Follow us

স্মার্টফোনসহ নানা পণ্যে বিশাল ছাড়ে দারাজের ‘মোবাইল উইক’ শুরু

নিজস্ব প্রতিবেদক :: স্মার্টফোনসহ নানা পণ্যে বিশাল ছাড় আর অফারে শুরু হলো দারাজের ‘মোবাইল উইক’। দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ (Daraz.com.bd) টানা পঞ্চমবারের মতো মোবাইলপ্রেমীদের জন্য আয়োজন করেছে দারাজ মোবাইল উইক ২০১৯। ২৪শে জুন থেকে ৩০শে জুন পর্যন্ত এই মোবাইল মেলায় থাকছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য স্মার্টফোন, স্মার্টওয়াচ, ল্যাপটপ, টিভি, এসি ও ফ্রিজ সহ হাজারো পণ্য।

বিশেষ এই ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে রয়েছে বাংলালিংক, হুয়াওয়ে, এসকোয়্যার ইলেকট্রনিক্স, স্যামসাং, আই-লাইফ, শাওমি ও উমিডিজি। ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে নোকিয়া, অ্যাপ পার্টনার হিসেবে রয়েছে ওয়াওবক্স, মুভিং পার্টনার হিসেবে থাকছে পাঠাও, ফুড অ্যান্ড রেস্টুরেন্ট পার্টনার হিসেবে থাকছে বার্গার কিং ও প্রপার্টি পার্টনার হিসেবে থাকছে বি-প্রপার্টি। মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে স্পাইস এফএম, টেকজুম, ক্যানভাস ও যমুনা টিভি।

মোবাইল উইকের বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে ৮,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ভাউচার, শেক শেক ভাউচার, প্রি-পেমেন্ট ডিসকাউন্ট অফার ও র‍্যাফেল ড্র এর মাধ্যমে ৭ দিনে ৭ টি স্মার্টফোন জিতে নেওয়ার সুযোগ। এছাড়াও থাকছে ক্রিক ড্যাজ, ডি’রানার ও রোলিং বলের মত মজাদার গেম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন আকর্ষণীয় ভাউচারসহ নানা পুরস্কার। স্মার্টফোন কিনলেই থাকছে বাংলালিংকের ফ্রি সিম ও তা চালু করলে থাকছে ফ্রি টকটাইম ও মোবাইল ডাটা অফার।

মোবাইল উইক (Mobile Week) ক্যাম্পেইনের সেরা ৫ টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ১৩,৮৯৯ টাকায় শাওমি Redmi Note 6 স্মার্টফোন, ২৭,৯০০ টাকার স্যামসাং এ সিক্স (A 6) ফোন পাওয়া যাবে মাত্র ১৮,৩০০ টাকায়। স্যামসাং ৩২” স্মার্ট টিভি ক্রয় করা সম্ভব হবে ২২% ছাড়ে, মাত্র ৫৫,৫০০ টাকায় ক্যানন ডিএসএলআর ক্যামেরা ও ২৬,৬০০ টাকায় ক্রেতারা পাবেন আই-লাইফ ল্যাপটপ। এছাড়া ২৪ থেকে ২৮শে জুন পর্যন্ত সীমিত স্টক অফার হিসেবে প্রথম ১০ জন ক্রেতা আই লাইফের জেড এয়ার লাইট ল্যাপটপটি কিনতে পারবেন মাত্র ৫,৪৯৯ টাকায় (লিমিটেড স্টক)।

ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ (Daraz.com.bd) অফার করছে বিভিন্ন ধরনের ব্যাংক ডিসকাউন্ট অফার। ২৪ শে জুন থেকে ৩০ শে জুন পর্যন্ত ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০% মুল্যছাড় (ক্যাপঃ ১,০০০ টাকা)। এছাড়াও, বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা কার্ডে থাকছে ১৫% মুল্যছাড় (ক্যাপঃ ৪৫০ টাকা প্রতি লেনদেন ও প্রতি কাস্টমার সর্বোচ্চ ৯০০ টাকা পর্যন্ত)।

বিডি প্রেস রিলিস/ ২১ জুন ২০১৯ /এমএম


LATEST POSTS
“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২

পুঁজিবাজারে যোগ হলো নতুন স্বপ্ন

Posted on নভেম্বর ২১st, ২০২২

যাত্রা শুরু করল সুমাশ টেক লিমিটেড

Posted on নভেম্বর ১৯th, ২০২২

বিক্রিতে রিয়েলমি সি৩৩ রেকর্ড গড়ল দারাজ ১১.১১ ক্যাম্পেইনে

Posted on নভেম্বর ১৭th, ২০২২