Follow us

 

নিজস্ব প্রতিবেদক :: আইটেল মোবাইল বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। এরই অংশ হিসেবে আইটেল মোবাইলের বিভিন্ন প্রচারণায় অংশ নিবেন তিনি যা বাংলাদেশের গ্রাহকদের সঙ্গে প্রতিষ্ঠানটির সম্পর্ক আরও দৃঢ় করবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।সম্প্রতি রাজধানী ঢাকার গুলশানে আইটেল মোবাইলের প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে আফরান নিশোর সঙ্গে এ চুক্তি স্বাক্ষর করে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে আইটেল মোবাইল বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক, সিওও শ্যামল কুমার সাহা, আইটেল বিজনেস ইউনিটের প্রধান মো. শফিউল আলম এবং মার্কেটিং বিভাগের প্রধান মো. আসাদুজ্জামানসহ আইটেল বাংলাদেশের ঊধ্বর্তন কর্মকর্তা এবং বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষরের আগে আফরান নিশো আইটেল বাংলাদেশের শীর্ষস্থানীয় কর্মকর্তাদের সঙ্গে দেশের বাজারে আইটেল মোবাইলের অবস্থান, সাফল্য, সম্ভাবনা ও ভবিষ্যতে পরিকল্পনা নিয়ে আলোচনায় অংশ নেন। এ সময় আফরান নিশো আইটেল বাংলাদেশের সঙ্গে তার নিজের কাজের অভিজ্ঞতা নিয়ে কথা বলেন। পাশাপাশি আইটেল মোবাইলকে আরও জনপ্রিয় করে তোলা এবং বিভিন্ন প্রচারণার কৌশল সম্পর্কে নিজের মতামত ব্যক্ত করেন।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হওয়ার পরে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে অভিনেতা আফরান নিশো বলেন, ‘আইটেল মোবাইল বাংলাদেশের সঙ্গে কাজ করতে পারা সত্যিই অনেক আনন্দের বিষয়। দেশের মানুষের কাছে জনপ্রিয় এ ব্র্যান্ডটিকে স্থানীয় গ্রাহকদের হাতের নাগালে পৌঁছে দেওয়ার লক্ষ্যে আমি কাজ করতে চাই। এর আগেও আইটেলের সঙ্গে আমি বেশ কিছু কাজ করেছি। সেই অভিজ্ঞতায় বলতে পারি সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক প্রযুক্তির নতুন নতুন ডিভাইস নিয়ে আসায় জনসাধারণের কাছে ব্র্যান্ডটি জনপ্রিয় হয়ে উঠেছে।’

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, ‘জনপ্রিয় অভিনেতা আফরান নিশোকে আইটেল মোবাইল বাংলাদেশের অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। সারাদেশে মানুষের পছন্দের একজন অভিনেতা আফরান নিশোর মতো আইটেল মোবাইলও সারাদেশের মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। এরইমধ্যে প্রান্তিক ব্যবহারকারীদের কাছে আইটেল মোবাইল দারুণ সাড়া পেয়েছে এবং আমার বিশ্বাস করি আফরান নিশোকে সঙ্গে নিয়ে সামনের দিনগুলোতে আইটেল মোবাইল আরও অনেক সাফল্যের পথ পাড়ি দিবে।”

বিডি প্রেসরিলিস / ১১ আগস্ট ২০২১ /এমএম  


LATEST POSTS
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪