Follow us

স্যামসাং নিয়ে এলো ‘প্রিভিলেজ ক্লাব’

sumsung logo

নিজস্ব প্রতিবেদক :: গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে স্যামসাং নিয়ে এলো ‘প্রিভিলেজ ক্লাব’। স্যামসাং এর পক্ষ থেকে ‘প্রিভিলেজ ক্লাব’-এর সদস্যরা পাবেন বিভিন্ন আকর্ষণীয় সুবিধা। বিশ্বের শীর্ষ স্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স, সর্বোৎকৃষ্ট পণ্য ও বিক্রয় পরবর্তী সেবা দিতে গ্রাহকদের জন্য সম্প্রতি নিয়ে এসেছে ‘স্যামসাং প্রিভিলেজ ক্লাব’। এই ক্লাবের সদস্যরা নির্দিষ্ট মডেলের পণ্য কিনে পেতে পারেন সর্বনিম্ন ৪০ হাজার টাকা সমমূল্যের সেবা।

‘স্যামসাং প্রিভিলেজ ক্লাব’ এর সদস্য হতে হলে গ্রাহককে নির্দিষ্ট মডেলের টিভি, রেফ্রিজারেটর, মাইক্রোওয়েভ ওভেন অথবা ওয়াশিং মেশিন কিনতে হবে এবং প্রিভিলেজ ক্লাব আইডি নম্বরটি শো হবে। প্রিভিলেজ ক্লাব আইডি পাওয়ার পর গ্রাহক পরবর্তী ক্রয়ে ৫% ক্যাশ ব্যাক পাবেন এবং স্যামসাং-এর পক্ষ থেকে আকর্ষণীয় সব সুযোগ-সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও প্রিভিলেজ ক্লাব সদস্যের পরিবার ও বন্ধুদের মধ্যে তিনজন যে কোন হোম অ্যাপ্লায়েন্স কিনে ৫% ক্যাশ ব্যাক সুবিধাটি উপভোগ করার সুযোগ পাবেন।

‘প্রিভিলেজ ক্লাব’ অফারে আরও থাকছে আকর্ষণীয় সব সুবিধা, যার মধ্যে আছে পাঁচ বছর সার্ভিস ওয়্যারেন্টি, বাড়িতে গিয়ে ইঞ্জিনিয়ারদের ফ্রি ডেমোনেস্ট্রেশন সেবা প্রদান, গ্রাহকদের ব্যস্ত জীবনের সাথে সামঞ্জস্য রেখে ২৪ ঘণ্টার মধ্যে এক্সপ্রেস সার্ভিস এবং ইএমআই সুবিধা।

স্যামসাং ইলেক্ট্রনিকস বাংলাদেশ-এর হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বলেন, ‘বাংলাদেশে প্রথম বারের মতো ‘প্রিভিলেজ ক্লাব’ অফার নিয়ে আসতে পেরে আমরা সত্যিই আনন্দিত। এই অফার হোম অ্যাপ্লায়েন্স গ্রাহকদের আমাদের পণ্য ব্যবহারের ক্ষেত্রে সর্বোৎকৃষ্ট মানের অভিজ্ঞতা দিবে। ‘প্রিভিলেজ ক্লাব’ এর সদস্য হিসেবে গ্রাহকরা আমাদের পক্ষ থেকে পাবেন আকর্ষণীয় সব সুবিধা উপভোগ করার অনন্য সুযোগ। আমরা বিশ্বাস করি এই সুবিধা গ্রাহকদের জীবনকে উপভোগ্য করে তুলবে এবং আগের চেয়ে অনেক সহজ করবে।’

(বিডি প্রেস রিলিস/০৭অক্টোবর/এসএম)


LATEST POSTS
ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪