Follow us

স্কিন ক্যাফে নিয়ে এলো অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েল

স্কিন ক্যাফে নিয়ে এলো অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েল

নিজস্ব প্রতিবেদক :: স্কিন ক্যাফে লিমিটেড অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েলের জন্য বাংলাদেশের সৌন্দর্য সচেতন নারীদের কাছে বিশেষভাবে স্কিন ক্যাফ নামে পরিচিত। যার যাত্রা শুরু ২০১৬ সালে। দুই বছরের মধ্যেই প্রতিষ্ঠিনটি আটটি অর্গানিক অয়েল এবং ছয়টি অ্যাসেনশিয়াল অয়েলসহ এক অ্যালোভেরা জেল নিয়ে এসেছে।

স্কিন ক্যাফের আটটি অর্গানিক অয়েলগুলো- সেসেমি অয়েল, অ্যাভোকাডো অয়েল, জোজোবা অয়েল, এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল, এক্সট্রা ভার্জিন কোকোনাট অয়েল, আর্গান অয়েল, আলমন্ড অয়েল এবং ক্যাস্টর অয়েল। এর মধ্যে সেসেমি, অ্যাভোকাডো, অলিভ এবং কোকোনাট অয়েল এক্সট্রা ভার্জিন। যা দীর্ঘ সময়ের জন্য চুলকে ময়েশ্চারাইজ করে। চুলের গ্রোথ বাড়াতে সাহায্য করে। অন্যান্য তেলগুলোও চুলের পুষ্টি যোগায়। অ্যাভোকাডো অয়েল খুশকি দূর করে এবং চুল আবারো গজাতে সাহায্য করে।

স্কিন ক্যাফে নিয়ে এলো অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েল

স্কিন ক্যাফের সেলস ম্যানেজার নিলয় মাহমুদ বলেন, ‘স্কিন ক্যাফের ওয়েবসাইটে www.skincafe.co ভিজিটররা প্রতিটি তেলের উপকারিতা, ব্যবহার ও দামসহ নানা ধরনের তথ্য পাবে। ফেসবুক পেজ facebook.com/skincafe.co থেকেও তেল সম্পর্কে জানা যাবে। এ ছাড়া ইনবক্সের মাধ্যমে ক্লায়েন্ট সার্ভিস টিম সমাধান প্রদানে সহায়তা করে। ল্যাভেন্ডার, লেমনগ্রাজ, সুইট অরেঞ্জ, রোজমেরি, টি ট্রি এবং ইলাং ইলাং স্কিন ক্যাফের ছয়টি অ্যাসেনশিয়াল অয়েল। প্রতিটি তেলের আছে অনন্য মান। ল্যাভেন্ডার তেল এক্সিমা থেকে রেহাই দেয়। লেমনগ্রাজ বিষণ্নতা কমায়।

তেল সম্পর্কে মাহমুদ আরো বলেন, ‘একটা সময় ছিল যখন মেয়ে ও মায়েরা সৌন্দর্যের ব্যাপারে মনযোগী ছিলেন না। পণ্যগুলোর লেবেল না দেখেই বাজার থেকে চুলের যত্নের জন্য তেল ও জেল কিনতেন। সময় পরিবর্তিত হয়েছে। তারা সচেতন হয়ে অর্গানিক প্রোডাক্টগুলোর উপর নির্ভরশীল হচ্ছে। স্মার্টফোনে ইন্টারনেট অ্যক্সেস দিয়ে তারা অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েলের সুবিধা ও ব্যবহার জানতে পারেন। যেগুলো বাজারের রিফাইন্ড অয়েলে থাকে না। তাদের ভুল তথ্য প্রদান করে বোকা বানাতে পারবেন না।’

স্কিন ক্যাফে নিয়ে এলো অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েল

২০১৬ সালে যখন স্কিন ক্যাফে তেল ও জেল চালু হয়, তখন ঢাকায় নির্দিষ্ট কিছু ফার্মেসিতেই পাওয়া যেত। তবুও, তেলের চাহিদার কারণে প্রতিষ্ঠানটির সেলস টিম চট্টগ্রাম, সিলেট, ফেনীসহ অন্যান্য বড় শহরের বিউটিশপে তেল ও জেল মজুত রাখে। গ্রাহকরা এখন ই-কমার্স সাইট শপ.সাজগোজ.কম (shop.shajgoj.com), বাগডুম (bagdoom.com), পিকাবু (pickaboo.com) ও দারাজে (daraz.com.bd) স্কিন ক্যাফের পণ্যগুলো অর্ডার করতে পারবেন। অর্ডারের পর প্রোডাক্ট ২৪ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি হয়।

স্কিন ক্যাফের প্রোডাকশন ম্যানেজার কামরুজ্জামান বলেন, ‘মেয়েরা এখন অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েলের গুরুত্ব জানে। সুস্বাস্থ্যের কথা বিবেচনায় রেখে মূল্যের ব্যাপার কম্প্রোমাইজ করে। দেশে যখন আমরা তেলের প্রবর্তন করি, তখন আমাদের অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েল কিনতে মেয়েদের উদ্বুদ্ধ করি। কিন্তু এখন আর তার দরকার নেই। কারণ আমাদের অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েলের আপাদমস্তক সবকিছু সম্পর্কে তারা জানে। এটা দেখতে ভালো লাগছে, আজ বাংলাদেশের মেয়েরা ত্বক ও চুলের যত্ন নিয়ে অত্যন্ত সচেতন।’

(বিডি প্রেস রিলিস/১৮ সেপ্টেম্বর ২০১৮/এসএম)


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২