Follow us

স্পেশাল এডিশন বডি স্প্রে লঞ্চ করল ‘ফগ’

 

নিজস্ব প্রতিবেদক ::  স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর গৌরবময় সময়ে ২৫ মার্চ ঢাকার গুলশান লেকশোর হোটেলে আয়োজিত হয়েছিল ফগ’র প্রস্তুকারক ভিনি কসমেটিকস (বিডি) লিমিটেডের নতুন দুইটি স্পেশাল এডিশন বডি স্প্রে “ব্রেইভ” এবং “কারেজ” এর এক বর্ণাঢ্য লঞ্চিং প্রোগ্রাম। একইসাথে প্রি-অর্ডার বিতরণের জন্য এই অনুষ্ঠানরে মাধ্যমে ফগ’র সাথে যুক্ত হয়েছে বাংলাদেশের বৃহত্তম ই-কমার্স বিজনেস প্রতিষ্ঠান ইভ্যালি ডটকম।এই প্রসঙ্গে ভিনি কসমেটিকস (বিডি) লিমিটেডের কান্ট্রি ম্যানেজার আহসান খন্দকার ও ইভ্যালি ডটকমের সিইও মোহাম্মদ রাসেল উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

এসময় আহসান খন্দকার বলেছেন, বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর উদযাপনের অংশ হিসেবে ফগ-এর দুটি স্পেশাল এডিশন “ব্রেইভ” অ্যান্ড “কারেজ” এর মোড়ক উন্মোচন করতে পেরে আমরা অনেক বেশি আনন্দিত, যা বিশ্বের সেরা সুগন্ধি প্রস্তুকারক দ্বারা নির্মিত খুব উচ্চ মানের সুগন্ধি তেল থেকে তৈরি করা হয়ছে। তিনি আরও উল্লেখ করেছিলেন, সাহসী বাঙালি জাতির জন্য ভিনি পরিবার এই স্পেশাল এডিশনের বডি স্প্রে দুইটি উৎসর্গ করেছে।

ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল বলেছেন, “ফগ-এর সাথে আমাদের ব্যবসায়িক সম্পর্ক অনেক বেশি সমৃদ্ধশালী। সম্প্রতি গ্রাহক সন্তুষ্টির সাথে আমরা ১৫০০০-এরও বেশি ফগ সুগন্ধি সরবরাহ করার মাইলফলক উদযাপন করেছি। আমি বিশ্বাস করি বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শ্রদ্ধা নিবেদনে ফগ-এর বডি স্প্রে’র দুটি নতুন এডিশনও গ্রাহকদের মন জয় করবে এবং আমাদের এই উদযাপনকে আরও বেশি উৎসাহিত করবে।’’

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ভিনি কসমেটিকস (বিডি) লিমিটেডের পক্ষ থেকে মো. আশরাফুজ্জামান (ন্যাশনাল সেলস ম্যানেজার), এস কে রাকিবুল ইসলাম (মার্কেটিং ম্যানেজার) এবং ইভ্যালির পক্ষ থেকে শামীমা নাসরিন (চেয়ারম্যান) ও সাজ্জাদ আলম (হেড অফ কমার্শিয়াল)।

ভিনি কসমেটিক প্রাইভেট লিমিটেড প্রসিদ্ধ সুগন্ধি ব্র্যান্ড ফগ’র পাশাপাশি অন্যান্য অনেক ব্র্যান্ড যেমন “ওসাম” (বডি মিস্ট) “হোয়াইট টোন”(ফেইস পাউডার) ইত্যাদি তৈরি ও বাজারজাত করে আসছে। ফগ’র এই দুইটি স্পেশাল এডিশন প্রি-অর্ডারের মাধ্যমে evaly.com এ পাওয়া যাবে। ফগের এই স্পেশাল এডিশনের ক্রিয়েটিভ পার্টনার হিসেবে সহযোগিতায় ছিল প্যাপিরাস কমিউনিকেশন লিমিটেড।

বিডি প্রেসরিলিস / ২৯ মার্চ ২০২১ /এমএম  


LATEST POSTS
দেশে আসুসটর পণ্য এনেছে স্টারটেক

Posted on এপ্রিল ২০th, ২০২১

দরিদ্র্য ও অসহায় মানুষের পাশে প্রিমিয়ার ব্যাংক

Posted on এপ্রিল ২০th, ২০২১

দেশে ই-স্টোর চালু করবে ভিভো

Posted on এপ্রিল ২০th, ২০২১

‘নগদ’ এ দৈনিক লেনদেন ছাড়াল ৪০০ কোটি টাকা

Posted on এপ্রিল ২০th, ২০২১

বাংলাদেশ পুলিশকে সুরক্ষা সামগ্রী দিল মেডিক্যার সেইফলাইফ

Posted on এপ্রিল ২০th, ২০২১

ওয়ালটনের নতুন ফোনের অনলাইন প্রি-বুকে ১০০০ টাকা ছাড়

Posted on এপ্রিল ২০th, ২০২১

বাবাহারা প্রধানমন্ত্রীর কাছে ব্যাংকার কন্যার দাবি

Posted on এপ্রিল ২০th, ২০২১

ঈদ আয়োজন নিয়ে এসেছে ফেইসরঙ

Posted on এপ্রিল ১৯th, ২০২১

নিপুণের ঈদ আয়োজন

Posted on এপ্রিল ১৯th, ২০২১

ফ্রি হোম ডেলিভারিতে পাওয়া যাবে মটোরোলা ফোন

Posted on এপ্রিল ১৯th, ২০২১