Follow us

হুয়াওয়ের ব্র্যান্ডশপে গেলেই নিশ্চিত পুরস্কার!

 

নিজস্ব প্রতিবেদক :: মহান বিজয় দিবসের মাসে গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার ঘোষণা করেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। মাসজুড়ে হুয়াওয়ে অনুমোদিত সকল ব্র্যান্ডশপ ও গ্যাজেট অ্যান্ড গিয়ারের (জিঅ্যান্ডজি) আউটলেট ভিজিট করলেই স্মার্টফোনসহ নিশ্চিত পুরস্কার পাওয়ার সুযোগ রয়েছে।

হুয়াওয়ের জাতীয় পরিবেশক স্মার্ট টেকনোলজি (বিডি) লিমিটেডের ঘোষিত মাসব্যাপী ‘ভিজিট অ্যান্ড উইন’ নামে এ অফারের মধ্যে রয়েছে ওয়াই ফাইভ ২০১৯ মডেলের স্মার্টফোন, ব্যান্ড ৩ই, ব্যান্ড এ২, ৩৬০ ডিগ্রি ভিআর ক্যামেরা, সেলফি স্টিক, টি শার্ট জেতার সুযোগ। রয়েছে বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে দেখা করার ও গেম খেলার সুযোগ। আর সবার জন্য সাধারণ গিফট হিসেবে চকলেটতো রয়েছেই।৪ ডিসেম্বর থেকে শুরু হওয়া বিশেষ অফারের ক্যাম্পেইনটি চলবে পুরো ডিসেম্বর মাসজুড়ে। অফারটি উপভোগ করা যাবে স্টক থাকা সাপেক্ষে।

অফারটি পেতে হুয়াওয়ে ব্র্যান্ডশপ ভিজিট করে নির্দিষ্ট পদ্ধতিতে এসএমএস করতে হবে। ফিরতি এসএমএসে গ্রাহকরা তার প্রাপ্য পুরস্কার প্রাপ্তির নোটিফিকেশন পাবেন। গিফট নোটিফিকেশন পাওয়ার পর একটি নির্দিষ্ট দিনে গ্রাহকদের হাতে তার প্রাপ্য পুরস্কার তুলে দেওয়া হবে।গ্রাহককে এসএমএসের জন্য মোবাইলের মেসেজ অপশনে গিয়ে HW লেখার পর স্পেস দিয়ে RETAIL CODE লিখে স্পেস দিয়ে লিখতে হবে 49VICTORY। এরপর এসএমএসটি পাঠাতে হবে ২৬৯৬৯ নাম্বারে।

এদিকে, সম্প্রতি হুয়াওয়ে দেশের বাজারে নিয়ে এসেছে হাই-পারফরমেন্স ফোন ওয়াই নাইন এস। জুতসই মোবাইল ফটোগ্রাফির জন্য ওয়াই নাইন এস ফোনটিতে রিয়ার ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরাসহ ট্রিপল এআই ক্যামেরা কনফিগারেশন। এছাড়া একই অনুষ্ঠানে চারটি প্রিমিয়াম স্মার্ট গ্যাজেট ওয়াচ জিটি-২ এর দু’টি সংস্করণ, ফ্রিবাডস থ্রি, ব্যান্ড-ফোর এবং ব্যান্ডফোর-ই বাজারে আনার ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি।

বিডি প্রেসরিলিস /০৪ ডিসেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
লাইলাতুল বরাতে ঘরে ঘরেই ইবাদত করুন : জ্যোতিষরাজ লিটন দেওয়ান

Posted on এপ্রিল ৯th, ২০২০

ফাইভজি নেটওয়ার্কে ভিওএনআর কলের সফল পরীক্ষা চালাল অপো

Posted on এপ্রিল ৮th, ২০২০

স্কয়ারের পণ্য Priyoshop.com এ অর্ডার করলেই হোম ডেলিভারি ফ্রি

Posted on এপ্রিল ৮th, ২০২০

দুস্থ মানুষের সেবায় এবার বিদ্যানন্দের সাথে দারাজ

Posted on এপ্রিল ৮th, ২০২০

জজ ভূঞা গ্রুপের ত্রাণ বিতরণ

Posted on এপ্রিল ৮th, ২০২০

করোনা প্রতিরোধে তারকাদের নিয়ে ওয়ালটনের জনসচেতনতামূলক প্রচারণা

Posted on এপ্রিল ৮th, ২০২০

অনলাইন কেনাকাটায় রেকর্ড করলো ডায়মন্ড ওয়ার্ল্ড

Posted on এপ্রিল ৮th, ২০২০

হেড অব মার্কেটিং হিসেবে ইনফিনিক্স মোবাইলে যুক্ত হলেন মনজুরুল কবির

Posted on এপ্রিল ৭th, ২০২০

রাজধানীর ২ হাসপাতালে পিপিই দিলো ওয়ালটন

Posted on এপ্রিল ৬th, ২০২০

করোনায় গরিব অসহায় মানুষের পাশে সদাগর ডটকম

Posted on এপ্রিল ৫th, ২০২০