Follow us

‘আলেশা কার্ড’ সার্ভিসের উদ্বোধন

 

নিজস্ব প্রতিবেদক :: দেশের মানুষের পাশে থাকতে নিরবচ্ছিন্নভাবে বিভিন্ন উদ্যোগ নিচ্ছে আলেশা হোল্ডিংস লিমিটেড। এর অংশ হিসেবে এসে গেছে ‘আলেশা কার্ড’। এ কার্ডের মাধ্যমে ‘প্রিভিলেজ’ অর্থাৎ বিশেষ সুবিধার সংজ্ঞাকে অন্য উচ্চতায় নিয়ে যেতে চায় আলেশা কার্ড। আলেশা হোল্ডিংস লিমিটেড বিশ্বাস করে, তাদের বিজনেস পার্টনারদের সঙ্গে কার্ড হোল্ডারদের এক চিরস্থায়ী সম্পর্ক গড়ে দেবে আলেশা কার্ড।

বাংলাদেশের জন্মের ৫০ বছর পূর্তির বছরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে এলো আলেশা কার্ড। উন্নয়নশীল দেশ হয়ে ওঠা আর উন্নত দেশ হতে এগিয়ে চলার এ ক্ষণে দেশের মানুষের জীবনকে আরও স্বাচ্ছন্দ্যময় ও স্বস্তিময় করতে আলেশা হোল্ডিংস এ কার্ড আনার উদ্যোগ নেয় মুজিব বর্ষে। বিশ্বের বুকে মাথা উঁচু করে বাঁচতে, দেশকে এগিয়ে নিতে যারা ভূমিকা রেখে চলেছে, সেই জনগণের জীবনকে সহজ করবে এ কার্ড। দেশের সূর্যসন্তান মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনাগণ ফ্রিতে আলেশা কার্ডটি গ্রহণ করতে পারবেন। পয়ষট্টি বছরের বেশি বয়সী বাংলাদেশী নাগরিকগণ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে কার্ডটি কিনতে পারবেন।

‘আলেশা কার্ড’ একটি প্রিভিলেজ কার্ড। দেশজুড়ে ৯০টি ক্যাটাগরিতে ৩ হাজারেরও বেশি সাপ্লায়ারের কাছ থেকে তারা সর্বোচ্চ ৫০ শতাংশ ডিসকাউন্ট পাবেন। এ কার্ড হোল্ডারগণ আলেশা মার্টের নির্দিষ্ট কিছু পণ্য কিনতে পারবেন ১০ শতাংশ ডিসকাউন্টে। শুধু তাই নয়, অল্প কিছুদিন পরেই চালু হতে যাচ্ছে আলেশা হোল্ডিংসের নতুন সেবা ‘আলেশা রাইড’। এ কার্ড ব্যবহার করে আলেশা রাইডের প্রতি রাইডে ১০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।

আলেশা কার্ড ব্যবহার করে আলেশা হোল্ডিংসের আসন্ন আরেকটি উদ্যোগ ‘আলেশা ফার্মেসি’ থেকে ৫ শতাংশ ডিসকাউন্টে ওষুধও কেনা যাবে। এ কার্ড হোল্ডারগণ শর্তসাপেক্ষে আরও পাবেন আন্তর্জাতিক মানের অ্যাম্বুলেন্স সেবা, যেখানে থাকবে হাসপাতালে আসার আগ পর্যন্ত আইপি ক্যামেরার মাধ্যমে সরাসরি ডাক্তারের পর্যবেক্ষণের সুবিধা।

মেয়াদ থাকাকালে আলেশা কার্ডের কোনো হোল্ডার যদি দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন, তাহলে তার পরিবারকে সর্বোচ্চ ২ লক্ষ টাকা প্রদান করা হবে।আলেশা কার্ড এখানেই থেমে নেই। আগস্ট ২০২১এ অনুষ্ঠিতব্য বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি ক্রিকেট হোম সিরিজের গর্বিত টাইটেল স্পন্সর হয়েছে আলেশা কার্ড।

উদ্বোধনের সাথে সাথেই দেশের মানুষের মাঝে সাড়া ফেলেছে আলেশা কার্ড। অনেকেই কার্ডটি সংগ্রহ করার জন্য খোঁজখবর নিচ্ছেন। এককালীন ৭৯৮০ টাকা দিয়ে যে কেউ আলেশা কার্ড সাবস্ক্রাইব করতে পারবেন। প্রতিবছর ৯৮০ টাকা দিয়ে কার্ডটি নবায়ন করা যাবে।

আলেশা হোল্ডিংস লিমিটেড আশা প্রকাশ করেছে, প্রতিষ্ঠানটির অন্যান্য উদ্যোগ যেভাবে জনমনে সফলতার সঙ্গে জায়গা করে নিতে পেরেছে, আলেশা কার্ডও তার গ্রাহকদের মন মতো সেবা দিয়ে প্রতিষ্ঠিত হয়ে গ্রাহকদের মনে জায়গা করে নেবে।

বিডি প্রেসরিলিস /০৪ আগস্ট ২০২১ /এমএম 


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪