Follow us

আকাশ ডিটিএইচ কুইজে উত্তর দিয়ে পুরস্কার পেলেন ১ হাজার গ্রাহক

 

নিজস্ব প্রতিবেদক :: আকাশ ডিটিএইচ কুইজে উত্তর দিয়ে পুরস্কার পেলেন ১ হাজার গ্রাহক দেশের একমাত্র বৈধ ডিটিএইচ ব্র্যান্ড আকাশের এক হাজার নতুন গ্রাহক কুইজে অংশগ্রহণ করে পুরস্কার পেয়েছেন। নভেম্বর মাসজুড়ে কেনা অনুষ্ঠিত আকাশ উৎসব ক্যাম্পেইনে অংশ নেয়া গ্রাহকদের কাছে মোট চার দফায় এ পুরস্কার হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাজধানীর গুলশানে আকাশ ডিটিএইচের প্রধান কার্যালয়ে এবং বিভিন্ন জেলায় নির্ধারিত টাচ পয়েন্টে শেষ ধাপ বা নভেম্বরের চতুর্থ সপ্তাহের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে ধরা হয়। পুরস্কারের মধ্যে রয়েছে ভারত ভ্রমণের কাপল টিকেট, টেলিভিশন, ফ্রি আকাশ সেট টপ বক্স এবং ফ্রি ডিটিএইচ সাবস্ক্রিপশন।

উৎসবের শেষ সপ্তাহের প্রথম থেকে ষষ্ঠ বিজয়ীরা হলেন- সাজিদ হাসান, মো: সাবরি নূর শাহাদাত, মো: নেয়ামত উল্লাহ, মো: ওবাইদুর রাকিব, মো: আনসার আলী এবং মো: হেদায়েতুল ইসলাম। তাঁরা যথাক্রমে ঢাকা-কলকাতা-ঢাকা কাপল এয়ার টিকেট, স্যামসাং ৫৫ ইি টিভি, স্যামসাং ৪৩ ইি টিভি, ওয়ালটন ৪৩ ইি টিভি, স্যামসাং ৩২ ইি টিভি এবং ওয়ালটন ৩২ ইি টিভি পেয়েছেন।এছাড়া দেশের বিভিন্ন টাচ পয়েন্টের মাধ্যমে ১১৪ জন গ্রাহককে আকাশের ডিজিটাল সেট টপ বক্স এবং ১৩০ জন গ্রাহককে এক মাসের বিনামূল্যের সাবস্ক্রিপশন দেয়া হয়েছে।

গত নভেম্বরের ১ তারিখ থেকে ৩০ নভেম্বর পর্যন্ত নতুন আকাশ সংযোগ কিনেছেন এমন গ্রাহকদের জন্য এ আকাশ উৎসব ক্যাম্পেইন চালু করে দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচ। উৎসবে অংশ নেয়া প্রতি সপ্তাহের ২৫০ জন করে চার সপ্তাহের মোট এক হাজার গ্রাহক কুইজ প্রশ্নের উত্তর দিয়ে পুরস্কার পন। শিগগিরই গ্রান্ড কুইজের প্রথম তিন বিজয়ী যথাক্রমে মিশর, মালয়েশিয়া এবং থাইল্যান্ডে দম্পতি ভ্রমণের সুযোগ পাবেন।

নভেম্বর মাসে যারা নতুন আকাশ ডিটিএইচের সংযোগ নেয়ার পর সংযোগটি সক্রিয় এবং সর্বনি¤œ ৩৯৯ টাকা রিচার্জ করে তারা এই কুইজে অংশগ্রহণের সুযোগ পেয়েছেন। প্রতি সপ্তাহের সঠিক উত্তরদাতাদের মধ্যে প্রথম ২৫০ জনকে বিজয়ী হিসেবে পুরস্কৃত করা হয়। যিনি যত দ্রুত প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি তত বেশি এগিয়ে থাকা বিজয়ী হিসেবে বিবেচিত হন।

ক্যাপশন: গুলশানের আকাশ ডিটিএইচ’র হেড অফিসে আকাশ উৎসবের চতুর্থ সপ্তাহের বিজয়ী টাঙ্গাইলের সাজিদ হাসানের হাতে প্রথম পুরস্কার তুলে দেন বেক্সিমকো কমিউনিকেশন্স’র চিফ অপারেটিং অফিসার (সিওও) রাতুল রায় এবং হেড অফ মার্কেটিং মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী।

বিডি প্রেসরিলিস / ১২ ডিসেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪