Follow us

১৬ হাজার ৫০০ টাকায় জেড এয়ার ল্যাপটপ

১৬ হাজার ৫০০ টাকায় জেড এয়ার ল্যাপটপ

নিউজ ডেস্ক :: আমেরিকার ব্র্যান্ড ‘আইলাইফ’ বাংলাদেশে জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেমসহ ল্যাপটপ বাজারজাত করে আসছে। এই ব্র্যান্ডের ল্যাপটপগুলো সরাসরি দুবাই থেকে আমদানি করা হয়। প্রায় ১৫টি মডেলের ল্যাপটপের মধ্যে ১৪ ইঞ্চি জেড এয়ার সবচাইতে জনপ্রিয়।

আইলাইফ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন বলেন, বাংলাদেশে বাজারজাত করার পর আমরা জেড এয়ার ল্যাপটপটিতে দারুন সাড়া পাচ্ছি। ইতিমধ্যে ১০ হাজারেরও বেশি ইউনিট এ ল্যাপটপটি বিক্রি হয়েছে। দেশের বাজারে এত কম দামে বিদেশি ব্র্যান্ডের আর কোনো ল্যাপটপে জেনুইন উইন্ডোজ ১০ পাওয়া যাবে না।

উইন্ডোজ ১০ জেনুইন অপারেটিং সিস্টেম থাকায় চলার পথে অফিসের গুরুত্বপূর্ণ ই-মেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং, এইচডি মুভি দেখাসহ অন্যান্য কাজ করা যাবে। যা আপনার প্রতিদিনের কাজকে আরো সহজ ও আনন্দদায়ক করে তুলবে।

এ ছাড়াও ল্যাপটপটি লেখাপড়ার অনন্য সহায়ক হিসাবে ব্যবহার করা যাবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের জন্য ল্যাপটপটি অসাধারণ। শিক্ষার্থীর পাশাপাশি অফিস এবং ব্যক্তিগত কাজেও ডিভাইসটি ব্যবহার করা যাবে।

আর্কষণীয় ডিজাইনের ১৪ ইঞ্চি এইচডি ডিসপ্লের রেজুলেশন ১৯২০*১০৮০। এই ল্যাপটপে কেবল মুভি দেখা বা গান শোনার বিনোদন নয়, দূর দেশের বন্ধু কিংবা প্রবাসী স্বজনদের সঙ্গে চুটিয়ে আড্ডা দিতে পারবেন ভাইবার, ইমু, স্কাইপ কিংবা গুগল চ্যাটে। খুবই স্বচ্ছ এবং পরিস্কার ছবি দেখা যাবে।

পাওয়ারফুল ইন্টেল কোয়াড কোর প্রসেসর বিশিষ্ট এই ল্যাপটপে রয়েছে ২ জিবি ডিডিআরথ্রি রেম এবং ৩২ জিবি ইএমএমসি স্টোরেজ, যা রেমের সাথে বড় প্রোগ্রাম শেয়ার করে কাজ করে । প্রয়োজনে এই ল্যাপটপে হার্ড ডিস্ক বাড়ানো যাবে। এছাড়াও আনলিমিটেড এক্সটারনাল হার্ড ডিস্ক ও পেন ড্রাইভ ব্যবহার করা যাবে।

সরাসরি ইউ নাইটেড আরব আমিরাতের দুবাই থেকে আমদানী করায় এই ল্যাপটপে আরবি এবং ইংলিশ কিবোর্ড ব্যবহার করা হয়েছে। এতে ব্যবহার করা হয়েছে ১০ হাজার এমএএইচ ব্যাটারি, যা দিয়ে টানা ৭-৮ ঘণ্টা কাজ করা যাবে। এই ল্যাপটপটি ইতিমধ্যে আরবদেশগুলোতে ও ব্যাপক সাড়া পেড়েছে।

১.৫৩ কেজি ওজনের ল্যাপটপটিতে রয়েছে ওয়াই ফাই কানেকটিভিটি, ২টি ইউএসবি পোর্ট টু, মাইক্রো এইচডিএম আইও এসডি কার্ড পোর্ট। দাম ১৬ হাজার ৫০০ টাকা । ল্যাপটপটি অনলাইন শপ পিকাবু, দারাজ ও আজকের ডিলে ক্রেডিট কার্ডের মাধ্যমে কিস্তিতে কেনা যাবে। আইলাইফের প্রতিটি পণ্যের সঙ্গে শর্ত সাপেক্ষে ২ বছরের ওয়ারেন্টি রয়েছে।

মাত্র ১৬ হাজার ৫০০ টাকায় এই ল্যাপটপটি দেশের কম্পিউটার মার্কেটের স্টার টেক (আইডিবি ভবন, উত্তরা, মাল্টিপ্লান সেন্টার, চট্টগ্রাম, রংপুর), রাইয়ান্স কম্পিউটারস (আইডিবি ভবন, উত্তরা, মাল্টি প্লান সেন্টার, ইস্টার্ন প্লাস, চট্টগ্রাম, রংপুর, রাজশাহী, বগুড়া, ময়মনসিংহ), ড্যাফোডিল কম্পিউটার, ডলফিন কম্পিউটার, টেকনো পালেস, সুমাসটেক বসুন্ধরা সিটি শপিং, ডাইনামিক কম্পিউটার-নোয়াখালী, কম্পিউটার সিটি-লক্ষ্মীপুর, জেকে টেকনোলোজিস কুমিল্লা, জননী কম্পিউটার চট্টগ্রাম, সিগেইট টেকনোলজি রংপুর, বেস্ট কম্পিউটার সিরাজগঞ্জ, চিপ টেকনোলজি সিলেট এবং কম্পিউটার ভিলেজের (মতিঝিল, চট্টগ্রামের আগ্রাবাদ, সেন্ট্রাল শপিং সেন্টার জিইসি মোড়) সবগুলো শো রুমে পাওয়া যাচ্ছে।

বিডি প্রেস রিলিস/১০ অক্টোবর ২০১৮/এসএম


LATEST POSTS
মার্কেন্টাইল ব্যাংকের দুই উপশাখার উদ্বোধন

Posted on আগস্ট ১৮th, ২০২২

র‍্যাংগস ইলেকট্রনিক্স কেলভিনেটর ব্র্যান্ডের ১ লাখ হ্যাপি কাস্টমার উদযাপন

Posted on আগস্ট ১৭th, ২০২২

১৯ অ্যাওয়ার্ড জিতেছে ‘মেড ইন বাংলাদেশ’ এজেন্সি মিডিয়াকম

Posted on আগস্ট ১৭th, ২০২২

ভিভোর ই-স্টোরে মিলছে দ্রুত সেবা

Posted on আগস্ট ১৬th, ২০২২

মেহেরপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

Posted on আগস্ট ১৬th, ২০২২

মাইক্রোসফটের সঙ্গে ওয়ালটনের চুক্তি

Posted on আগস্ট ১৬th, ২০২২

কিশোরগঞ্জে রূপালী ব্যাংকের অষ্টগ্রাম উপশাখা উদ্বোধন

Posted on আগস্ট ১৪th, ২০২২

৫ ক্যাটাগরিতে ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড জিতল ‘নগদ’

Posted on আগস্ট ১৪th, ২০২২

সিটিও ফোরাম ইনোভেশন হ্যাকাথনের নিবন্ধন শুরু

Posted on আগস্ট ১৩th, ২০২২

LEED Gold স্বীকৃতি পেলো বেঙ্গল প্লাস্টিকস

Posted on আগস্ট ১৩th, ২০২২