Follow us

স্যামসাংয়ের গেইমিং প্রতিযোগিতায় বিজয়ী ‘ফাইনাল রাইজ’

নিজস্ব প্রতিবেদক :: টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্যামসাং বাংলাদেশ আয়োজিত ইস্পোর্টস চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে আইইউবির দল ‘ফাইনাল রাইজ’।

রানারআপ হয়েছে ইউল্যাবের কেটিআর ২। রোববার ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির অডিটরিয়ামে প্রতিযোগিতাটির গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় রোববার।

গ্র্যান্ড চ্যাম্পিয়নশীপ শিরোপার জন্য দেশের ৬টি বিশ্ববিদ্যালয়ের মোট ৪৮টি দল এ প্রতিযোগিতায় অংশ নেয়। প্রতিযোগিতাটি শুরু হয়েছিলো গত ৬ মার্চ।

৬টি বিশ্ববিদ্যালয় থেকে সেরা ১টি করে দল মূল আন্তঃবিশ্ববিদ্যালয় প্রতিযোগিতায় অংশ নেয়। সেরা দলগুলো হচ্ছে ব্র্যাকের নো প্র্যাকটিস, ইস্টওয়েস্টের (ইডব্লিউইউ) ডেমিগডস, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ (এআইইউবি) টিম সুনামি, নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) ইলিসিট গেইমিং, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) কেটিআর ২ ও ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (আইইউবি) ফাইনাল রাইজ।

চ্যাম্পিয়ন দলের সবাই পুরস্কার হিসেবে স্যামসাংয়ের ২৭ ইঞ্চির গেইমিং মনিটর পেয়েছেন। রানারআপ দলের সদস্যরা পেয়েছেন স্যামসাংয়ের ২৪ ইঞ্চির গেইমিং মনিটর। বাকি ৪টি দলের ২০ জনের প্রত্যেককে একটি করে স্যামসাং ১৮.৫ ইঞ্চির গেমিং মনিটর পুরস্কার হিসেবে দিয়েছে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ।

প্রতিযোগিতা নিয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেক্ট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, দক্ষিণপূর্ব এশিয়া অঞ্চলে অনলাইন গেমিং ইকোসিস্টেম তৈরিতে স্থানীয় অনলাইন গেমারদের সার্বিক উন্নয়নে সহায়তা করাই আমারদের মূল লক্ষ্য।

স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের হেড অব সেলস সাদ্ বিন হাসান, প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং খন্দকার আশিক ইকবাল, প্রোডাক্ট ম্যানেজার মাহবুবুল আকরামসহ স্যামসাংয়ের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা ছিলেন।

বিডি প্রেস রিলিস/২৬ মার্চ ২০১৯/ এমএম


LATEST POSTS
“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২

পুঁজিবাজারে যোগ হলো নতুন স্বপ্ন

Posted on নভেম্বর ২১st, ২০২২

যাত্রা শুরু করল সুমাশ টেক লিমিটেড

Posted on নভেম্বর ১৯th, ২০২২

বিক্রিতে রিয়েলমি সি৩৩ রেকর্ড গড়ল দারাজ ১১.১১ ক্যাম্পেইনে

Posted on নভেম্বর ১৭th, ২০২২