Follow us

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড জোন-১’র বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

 

নিজস্ব প্রতিবেদক :: পাবনায় রত্নদ্বীপ রিসোর্টে গতকাল রবিবার (২ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয়ে গেল স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড জোন-১’র বার্ষিক বিক্রয় সম্মেলন-২০২০। সম্মেলন উদ্বোধন করেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড’র মাননীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব অঞ্জন চৌধুরী।

সম্মেলনে বক্তব্য রাখেন কোম্পানির হেড অব অপারেশন, জনাব মালিক মোহাম্মদ সাঈদ, চীফ সেল্‌স এন্ড ট্রেড মার্কেটিং অফিসার শোয়েব মোহাম্মদ আসাদুজ্জামান এবং হেড অব মার্কেটিং ড. জেসমিন জামান। এছাড়াও সম্মেলনে একাউন্টস এন্ড ফিন্যান্স বিভাগের পরিচালক মোঃ গোলাম কবিরয়িা, এইচআর বিভাগের উপ-মহাব্যবস্থাপক মসি মোনামী হক ও অন্যান্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।

এই সম্মেলনে জনাব অঞ্জন চৌধুরী তার বক্তব্যে মানসম্মত পণ্য বিক্রয় এবং সেবার পরিধির আরও উন্নয়ন সাধন করে গ্রাহক এবং ব্যবসায়িক পার্টনারদের মন জয় করার উপর আলোকপাত করেন এবং প্রতিষ্ঠানটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে সবার অবদানের জন্য বিশেষভাবে ধন্যবাদ প্রদান করেন। সম্মেলনে জুনকস কন্সাল্টিং’র সহ-প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং পার্টনার জনাব কাজী মোহাম্মদ শাহেদ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের জন্য উৎসাহমূলক বিশেষ বক্তব্য রাখেন।

উল্লেখ্য যে, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড বাংলাদেশি মানুষের ব্যতিক্রমী চাহিদার কথা মাথায় রেখে পণ্যের গুণগত মান নিশ্চিত করার পাশাপাশি বিভিন্ন পণ্য বিপণন করে আসছে। ব্যবসার বাইরেও দায়িত্ববোধ থেকে ভোক্তা ও পার্টনারদের কথা চিন্তা করে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড দেশ এবং সমাজের উন্নয়নের জন্য নারী শিক্ষা, নিরাপদ মাতৃত্ব, সার্ভিক্যাল ক্যান্সার, নারী অধিকারের মতো অনেক সামাজিক সচতেনতামূলক কর্মকাণ্ডের সাথে জড়িত।

এই দিনের সম্মেলনে জোন ১ (ময়মনসিংহ, রাজশাহী ও খুলনা বিভাগ) সেল্‌স টিম এর সব সদস্য অংশগ্রহণ করেন। সম্মেলনের আগের দিন তারা ফ্যাক্টরীতে মানসম্মত পণ্য উৎপাদন ও বিতরণের পুরো প্রক্রিয়া পর্যবেক্ষণ করেন। সম্মেলন শেষে ব্যবস্থাপনা পরিচালক জনাব অঞ্জন চৌধুরী স্কয়ার সুপার হিরো অব দ্য ইয়ার-২০১৯ সহ অন্যান্য পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেন। সর্বশেষে নৈশভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি হয়।

বিডি প্রেসরিলিস /০৫ ফেব্রুয়ারি ২০২০ /এমএম


LATEST POSTS
পুঁজিবাজারে ওয়ালটনের আইপিও নিলাম শুরু ২ মার্চ

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

ওয়ালটন-দেশ রূপান্তর বিশ্বকাপ কুইজের পুরস্কার বিতরণ

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

ইপসন ব্রান্ডের WXGA প্রজেক্টর বাজারে

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

নিজস্ব অ্যাপ গ্যালারিসহ আসছে হুয়াওয়ের মেট ৩০ প্রো

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

ডেইলি শপিং আউটলেটে মিলবে আকাশ ডিটিএইচ

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

১৩ লাখ ডেভলপার হুয়াওয়ে অ্যাপ গ্যালারিতে

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

দেশের বাজারে রেডমি ৮এ ডুয়েল নিয়ে এলো শাওমি

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

নারীদের জন্য উদ্ভাবনী বুটক্যাম্প শুরু

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

চট্টগ্রামে শেষ হল ‘স্টার্টআপ চট্টগ্রাম বুটক্যাম্প’

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

দেশে অফিসিয়ালি এলো রিয়েলমি

Posted on ফেব্রুয়ারী ২৬th, ২০২০