Follow us

হুয়াওয়ের ‘হাই-পারফরমেন্স’ ফোন ওয়াই নাইন এস’র প্রি-বুকিং শুরু

 

নিজস্ব প্রতিবেদক :: হাই-পারফরমেন্স ফিচারের নতুন স্মার্টফোন ওয়াই নাইন এস উন্মোচনের পর প্রি-বুকিং শুরু হয়েছে। মঙ্গলবার ২৬ নভেম্বর থেকে প্রি-বুক শুরু হয়ে চলবে ০১ ডিসেম্বর পর্যন্ত। ব্র্যান্ডশপে গিয়ে প্রি-বুকিংয়ে উপহার হিসেবে থাকছে হুয়াওয়ের ৩৬০ ডিগ্রি ক্যামেরা। পাশাপাশি থাকবে গ্রামীণফোন গ্রাহকদের জন্য ৮ জিবি ফ্রি ডেটা বান্ডেল অফার।

বাংলাদেশের বাজারে হুয়াওয়ে ওয়াই নাইন এস স্মার্টফোনটির দাম পড়বে ২৯,৯৯৯ টাকা। নগদ ৩,০০০ টাকা দিয়ে হুয়াওয়ে অনুমোদিত ব্র্যান্ডশপ থেকে ফোনটি প্রি-বুক করা যাবে।প্রি-বুকিংয়ের জন্য গ্রাহককে হুয়াওয়ের ব্র্যান্ডশপে গিয়ে নির্দিষ্ট পদ্ধতিতে এসএমএস করতে হবে। এরপর গ্রাহক একটি ফিরতি এসএমএস পাবেন। সেখানে প্রি-বুক কোড পাওয়া যাবে। এর মাধ্যমে গ্রাহকের প্রি-বুক নিশ্চিত হবে।

জুতসই মোবাইল ফটোগ্রাফির জন্য ওয়াই নাইন এস ফোনটিতে রিয়ার ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরাসহ ট্রিপল এআই ক্যামেরা কনফিগারেশন। প্রধান ক্যামেরাটি ছাড়াও আল্ট্রা ওয়াইড ও ডেপথ অব ফিল্ডের জন্য পেছনে থাকছে ৮ ও ২ মেগাপিক্সেলের দু’টি ক্যামেরা। রয়েছে ১৬ মেগাপিক্সেলের পপআপ সেলফি ক্যামেরা। এছাড়াও ফোনটিতে ব্যবহার করা হয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সুবিধা।

প্রিমিয়াম পারফরমেন্সের জন্য ফোনটিতে রাখা হয়েছে কিরিন ৭১০ এফের অক্টাকোর চিপসেট। উন্নতমানের এ চিপসেটের কারণে ফোনটির কর্মক্ষমতা বাড়ার পাশাপাশি চার্জ অপচয়ও কমে যাবে। এ চিপসেটের জন্য বড় গ্রাফিকসের গেম খেললে কিংবা লাইভ স্ট্রিম চালু রাখলেও গতি ব্যহত হবে না।

অ্যান্ড্রয়েড ৯ অপারেটিং সিস্টেম এর উপর ভিত্তি করে ইএমইউআই ৯.১.০ সহ ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৪০০০ এমএএইচের বিশাল ব্যাটারি। ফলে দীর্ঘসময় ব্যবহারের পরও চার্জ সংক্রান্ত দুশ্চিন্তা থাকবে না।৬.৫৯ ইঞ্চির বিশাল এ ডিসপ্লের ফোনটিতে কোনো নচ রাখা হয়নি। কোনোরকম ল্যাগিং ছাড়াই ব্যবহারের জন্য ফোনটিতে রয়েছে ৬ জিবি র‌্যাম। এছাড়াও ইন্টারনাল স্টোরেজ নিয়ে বাড়তি চিন্তা কমাতে দেওয়া হয়েছে ১২৮ জিবির বিশাল রম।

বিডি প্রেসরিলিস / ২৭ নভেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
আকাশ ডিটিএইচ সংযোগে মূল্যছাড়

Posted on জুলাই ৪th, ২০২০

১০ কোটি ব্যবহারকারীর কাছে পৌঁছানোর পরিকল্পনা করছে রিয়েলমি

Posted on জুলাই ৪th, ২০২০

মুগদাসহ তিন হাসপাতালকে সুরক্ষা সামগ্রী দিল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ৪th, ২০২০

ক্রেতাদের সুবিধার্থে স্যামসাং বাংলাদেশের ইদ অফার

Posted on জুলাই ৪th, ২০২০

ইয়ামাহা মোটর কোম্পানির ৬৫ বছর উদযাপন

Posted on জুলাই ৪th, ২০২০

বিকাশ অ্যাকাউন্ট নেই এমন নম্বরেও সেন্ড মানি

Posted on জুলাই ৪th, ২০২০

ওয়ালটনের ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন চাইথোয়াইঅং মারমা

Posted on জুলাই ৪th, ২০২০

১০ টাকায় তিন স্তরের সার্জিক্যাল মাস্ক দেবে মিনিস্টার

Posted on জুলাই ৪th, ২০২০

ইশো নিয়ে এলো ‘ওয়ার্ক ফর্ম হোম’ ফার্নিচার

Posted on জুলাই ৪th, ২০২০

শিগগিরিই আসছে হুয়াওয়ে নোভা সেভেন আই এবং জিটি-২ই

Posted on জুলাই ৪th, ২০২০