Follow us

নিজস্ব প্রতিবেদক :: চীনা বহুজাতিক প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে সম্প্রতি ব্যবহারকারীর অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে মেটবুক ডি সিরিজের অধীনে দুটি প্রিমিয়াম নোটবুক বাজারে এনেছে। যা এরই মধ্যে গ্রাহকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। অত্যাধুনিক প্রযুক্তির নতুন মেটবুক দুটি হলো- হুয়াওয়ে মেটবুক ডি১৪ এবং হুয়াওয়ে মেটবুক ডি১৫। ওজনে হালকা এবং স্লিম ডিজাইনের হওয়ায় হুয়াওয়ে মেটবুক ডি সিরিজের প্রতিটি ডিভাইস আপনি সকল যায়গয়ি সহজেই বহন করতে পারবেন।

সম্পূর্ণ মেটালের তৈরি হুয়াওয়ে মেটবুক ডি ১৪ এর ওজন মাত্র ১.৩৮ কেজি এবং পুরুত্ব ১৫.৭ মিমি। এর ১৪ ইঞ্চি আই প্রটেক্ট স্ক্রিন ব্যবহারকারীকে ভিউয়িংয়ের ক্ষেত্রে অসাধারণ অভিজ্ঞতা দেবে। নতুন আপগ্রেডেড ১১ জেনারেশনের ইনটেল কোর আই৫ প্রসেসর চালিত হুয়াওয়ে মেটবুক ডি১৪ যা ১৮০ ডিগ্রি পর্যন্ত বাকানো যায়। কর্মক্ষেত্রে একাধিক ব্যবহারকারীর মধ্যে ডিসপ্লে শেয়ার করা যাবে। এছাড়া এর সুপার ডিভাইস সাপোর্ট সিস্টেম ল্যাপটপটিকে অন্যান্য ডিভাইসের সাথে যুক্ত করার অনন্য সুবিধা দেবে।

অন্যদিকে, পোর্টেবিলিটির মাস্টার হিসেবে বাজারে এসেছে হুয়াওয়ে মেটবুক ডি১৫। প্রতিষ্ঠানটির ১৬.৯ মিমি স্লিম অবয়বের নতুন এই ডিভাইসটির ওজন মাত্র ১.৫৬ কেজি। এছাড়া মেটবুকটির ১৫.৬ ইঞ্চির ফুলভিউ ডিসপ্লে এবং ১৬:৯ অ্যাসপেক্ট রেশিওর আপনাকে সর্বোচ্চ ভিউয়িং এক্সপিরিয়েন্স দেবে। এর ১৯২০x১০৮০ ফুল এইচডি রেজ্যুলেশনের কারণে প্রতিটি ছবি বিশদ ও স্বচ্ছভাবে দেখা যাবে।

দুর্দান্ত অপারেটিং সিস্টেমের অভিজ্ঞতা দিতে হুয়াওয়ে মেটবুক ডি সিরিজের নোটবুকে উচ্চগতির একটি ৫১২জিবির এসএসডি এবং ৮ জিবি র‌্যাম রয়েছে। এই সিরিজের প্রত্যেকটি ডিভাইসে সুপারচার্জ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে এবং এর ৬৫ ওয়াটের ইউএসবি-সি চার্জারটি আপনি চাইলে পকেটে করে নিয়ে যেতে পারবেন। শুধু তাই নয়, নোটবুক বন্ধ থাকলেও রিভার্স চার্জিং প্রযুক্তিতে মোবাইল ফোন চার্জ হবে। এ সকল প্রযুক্তির বিবেচনা, অনন্য ফিচার, দুর্দান্ত পারফরম্যান্স এবং নজরকাড়া ডিজাইনের হুয়াওয়ে মেটবুক ডি সিরিজের ডিভাইসগুলো প্রফেশনাল, শিক্ষার্থী এবং ভ্রমণকারীদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে।

দেশের সকল হুয়াওয়ে স্টোর, হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোর এবং অনুমোদিত ডিলার পয়েন্ট থেকে হুয়াওয়ে মেটবুক ডি১৪ এবং হুয়াওয়ে মেটবুক ডি১৫ কেনা যাবে মাত্র ৭১ হাজার ৯৯৯ টাকায়।

বিডি প্রেসরিলিস / ৩০ জুলাই ২০২২  /এমএম  


LATEST POSTS
দেশের বাজারে আইটেল পি৫৫

Posted on ফেব্রুয়ারি ২২nd, ২০২৪

আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

নতুন মডেলের স্মার্টফোন, এসএসডি ও ক্যাশব্যাক অফারের উদ্বোধন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

গ্রামীণফোন নিয়ে এলো সহজ সব প্ল্যান

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

সারা’য় বিশেষ শীত অফার

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

দেশের বাজারে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন অনার এক্স৯বি

Posted on জানুয়ারি ২২nd, ২০২৪

কার্ভড ডিসপ্লের আইটেল এস ২৩+ উন্মোচন হলো দেশের বাজারে

Posted on জানুয়ারি ১৮th, ২০২৪

ফরিদপুর-১ আসনে দোলনের পক্ষে গণজোয়ার

Posted on জানুয়ারি ৪th, ২০২৪