Follow us

১২ ডিসেম্বর থেকে দারাজে বছর শেষের ছাড়

 

নিজস্ব প্রতিবেদক :: দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ(http://daraz.com.bd) দ্বিতীয়বারের মত আয়োজন করল বছরের শেষ ক্যাম্পেইন ১২.১২ সেল। ১২ ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত এই অফার চলবে।জনপ্রিয় এই দারাজ ১২.১২ সেল ক্যাম্পেইনের ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে ফুডপান্ডা, ভাইবার, লিঙ্ক থ্রি টেকনোলজিস, প্রাভা হেলথ ও বিপ্রপার্টি।

এই সেল ইভেন্টে রয়েছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য পণ্য, নানা ধরণের ভাউচার, ১২ টাকার মিস্ট্রি বক্স, ফ্ল্যাশ সেলসহ আরও অনেক আকর্ষণীয় অফার।বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা ফেসবুক লাইভের মাধ্যমে ঘোষণা করেন দারাজ ১২.১২ ক্যাম্পেইনের বিস্তারিত কার্যক্রম।

ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে এবার দারাজ অ্যাপে থাকছে মিশন ১২.১২ নামের একটি মিশন যেটি সম্পূর্ণ করে গ্রাহকরা জিতে নিতে পারেন টিভি, ল্যাপটপ ও স্মার্টফোনের মতন আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও থাকছে বিভিন্ন রকমের মজাদার গেম যেমন-ডি রানার, রোলিং বল এবং আউটার স্পেস যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন ৫ হাজার, ৩ হাজার ও এক হাজার টাকার ভাউচার।

দারাজ ১২.১২ ক্যাম্পেইনের ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ২০ হাজার টাকায় ভাইকান অ্যান্ড্রয়েড/স্মার্ট এইচডি এলইডি টিভি, ৭,৯০০ টাকায় শার্প মাইক্রোওয়েভ, মাত্র ৪ হাজার ৩০০ টাকায় অ্যামেজফিট বিট লাইট স্মার্ট ওয়াচ, ভিশন-টি ৪ টাব ওয়াশিং মেশিন ৪ হাজার ৫০ টাকায় এবং মাত্র ২৬ হাজার ৫০০ টাকায় পাওয়া যাবে ইওএস ৬০০ ডি ডিজিটাল ডিএসএলআর ক্যামেরা।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে বিভিন্ন ধরণের পেমেন্ট ডিসকাউন্ট। ১২ ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত ইস্টার্ন ব্যাংক ও মার্কেন্টাইল ব্যাংকের ক্রেডিট কার্ড ও সিটি ব্যাংকের সকল কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (সর্বোচ্চক্যাপঃ ২,০০০ টাকা প্রতি লেনদেন)। সাউথ ইস্ট ব্যাংকের ক্রেডিট ও প্রিপেইড কার্ডে লেনদেনে পাওয়া যাবে ১০% মুল্যছাড় ( প্রতি লেনদেনঃ ২০০০ টাকা, প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০০ টাকা)। এছাড়াও ৩১ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে ১০% মূল্যছাড় (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৪০০ টাকা পর্যন্ত)।

বিডি প্রেসরিলিস / ১১ ডিসেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
শ্রীপুরে মার্সেলের এসি সেলস অ‌্যান্ড প্রমোশনাল ওর্য়াকশপ

Posted on জানুয়ারী ২১st, ২০২০

লাখ টাকার স্মার্ট রেফ্রিজারেটর আনছে ওয়ালটন

Posted on জানুয়ারী ২১st, ২০২০

বায়োস্কোপ ফিল্মসের ‘ঢাকা কিক অফ’

Posted on জানুয়ারী ২১st, ২০২০

দেশের বাজারে নতুন ফোন আনলো বেঙ্গল গ্রুপ

Posted on জানুয়ারী ২১st, ২০২০

ঢাকায় ফ্ল্যাগশিপ স্টোরের উদ্বোধন করলো স্যামসাং

Posted on জানুয়ারী ২১st, ২০২০

বাণিজ্য মেলায় ভিশন পণ্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড়

Posted on জানুয়ারী ২১st, ২০২০

রূপালী ব্যাংক ট্রেনিং একাডেমিতে “ইফেকটিভ অপারেশনস অব অডিট এন্ড ইন্সপেকশন” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

Posted on জানুয়ারী ২১st, ২০২০

বাংলাদেশে শাওমির এমআই পপ

Posted on জানুয়ারী ২০th, ২০২০

এইচএসবিসি বিজনেস এক্সিলেন্স পুরস্কার পেল মেঘনা গ্রুপ

Posted on জানুয়ারী ২০th, ২০২০

শাহ্জালাল ব্যাংক-ওন দ্যা ওয়ার্ল্ড চুক্তি

Posted on জানুয়ারী ২০th, ২০২০