Follow us

হুয়াওয়ের গেমিং ডিভাইস ওয়াই ম্যাক্স ফ্যাবলেট

নিজস্ব প্রতিবেদক :: যারা স্মার্টফোনে ভালো গেমিং ও ভিডিও এক্সপেরিয়েন্স পেতে চান, তাদের জন্য নতুন আকর্ষণ নিয়ে বাংলাদেশের বাজারে এলো হুয়াওয়ে ওয়াই ম্যাক্স ফ্যাবলেট।

স্মার্টফোন আর ট্যাবলেটের সমন্বয়ে তৈরি ফ্যাবলেট নামে পরিচিত হুয়াওয়ের নতুন এ ডিভাইসে থাকছে সুপার লার্জ ডিউড্রপ ডিসপ্লে, বড় ব্যাটারি, দুর্দান্ত পারফরমেন্সের জন্য উন্নত প্রসেসরসহ শক্তিশালী র‌্যাম।

বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ের ওয়াই ম্যাক্স ফ্যাবলেট নামের নতুন এ ডিভাইসটি এখন বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। ঈদ উপলক্ষে হুয়াওয়ের অনুমোদিত নির্দিষ্ট ব্র্যান্ডশপ থেকে ডিভাইসটি কিনলে ফ্রি গিফট হিসেবে মিলবে চমৎকার হেডফোন ও গ্রামীণফোণের আকর্ষণীয় ডেটা বান্ডেল অফার।

প্রিমিয়াম কোয়ালিটির ভিডিও এক্সপেরিয়েন্সের জন্য এ ফ্যাবলেটে রাখা হয়েছে ৭.১২ ইঞ্চির সুপার লার্জ ডিউড্রপ ডিসপ্লে। ডিসপ্লে যাতে বেশি জায়গাজুড়ে থাকে তাই এতে স্ক্রিন টু বডি রেশিও রাখা হয়েছে ৯০ শতাংশ।

এছাড়াও ফ্যাবলেটটির রেজ্যুলেশন হবে ফুল এইচডি প্লাস। ফলে নেটফ্লিক্স, ইউটিউব বা গেমিংয়ের ক্ষেত্রে দুর্দান্ত ভিউ পাওয়া যাবে।

ডিভাইসটি সম্পর্কে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, “বড় ডিসপ্লে, গেমিং সুবিধার কারণে ফ্যাবলেট জনপ্রিয় হয়ে উঠছে। যারা গেম খেলতে ভালোবাসেন, ভিডিও দেখতে ভালো অভিজ্ঞতা পেতে চান মূলত তাদের জন্য ডিভাইসটি এনেছি। আশা করি, আমাদের অন্য ডিভাইসগুলোর মতো এ ফ্যাবলেটটিও গ্রাহকদের প্রত্যাশা পূরণ করবে।”

ডিভাইসটির ডিজাইন নান্দনিক ও দৃষ্টি আকর্ষক। ৮.৪ মিলিমিটার পুরুত্বের স্লিম ডিজাইনের ফ্যাবলেটটির ওজন মাত্র ২১০ গ্রাম। লেদার ফিনিশড্ ডিজাইনের ওয়াই ম্যাক্স ফ্যাবলেট মিলছে অ্যাম্বার ব্রাউন ও মিডনাইট ব্ল্যাক এ দু’টি কালারে।

ব্যাটারি ব্যাক-আপের অনাকাঙ্ক্ষিত ঝামেলা দূর করতে এ ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি।

একসাথে অনেক কিছু সংরক্ষণ আর দুর্দান্ত পারফরমেন্স পেতে ফ্যাবলেটে ব্যবহার করা হয়েছে ৪ জিবির শক্তিশালী র‌্যাম। সাথে থাকবে ১২৮ জিবির রম সুবিধা। এছাড়াও কম পাওয়ার ব্যয় করে ভালো পারফরমেন্সের জন্য ফ্যাবলেটটিতে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর।

আকর্ষণীয় ছবি পেতে ফ্যাবলেটটিতে ব্যবহার করা হয়েছে ১৬ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের দু’টি এআই রিয়ার ক্যামেরা। এছাড়াও সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের একটি ক্যামেরা।
হুয়াওয়ে অনুমোদিত সকল ব্র্যান্ডশপে ফ্যাবলেটটি কিনতে পাওয়া যাচ্ছে। এর দাম রাখা হয়েছে ২৬ হাজার ৯৯৯ টাকা।

বিডি প্রেস রিলিস/ ১০ মে ২০১৯ / এমএম


LATEST POSTS
আকাশ ডিটিএইচ সংযোগে মূল্যছাড়

Posted on জুলাই ৪th, ২০২০

১০ কোটি ব্যবহারকারীর কাছে পৌঁছানোর পরিকল্পনা করছে রিয়েলমি

Posted on জুলাই ৪th, ২০২০

মুগদাসহ তিন হাসপাতালকে সুরক্ষা সামগ্রী দিল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ৪th, ২০২০

ক্রেতাদের সুবিধার্থে স্যামসাং বাংলাদেশের ইদ অফার

Posted on জুলাই ৪th, ২০২০

ইয়ামাহা মোটর কোম্পানির ৬৫ বছর উদযাপন

Posted on জুলাই ৪th, ২০২০

বিকাশ অ্যাকাউন্ট নেই এমন নম্বরেও সেন্ড মানি

Posted on জুলাই ৪th, ২০২০

ওয়ালটনের ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন চাইথোয়াইঅং মারমা

Posted on জুলাই ৪th, ২০২০

১০ টাকায় তিন স্তরের সার্জিক্যাল মাস্ক দেবে মিনিস্টার

Posted on জুলাই ৪th, ২০২০

ইশো নিয়ে এলো ‘ওয়ার্ক ফর্ম হোম’ ফার্নিচার

Posted on জুলাই ৪th, ২০২০

শিগগিরিই আসছে হুয়াওয়ে নোভা সেভেন আই এবং জিটি-২ই

Posted on জুলাই ৪th, ২০২০