Follow us

আস্থার ২২ বছরে বিসিএস কম্পিউটার সিটি, ৪ দিনব্যাপী আয়োজন

 

নিজস্ব প্রতিবেদক :: বিসিএস কম্পিউটার সিটির ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাজধানীর আগারগাঁওয়ের বিসিএস কম্পিউটার সিটি, আইডিইবি ভবনে শুরু হয়েছে ৪ দিনব্যাপী বিশেষ আয়োজন। আজ শনিবার ১১ সেপ্টেম্বর ২০২১ইং সকাল সাড়ে ১১টায় ভার্চুয়ালি এক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনাব মোস্তাফা জব্বার, মাননীয় মন্ত্রী, ডাক ও টেলিযোগাযোগ বিভাগ। আরো উপস্থিত ছিলেন- যুক্তরাষ্ট্রের ডালাস থেকে যুক্ত ছিলেন মুনীম হোসেন রানা (সাবেক সাধারন সম্পাদক, বাংলাদেশ কম্পিউটার সমিতি), মালয়েশিয়া থেকে যুক্ত ছিলেন আহমেদ হাসান জুয়েল (সাবেক সভাপতি বিসিএস কম্পিউটার সিটি এবং সাবেক সাধারন সম্পাদক বাংলাদেশ কম্পিউটার সমিতি), আব্দুল্লাহ এইচ কাফি, ব্যবস্থাপনা পরিচালক, জেএএন অ্যাসোসিয়েটস, সবুর খান, সাবেক সভাপতি, বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস), চেয়ারম্যান, ড্যাফোডিল গ্রুপ, ছাড়াও বিসিএস কম্পিউটার সিটির সাবেক এবং বর্তমান নেতৃবৃন্দরা। সকালের ভার্চুয়াল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এএল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী), প্রেসিডেন্ট, বিসিএস কম্পিউটার সিটি।

এছাড়া বিকেলে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহিদ-উল-মুনীর, সভাপতি, বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস), এএল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী), প্রেসিডেন্ট, বিসিএস কম্পিউটার সিটি, অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক মোহাম্মদ মাহবুবুর রহমান, সেক্রেটারি, বিসিএস কম্পিউটার সিটি, সহ অন্যান্য নেতৃবৃন্দরা।

সকালে ভার্চুয়াল উদ্বোধন এবং বিকেলে সরাসরি কেক কেটে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতার পর ক্রেতা এবং উপস্থিত সকলকে মিষ্টিমুখ করানো হয়। ৪ দিনব্যাপী এই আয়োজন ১১ সেপ্টেম্বর শুরু হয়ে শেষ হবে ১৪ সেপ্টেম্বর। আয়োজনে অংশগ্রহণ করেছে আসুস, অ্যাভিটা, এমএসআই এবং ট্রান্সসেন্ড। প্রতিষ্ঠানগুলোর চারটি বুথ রয়েছে। প্রযুক্তি এই প্রতিষ্ঠানের মাধ্যমে যে সকল ক্রেতারা পণ্য কিনতে আসবেন তারা বিভিন্ন ধরনের অফার, বিশেষ ছাড় এবং আকর্ষণীয় উপহার পাবেন আয়োজন চলাকালীন সময়ে।

বিডি প্রেসরিলিস / ১১ সেপ্টেম্বর ২০২১ /এমএম    


LATEST POSTS
কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪