Follow us

৭০ মিলিয়ন ব্যবহারকারীর প্রথম পছন্দ অপো রেনো সিরিজ

নিজস্ব প্রতিবেদক ::  বিশ্ব বর্তমানে প্রযুক্তিগত উদ্ভাবনের মধ্য দিয়ে যাচ্ছে, যার প্রতিফলন আমাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে বিদ্যমান। এ ক্রমবর্ধমান প্রযুক্তিনির্ভর বিশ্বে স্মার্টফোন খাতে অত্যাধুনিক প্রযুক্তি, উদ্ভাবন ও ভিন্নধর্মী চিন্তা নীরব বিপ্লব নিয়ে আসছে। এ বিপ্লবে সময়োপযোগী প্রযুক্তি, ফ্ল্যাগশিপ ফোন ও চমৎকার সব ডিভাইস নিয়ে আসার মাধ্যমে অবদান রেখে যাচ্ছে শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো।

‘ইনস্পিরেশন অ্যাহেড’ দ্বারা অনুপ্রাণিত হয়ে ব্র্যান্ড হিসেবে অপো স্মার্ট জীবনের অভিজ্ঞতা প্রদানে প্রযুক্তির দুনিয়াই নেতৃত্ব দিয়ে যাচ্ছে এবং এ লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে।বছরের পর বছর ধরে অপো ব্যবহারকারীদের জন্য প্রয়োজনীয় প্রযুক্তি নিয়ে আসার মাধ্যমে তাদের অভিজ্ঞতা উন্নত করতে বিভিন্ন উদ্ভাবনী উদ্যোগ নিয়ে আসছে।

বিশ্বব্যাপী অপোর অন্যতম সফল ও খুব জনপ্রিয় স্মার্টফোন সিরিজ হলো রেনো সিরিজ, যা অর্থবহ প্রযুক্তিগত উদ্ভাবনের একটি উত্তম উদাহরণ এবং ব্যবহারকারীদের জীবনে অবদান রাখছে।২০১৯ সালে রেনো সিরিজ চালু হওয়ার পর থেকে বিশ্বব্যাপী রেনো সিরিজ বেশ প্রশংসিত হয়েছে এবং বর্তমানে এই সিরিজের ৭০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী আছে।

অপো রেনো সিরিজের ফোনগুলোর বিশেষত্ব হলো চমৎকার ডিজাইন, উদ্ভাবনী পোর্ট্রেট ক্যামেরা প্রযুক্তি এবং দুর্দান্ত স্মার্টফোন অভিজ্ঞতা।এ সিরিজের ফোনে আছে তরুণ ব্যবহারকারীদের প্রয়োজন মেটাতে উদ্ভাবনী প্রযুক্তি, যা তাদের নতুন উচ্চতায় নিজেদের প্রতিষ্ঠিত করতে অনুপ্রাণিত ও ক্ষমতায়ন করে।

অত্যাধুনিক প্রযুক্তির শক্তিকে কাজে লাগিয়ে রেনো সিরিজে উন্নত ইমেজিং প্রযুক্তি সংযুক্ত করা হয়েছে। শার্ক-ফিন পপ-আপ ক্যামেরা থেকে শুরু করে এআই ফিচার–প্রযুক্তিগত উৎকর্ষ সাধনে অপো নিরলস কাজ করে যাচ্ছে এবং সবার জন্য সৃজনশীল ক্যামেরা অভিজ্ঞতা নিশ্চিত করতে প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

সর্বশেষ অপো রেনো৬ ফোনে আছে বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেট, যা এআই অ্যালগরিদমের সাহায্যে ব্যবহারকারীদের জন্য নিশ্চিত করে প্রফেশনাল ক্যামেরার মতো অভিজ্ঞতা।এ প্রযুক্তির সাহায্যে আপনি মোবাইল ফটোগ্রাফির সকল সীমাবদ্ধতা কাটিয়ে উঠে স্মার্টফোন ক্যামেরা দিয়ে উপভোগ করতে পারবেন প্রফেশনাল শুটিং অভিজ্ঞতা।

অপোর রেনো সিরিজ উদ্ভাবন ও অগ্রগতির এক অনন্য সমন্বয়। ব্যবহারকারীদের চাহিদা ও পছন্দের সঙ্গে সামঞ্জস্য রেখে রেনো সিরিজের বিবর্তন হয়েছে।আগামী ২৭ ফেব্রুয়ারি দেশের বাজারে আসছে রেনো সিরিজের নতুন ফোন Reno8 T। ডিভাইসটি, মূলত যারা জীবনে নতুন কিছু অর্জনে চেষ্টা করে যাচ্ছে এমন শৈল্পিক চিন্তা-চেতনা সম্পন্ন তরুণদের জন্য ডিজাইন করা হয়েছে।

অপো Reno8 T সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন অপো বাংলাদেশের ফেসবুক পেজ- https://www.facebook.com/OPPOBangladesh।অপো সব সময় ব্যবহারকারীদের নতুন কিছু করতে এবং প্রযুক্তির সাহায্যে নিজেদের নতুন উচ্চতায় নিয়ে যেতে অনুপ্রাণিত করে।

এ অভিজ্ঞতাকে উন্নত করার জন্য অপোর ধারাবাহিক প্রচেষ্টা ব্যবহারকারীদের আবেগের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। যেমন- ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে অল-রাউন্ডার সাকিব আল হাসান অপোর স্মার্টফোন যেভাবে সবাইকে অনুপ্রাণিত করে তা দেখে মুগ্ধ এবং এই প্রয়াসের দ্বারা অনুপ্রাণিত হয়ে নিজের সুপ্ত সম্ভাবনা অন্বেষণ করে যাচ্ছেন। এ অনুপ্রেরণা ও অত্যাধুনিক প্রযুক্তির ছোঁয়া ক্রিকেটে নিজের শ্রেষ্ঠত্ব প্রতিষ্ঠা করতে সাকিবকে সাহায্য করে।

বিডি প্রেসরিলিস / ২৭ ফেব্রুয়ারি ২০২৩ /এমএম    


LATEST POSTS
দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪