Follow us

হোন্ডা হর্নেটের নতুন ভার্সন এলো

 

হোন্ডা হর্নেটের নর্তন ভার্সনের মোটরসাইকেল বাজারে এলো। এটি হোন্ডা হর্নেট ২.০। গতকাল ভারতে বাইকটি লঞ্চ করা হয়েছে। এটা বাংলাদেশে কবে নাগাদ আসবে সে সম্পর্কে কিছু জানা যায়নি। ভারতে হোন্ডা হর্নেট ২.০ এর দাম ১ লাখ ২৬,৩৪৫ রুপি।

পার্ল ইগনিয়াস ব্ল্যাক, ম্যাট সাংগ্রীয়া রেড মেটালিক, ম্যাট আক্সিস গ্রে মেটালিক এবং ম্যাট মার্ভেল ব্লু মেটালিক, এই চারটি রঙে বাইকটি পাওয়া যাবে।বাইকটিকে এখন কোম্পানির অথোরাইজড ডিলারদের কাছে ছাড়াও হোন্ডার ওয়েবসাইট থেকে বুকিং করা যাচ্ছে। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকে বাইকটির ডেলিভারি শুরু হবে।বাইকটির পারফরম্যান্সের কথা বললে, এটির ১৮৪ সিসির ইঞ্জিনটি প্রোগ্রামড ফুয়েল ইঞ্জেকশন এবং হোন্ডার ইকো টেকনোলজির সাথে এসেছে। ইঞ্জিনটি ১৬.৮৬ পিএস সর্বোচ্চ পাওয়ার এবং ১৬.১ ন্যানোমিটার টর্ক উৎপন্ন করতে পারে।

বাইকটির অন্যান্য ফিচারের কথায় আসলে, এটির সামনে ১১০ মিমি ও পিছনে ১৪০ মিমি টিউবলেস টায়ার দেওয়া হয়েছে। এছাড়া বাইকটিতে সিঙ্গল চ্যানেল এবিএস সহ ডুয়াল পেটাল ডিস্ক ব্রেক পাওয়া যাবে। সাসপেনশনের জন্য হর্নেট ২.০তে গোল্ডেন কালারের আপসাইড ডাউন ফ্রন্ট ফর্ক এবং রিয়ার সিঙ্গল মনোশক ইউনিট আছে। বাইকটির সম্পূর্ণ ডিজিট্যাল নেগেটিভ ডিসপ্লে, পজিশন, সার্ভিস ডিউ ইন্ডিকেট করা ছাড়াও ব্যাটারি ভোল্টমিটারের সর্ম্পকিত তথ্য দেখায়। এছাড়া ডিসপ্লের ব্রাইটনেস কাস্টোমাইজ করার বিকল্প থাকছে। এটি ৫ টি লেভেলে ম্যানুয়ালি অ্যাডজাস্ট করা যাবে।

বাইকটির লুকের বিষয়ে বললে, এটির এক্সটেরিয়র ডিজাইন বেশ অ্যাগ্রেসিভ করে তোলা হয়েছে। বাইকটিতে এলইডি লাইটিং সেটআপ দেওয়া হয়েছে। যেমন- এলইডি হেডল্যাম্পের সাথে পজিশান ল্যাম্প, এলইডি উইঙ্কার, ইংরেজি এক্সর আকৃতির মতো এলইডি টেইল ল্যাম্প দেয়া হয়েছে।এছাড়া এর স্প্লিট সিটস, ব্ল্যাকড আউট ইঞ্জিন, বডি কালারড বেলি প্যান এবং মাস্কুলার ট্যাঙ্ক বাইকটির আকর্ষণীয়তা আরো বাড়িয়ে তুলেছে।

বিডি প্রেসরিলিস / ২৮ আগস্ট ২০২০ /এমএম


LATEST POSTS
ওয়ালটন কারখানা পরিদর্শনে পররাষ্ট্রমন্ত্রী

Posted on নভেম্বর ২৭th, ২০২১

ওয়ালটন ওয়াশিং মেশিন রোড শো’র ২য় রাউন্ড সম্পন্ন

Posted on নভেম্বর ২৭th, ২০২১

বাজারে নতুন পণ্য নিয়ে আসছে হ্যাফলে

Posted on নভেম্বর ২৭th, ২০২১

ফেনীতে আড়ংয়ের পথচলা শুরু

Posted on নভেম্বর ২৭th, ২০২১

ইন্টারনেট না থাকলেও ফেসবুক ব্যবহার করতে পারবেন রবি গ্রাহকরা

Posted on নভেম্বর ২৫th, ২০২১

দেশের বাজারে অপোর নতুন চমক গ্লো ডিজাইনের এ৯৫

Posted on নভেম্বর ২৫th, ২০২১

বাইকে কোম্পানির কমিশন কমালো পাঠাও

Posted on নভেম্বর ২৫th, ২০২১

বনশ্রীতে সাড়া ফেলেছে ‘সারা’র আউটলেট

Posted on নভেম্বর ২৩rd, ২০২১

সোশ্যাল ইসলামী ব্যাংকের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Posted on নভেম্বর ২৩rd, ২০২১

ফ্যান্টাসি কিংডমে বিনোদনের সুযোগ পেল সুবিধাবঞ্চিত শিশুরা

Posted on নভেম্বর ২৩rd, ২০২১