Follow us

হুয়াওয়ের ‘সুপার ক্যামেরা’ ফোন পি৩০ সিরিজের প্রি-বুকিং শুরু

হুয়াওয়ের ‘সুপার ক্যামেরা’ ফোন পি৩০ সিরিজের প্রি-বুকিং শুরু

নিজস্ব প্রতিবেদক :: স্মার্টফোন ক্যামেরায় প্রফেশনাল ফটোগ্রাফির ফিচার ও চোখ জুড়ানো ডিজাইনে হুয়াওয়ের ফ্ল্যাগশিপ পি৩০ সিরিজ ফ্রান্সের প্যারিসে উন্মোচনের পর এবার বাংলাদেশের বাজারেও আসছে। ৩ এপ্রিল থেকে এ সিরিজের তিনটি ফোনের প্রি বুকিং শুরু হচ্ছে। চলবে ১০ এপ্রিল পর্যন্ত। অনলাইন প্রি-বুকিংয়ে প্রতিটি স্মার্টফোনের সঙ্গে থাকছে আকর্ষণীয় উপহার। এছাড়াও ইএমআই সুবিধার মাধ্যমে স্মার্টফোনটি কেনার সুযোগ রয়েছে। পাশাপাশি থাকবে গ্রামীণফোন গ্রাহকদের জন্য ১০ জিবি ডেটা বান্ডেল অফার।

প্রি-বুকিং শুরু উপলক্ষে আজ মঙ্গলবার গ্রামীণফোণের সঙ্গে হুয়াওয়ের এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, ডেপুটি ডিরেক্টর অ্যান্ড হেড অব ডিভাইস সরদার শওকত আলী, হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশ লি. এর সিইও ঝাংজেন জুন, হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং, সিনিয়র মার্কেটিং ম্যানেজার মোহাম্মদ মঞ্জুরুল কবির এবং হুয়াওয়ের প্রোডাক্ট অ্যাম্বাসেডর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ (২০১৮) জান্নাতুল ফেরদৌস ঐশী উপস্থিত ছিলেন।

বাংলাদেশের বাজারে পি৩০ প্রো স্মার্টফোনটির দাম পড়বে ৮৯,৯৯৯ টাকা। এছাড়া পি৩০ ও পি৩০ লাইট স্মার্টফোন দু’টির দাম পড়বে যথাক্রমে ৬৪,৯৯৯ ও ২৯,৯৯৯ টাকা।

তিনটি ফোনের মধ্যে পি৩০ প্রো এর প্রি-বুকিংয়ে উপহার হিসেবে থাকছে স্মার্টওয়াচ জিটি যার বাজার মূল্য ১৯,৯৯০ টাকা। পি৩০ এর সঙ্গে থাকছে ফ্রি বাডস যার মূল্য ১২,৯৯০ এবং পি৩০ লাইটের সঙ্গে থাকছে ব্যান্ড থ্রিই যার মূল্য ১,৮৯০ টাকা।

ক্রেতাদের সুবিধার কথা বিবেচনা করে রাখা হয়েছে ইএমআই সুবিধা। ০% ইন্টারেস্টে ২৪ মাস পর্যন্ত কিস্তির মাধ্যমে পি ৩০ প্রো ও পি ৩০ এবং ৬ মাস পর্যন্ত কিস্তির মাধ্যমে পি ৩০ লাইট কেনা যাবে।

হুয়াওয়ের পি ৩০ প্রো ও পি ৩০ প্রি-বুকিংয়ের জন্য ১০ হাজার টাকা করে এবং পি ৩০ লাইট প্রি-বুকিংয়ের জন্য ৩ হাজার টাকা দিতে হবে। এছাড়া শর্তসাপেক্ষে ওয়ারেন্টি বাড়িয়ে দুই বছর করে নেয়া যাবে।

পি৩০ সিরিজের ফোনের প্রি-বুকিং সম্পর্কে গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান বলেন, ‘গ্রামীণফোন সবসময় গ্রাহকদের কথা চিন্তা করে নতুন নতুন অফার নিয়ে আসে। হুয়াওয়ের নতুন স্মার্টফোন পি৩০ সিরিজের প্রি-বুকিংয়ে ডাটা বান্ডেল অফার ঠিক তেমনই একটি অফার। গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্য সবসময় সেরা নেটওয়ার্কে সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করে যাচ্ছে। আশা করছি, আমাদের নেটওয়ার্কে পি৩০ সিরিজ স্মার্টফোনটি গ্রাহক পছন্দ করবেন।’

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, ‘বিশ্ববাজারে হুয়াওয়ের যেসব উদ্ভাবন উন্মোচন করা হয়, বাংলাদেশের বাজারেও সেসব অনন্য উদ্ভাবন গ্রাহকদের জন্য উন্মুক্ত করা হয়। হুয়াওয়ের নতুন উদ্ভাবন পি৩০ সিরিজ ইতোমধ্যে বিশ্বজুড়ে ব্যাপক সাড়া ফেলেছে। এরই ধারবাহিকতায় পি ৩০ সিরিজের ফোনগুলো বাংলাদেশের বাজারে আনা হচ্ছে। গ্রাহকদের সুবিধার্থে রাখা হয়েছে নানা অফার ও সুবিধা।’

সম্প্রতি জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে ফ্রান্সের প্যারিসে হুয়াওয়ের ফ্ল্যাগশিপ পি ৩০ সিরিজের উন্মোচন করা হয়। প্যারিসে উন্মোচনের পরপরই বাংলাদেশেও পি৩০ সিরিজ বাজারে ছাড়ার ঘোষণা দেয় শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠানটি।

স্মার্টফোন ক্যামেরায় সর্বাধুনিক প্রযুক্তি সুবিধা ও নান্দনিক ডিজাইনের হুয়াওয়ে পি ৩০ সিরিজে থাকছে দারুণ কিছু উদ্ভাবনী ফিচার। যার মধ্যে রয়েছে- হুয়াওয়ের সুপারস্পেকট্রাম সেন্সর, অপটিক্যাল সুপারজ্যুম লেন্স, হুয়াওয়ের টাইম অব ফ্লাইট (টিওএফ) ক্যামেরা, কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন ইমেজ স্ট্যাবিলাইজেশন প্রযুক্তি। এসব বৈপ্লবিক প্রযুক্তির কারণে হুয়াওয়ের পি ৩০ সিরিজের ফোনগুলো দিয়ে প্রত্যেকটি দৃশ্যের অতুলনীয় ছবি ও ভিডিও পাওয়া যাবে।

পি ফর ফটোগ্রাফি এমন স্লোগানকে সামনে রেখে স্মার্টফোন ফটোগ্রাফি নিয়ে গ্রাহকদের চমকে দিয়েছে হুয়াওয়ের পি ৩০ সিরিজ। মোবাইল ফটোগ্রাফির ক্ষেত্রে র‌্যাংকিং প্রকাশ করা ডিএক্সওমার্ক এর র‌্যাংকিংয়ে ইতোমধ্যে পি ৩০ প্রো সবার শীর্ষে জায়গা করে নিয়েছে। পি৩০ প্রো ফোনে থাকছে একটি নতুন লেইকা কোয়াড ক্যামেরা সিস্টেম। হুয়াওয়ের সুপার-স্পেকট্রাম সেন্সরসহ থাকছে ৪০ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি ২০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা, হুয়াওয়ের টাইম অব ফ্লাইট ক্যামেরা, অনন্য সেলফির জন্য ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।
দুর্দান্ত ছবি ও ভিডিওগ্রাফির জন্য থাকছে অবিশ্বাস্য জুমিং সুবিধা। নতুন পেরিস্কোপ ডিজাইন এবং সুপারজুম লেন্স এর সাহায্যে ৫ গুণ অপটিক্যাল জুম, ১০ গুণ হাইব্রিড জুম, ৫০ গুণ ডিজিটাল জুম পওয়া যাবে।

বিডি প্রেস রিলিস/ ০৩ এপ্রিল ২০১৯/ এমএম


LATEST POSTS
“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২

পুঁজিবাজারে যোগ হলো নতুন স্বপ্ন

Posted on নভেম্বর ২১st, ২০২২

যাত্রা শুরু করল সুমাশ টেক লিমিটেড

Posted on নভেম্বর ১৯th, ২০২২

বিক্রিতে রিয়েলমি সি৩৩ রেকর্ড গড়ল দারাজ ১১.১১ ক্যাম্পেইনে

Posted on নভেম্বর ১৭th, ২০২২