাড়াও আমাদের প্ল্যাটফর্ম থেকে হাজার হাজার বিক্রেতা উপকৃত হয়ে থাকে। আর ঈদের আনন্দকে দ্বিগুণ করতে বিরাট হাট কন্টেস্ট তো রয়েছেই”।

বিডি প্রেস রিলিস / ২২ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪

ক্লেমনের সঙ্গে ক্রিকেটার নাজমুল হোসেন শান্তর চুক্তি স্বাক্ষরিত

Posted on মার্চ ৮th, ২০২৪