Follow us

হুয়াওয়ে ফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়

 

নিজস্ব প্রতিবেদক :: পবিত্র ঈদুল আজহার আনন্দকে আরো রাঙাতে ‘কুল অফার প্লাস’ নিয়ে এসেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। এ অফারের আওতায় হুয়াওয়ে ফোনে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় পাওয়া যাবে। এছাড়া নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট কিনলে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফারের আওতায় লটারিতে আরেকটি মডেলের হ্যান্ডসেট জেতার সুযোগ থাকছে। আর ফোনের সঙ্গে উপহার হিসেবে ৩৬০ ডিগ্রি ক্যামেরা, হেডফোন, ব্যান্ড এ১ তো রয়েছেই।

অফারটি সম্পর্কে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, ‘ঈদ বাংলাদেশের বড়ো উত্সব। বরাবরই হুয়াওয়ে চেষ্টা করে উত্সবে মানুষের পাশে থাকতে। এরই ধারাবাহিকতায় এ উত্সবে ক্রেতাদের আনন্দ আরো বাড়িয়ে দিতে আমরা চালু করেছি “কুল অফার প্লাস”। আশা করি, আমাদের এ ঈদ উপহার ক্রেতারা দারুণভাবে উপভোগ করবেন।’

অফারের আওতায় ক্যামেরার জন্য বিখ্যাত পি৩০ প্রো স্মার্টফোনটির সঙ্গে পাওয়া যাবে হুয়াওয়ের আকর্ষণীয় ৩৬০ ডিগ্রি ক্যামেরা। সবচেয়ে বড়ো অফারটি পাওয়া যাচ্ছে পি৩০ সিরিজের আরেকটি প্রিমিয়াম ফোন পি৩০-এর সঙ্গে। মূল্যছাড় ও উপহার দুটোই পাওয়া যাবে এই মডেলের হ্যান্ডসেটে। তাই ৬৪ হাজার ৯৯৯ টাকার ফোনটি এখন ১০ হাজার টাকা মূল্যছাড়ে কেনা যাবে ৫৪ হাজার ৯৯৯ টাকায়। সঙ্গে গিফট হিসেবে ৩৬০ ডিগ্রি ক্যামেরা তো থাকছেই।

এছাড়া বাংলাদেশের বাজারে বর্তমান সময়ে আলোচিত পি৩০ লাইট স্মার্টফোনটি ৪ হাজার টাকা মূল্যছাড়ে কিনতে পাওয়া যাবে ২৫ হাজার ৯৯৯ টাকায়। একইসঙ্গে গত বছরে বাজারে আসা বিশ্বব্যাপী হুয়াওয়ের সর্বোচ্চ বিক্রীত ফোনের একটি নোভা থ্রিআই। ২৪ হাজার ৯৯৯ টাকার ফোনটি কিনলে ২ হাজার টাকা মূল্যছাড় পাওয়া যাবে। সঙ্গে থাকবে হেডফোন। আরেকটি জনপ্রিয় মডেল হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৯ ফোনটি ২১ হাজার ৪৯৯ টাকার পরিবর্তে কিনতে পাওয়া যাবে ১৯ হাজার ৯৯৯ টাকায়। এর সঙ্গেও গিফট হিসেবে থাকবে হেডফোন।

এছাড়া হুয়াওয়ে ওয়াই ম্যাক্স ফ্যাবলেটটিতে পাওয়া যাবে ৫ হাজার টাকা মূল্য হ্রাস। ছাড়ে ফ্যাবলেটটির দাম দাঁড়ায় ২১ হাজার ৯৯৯ টাকায়। সঙ্গে মিলবে হুয়াওয়ে ব্যান্ড এ১। কম বাজেটের ফোন হুয়াওয়ে ওয়াই সিক্স প্রো ২০১৯ ও ওয়াই ফাইভ প্রাইম ২০১৮ এক হাজার টাকা ছাড়ে যথাক্রমে ১১ হাজার ৯৯৯ ও ৮ হাজার ৫৯৯ টাকায় কেনা যাবে।

অফারটি ১ আগস্ট থেকে শুরু হয়ে চলবে ১৭ আগস্ট পর্যন্ত।

বিডি প্রেস রিলিস / ০৩ আগস্ট ২০১৯ /এমএম


LATEST POSTS
দেশের আর্থিক সেবায় ইতিহাস গড়ল নগদ

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

ব্রাদার্স ফার্নিচারের শো-রুম এখন নারায়ণগঞ্জে

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

উদ্যোক্তাদের জন্য জিপি অ্যাকসেলেরেটর ৬ষ্ঠ পর্ব উম্মুক্ত

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

নতুন তিন ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি আনল অপো

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

ফ্লোরা ব্যাংক মিস ইউনিভার্স ব্যাংলাদেশ’র ক্রাউন উন্মোচন

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

লোটো ইটালিয়ান ব্র্যান্ড এবং টিভিএস অটো বাংলাদেশের মধ্যে চুক্তি স্বাক্ষর

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

‘রয়েল ক্যাফে’র টিভি বিজ্ঞাপন

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

ডিজিটাল ডিভাইস এক্সপোতে রিপা আর জাহানের ‘সুমাইয়া টেকনোলজিস’

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

রাজধানীর বাংলামটরে ৩৪৮তম শাখা খুলেছে ইসলামী ব্যাংক

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

সেসরিকের পর্যটন অ্যাওয়ার্ড পেল বাংলাদেশের ৩ প্রতিষ্ঠান

Posted on অক্টোবর ১৬th, ২০১৯