Follow us

৪৫টি স্থানে ‘নগদ’-এর সেবাকেন্দ্র

 

নিজস্ব প্রতিবেদক ::   আরও ১১টি নতুন ‘নগদ’-সেবা উদ্বোধনের ভেতর দিয়ে মোট ৪৫টি স্থানে সেবাকেন্দ্র চালু করল বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। নতুন এই ১১টি সেবাকেন্দ্র হলো: দিনাজপুর, ঝিনাইদহ, ব্রাহ্মণবাড়িয়া, ফেনী, ভোলা, পটুয়াখালী, নেত্রকোনা, সিরাজগঞ্জ, নরসিংদী, রাঙামাটি ও চাঁদপুর জেলার প্রধান ডাকঘর।

সবমিলিয়ে এখন ৪৫টি নগদ সেবাকেন্দ্র চালু থাকছে গ্রাহকদের জন্য। দিনাজপুর, ঝিনাইদহ, ব্রাহ্মণবাড়িয়া, ফেনী, ভোলা, পটুয়াখালী, নেত্রকোনা, সিরাজগঞ্জ, নরসিংদী, রাঙামাটি, চাঁদপুর, ঢাকা জিপিও, চট্টগ্রাম জিপিও, খুলনা জিপিও, রাজশাহী জিপিও, বরিশাল, টঙ্গি, বনানী, খিলগাঁও, মিরপুর, সিলেট, নারায়ণগঞ্জ, রংপুর, কুমিল্লা, যশোর, ময়মনসিংহ, গাজীপুর, বগুড়া, জিগাতলা, উত্তরা, সাভার, ফরিদপুর, পঞ্চগড়, টাঙ্গাইল, কক্সবাজার, বান্দরবান, গোপালগঞ্জ, নোয়াখালী, মাগুরা, বরগুনা, মানিকগঞ্জ, জামালপুর, নওগাঁ, সাতক্ষীরা ও নগদ প্রধান কার্যালয়ে চালু রয়েছে নগদ সেবা।

এরমধ্যে ‘নগদ’ প্রধান কার্যালয়ে প্রতিদিন সকাল ৯টা থেকে ৪টা পর্যন্ত সেবা পাওয়া যাবে। এ ছাড়া সকল নগদ-সেবা গ্রাহকের জন্য সরকারি ঘোষণা অনুযায়ী সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত খোলা থাকবে।
নতুন এই ১১টি নগদ-সেবা উদ্বোধনের ফলে বাংলাদেশের ৮টি বিভাগেই নগদ-এর এই সেবা বিস্তৃত হলো। এ ছাড়া দেশের ৩৭টি জেলায় এখন নগদ-সেবা পাবেন গ্রাহকেরা।

এই সেবা কেন্দ্রগুলোতে গ্রাহকেরা নিজের পিন সেট বা রিসেট করায় সহায়তা পাবেন। এ ছাড়া কওয়াইসি রিসাবমিশন ও তথ্য আপডেট করা যাবে এখানে। ‘নগদ’ অ্যাকাউন্ট সম্পর্কিত সকল সেবা এখানে পাবেন। এ ছাড়া গ্রাহক তার যেকোনো অভিযোগ ও মতামত এই সেবাকেন্দ্রে জানাতে পারবেন।

নগদ-এর প্রধান বিপণন কর্মকর্তা শিহাব উদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা চাই গ্রাহকেরা যেন সব ধরনের প্রয়োজনে নগদ-কে পাশে পান। এসব সেবা কেন্দ্রে তাদের প্রয়োজনীয় সব সেবা থাকবে। আর এর বাইরেও সব গ্রাহকের জন্য আমাদের হটলাইন ২৪ ঘণ্টা খোলা থাকছে।’

বিডি প্রেসরিলিস / ০৫ সেপ্টেম্বর ২০২২ /এমএম   


LATEST POSTS
ওয়ালটনের ‘অরবিট’ সিরিজের প্রথম স্মার্টফোন বাজারে

Posted on অক্টোবর ৪th, ২০২২

চমক নিয়ে এলো ভিভো ভি২৫

Posted on অক্টোবর ৪th, ২০২২

উচ্চমানের অ্যাক্সেস কন্ট্রোল ডিভাইস আনলো ওয়ালটন 

Posted on অক্টোবর ২nd, ২০২২

গার্ডিয়ান লাইফের ৯ম বর্ষপূর্তি উদযাপন

Posted on অক্টোবর ১st, ২০২২

টি-টাইম কুকিজের দাম এক লাফে বাড়ল ৪০ টাকা

Posted on সেপ্টেম্বর ২৯th, ২০২২

অপু বিশ্বাস-ডিএ তায়েব জুটির ‘ঈশা খাঁ’র মুক্তি কাল

Posted on সেপ্টেম্বর ২৯th, ২০২২

রয়্যাল এনফিল্ডের সবচেয়ে সস্তার বাইক বুলেট ৩৫০

Posted on সেপ্টেম্বর ২৬th, ২০২২

পূজার কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে মিলছে ক্যাশব্যাক

Posted on সেপ্টেম্বর ২৬th, ২০২২

বাজারে ওয়ালটনের নতুন মেকানিক্যাল কিবোর্ড

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২২

আলোচনায় শাওমি ম্যাগনেটিক ওয়্যারলেস পাওয়ার ব্যাংক অ্যান্ড চার্জার

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২২