Follow us

স্কিন ক্যাফে নিয়ে এলো অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েল

স্কিন ক্যাফে নিয়ে এলো অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েল

নিজস্ব প্রতিবেদক :: স্কিন ক্যাফে লিমিটেড অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েলের জন্য বাংলাদেশের সৌন্দর্য সচেতন নারীদের কাছে বিশেষভাবে স্কিন ক্যাফ নামে পরিচিত। যার যাত্রা শুরু ২০১৬ সালে। দুই বছরের মধ্যেই প্রতিষ্ঠিনটি আটটি অর্গানিক অয়েল এবং ছয়টি অ্যাসেনশিয়াল অয়েলসহ এক অ্যালোভেরা জেল নিয়ে এসেছে।

স্কিন ক্যাফের আটটি অর্গানিক অয়েলগুলো- সেসেমি অয়েল, অ্যাভোকাডো অয়েল, জোজোবা অয়েল, এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল, এক্সট্রা ভার্জিন কোকোনাট অয়েল, আর্গান অয়েল, আলমন্ড অয়েল এবং ক্যাস্টর অয়েল। এর মধ্যে সেসেমি, অ্যাভোকাডো, অলিভ এবং কোকোনাট অয়েল এক্সট্রা ভার্জিন। যা দীর্ঘ সময়ের জন্য চুলকে ময়েশ্চারাইজ করে। চুলের গ্রোথ বাড়াতে সাহায্য করে। অন্যান্য তেলগুলোও চুলের পুষ্টি যোগায়। অ্যাভোকাডো অয়েল খুশকি দূর করে এবং চুল আবারো গজাতে সাহায্য করে।

স্কিন ক্যাফে নিয়ে এলো অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েল

স্কিন ক্যাফের সেলস ম্যানেজার নিলয় মাহমুদ বলেন, ‘স্কিন ক্যাফের ওয়েবসাইটে www.skincafe.co ভিজিটররা প্রতিটি তেলের উপকারিতা, ব্যবহার ও দামসহ নানা ধরনের তথ্য পাবে। ফেসবুক পেজ facebook.com/skincafe.co থেকেও তেল সম্পর্কে জানা যাবে। এ ছাড়া ইনবক্সের মাধ্যমে ক্লায়েন্ট সার্ভিস টিম সমাধান প্রদানে সহায়তা করে। ল্যাভেন্ডার, লেমনগ্রাজ, সুইট অরেঞ্জ, রোজমেরি, টি ট্রি এবং ইলাং ইলাং স্কিন ক্যাফের ছয়টি অ্যাসেনশিয়াল অয়েল। প্রতিটি তেলের আছে অনন্য মান। ল্যাভেন্ডার তেল এক্সিমা থেকে রেহাই দেয়। লেমনগ্রাজ বিষণ্নতা কমায়।

তেল সম্পর্কে মাহমুদ আরো বলেন, ‘একটা সময় ছিল যখন মেয়ে ও মায়েরা সৌন্দর্যের ব্যাপারে মনযোগী ছিলেন না। পণ্যগুলোর লেবেল না দেখেই বাজার থেকে চুলের যত্নের জন্য তেল ও জেল কিনতেন। সময় পরিবর্তিত হয়েছে। তারা সচেতন হয়ে অর্গানিক প্রোডাক্টগুলোর উপর নির্ভরশীল হচ্ছে। স্মার্টফোনে ইন্টারনেট অ্যক্সেস দিয়ে তারা অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েলের সুবিধা ও ব্যবহার জানতে পারেন। যেগুলো বাজারের রিফাইন্ড অয়েলে থাকে না। তাদের ভুল তথ্য প্রদান করে বোকা বানাতে পারবেন না।’

স্কিন ক্যাফে নিয়ে এলো অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েল

২০১৬ সালে যখন স্কিন ক্যাফে তেল ও জেল চালু হয়, তখন ঢাকায় নির্দিষ্ট কিছু ফার্মেসিতেই পাওয়া যেত। তবুও, তেলের চাহিদার কারণে প্রতিষ্ঠানটির সেলস টিম চট্টগ্রাম, সিলেট, ফেনীসহ অন্যান্য বড় শহরের বিউটিশপে তেল ও জেল মজুত রাখে। গ্রাহকরা এখন ই-কমার্স সাইট শপ.সাজগোজ.কম (shop.shajgoj.com), বাগডুম (bagdoom.com), পিকাবু (pickaboo.com) ও দারাজে (daraz.com.bd) স্কিন ক্যাফের পণ্যগুলো অর্ডার করতে পারবেন। অর্ডারের পর প্রোডাক্ট ২৪ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি হয়।

স্কিন ক্যাফের প্রোডাকশন ম্যানেজার কামরুজ্জামান বলেন, ‘মেয়েরা এখন অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েলের গুরুত্ব জানে। সুস্বাস্থ্যের কথা বিবেচনায় রেখে মূল্যের ব্যাপার কম্প্রোমাইজ করে। দেশে যখন আমরা তেলের প্রবর্তন করি, তখন আমাদের অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েল কিনতে মেয়েদের উদ্বুদ্ধ করি। কিন্তু এখন আর তার দরকার নেই। কারণ আমাদের অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েলের আপাদমস্তক সবকিছু সম্পর্কে তারা জানে। এটা দেখতে ভালো লাগছে, আজ বাংলাদেশের মেয়েরা ত্বক ও চুলের যত্ন নিয়ে অত্যন্ত সচেতন।’

(বিডি প্রেস রিলিস/১৮ সেপ্টেম্বর ২০১৮/এসএম)


LATEST POSTS
দেশের বাজারে আইটেল পি৫৫

Posted on ফেব্রুয়ারি ২২nd, ২০২৪

আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

নতুন মডেলের স্মার্টফোন, এসএসডি ও ক্যাশব্যাক অফারের উদ্বোধন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

গ্রামীণফোন নিয়ে এলো সহজ সব প্ল্যান

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

সারা’য় বিশেষ শীত অফার

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

দেশের বাজারে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন অনার এক্স৯বি

Posted on জানুয়ারি ২২nd, ২০২৪

কার্ভড ডিসপ্লের আইটেল এস ২৩+ উন্মোচন হলো দেশের বাজারে

Posted on জানুয়ারি ১৮th, ২০২৪

ফরিদপুর-১ আসনে দোলনের পক্ষে গণজোয়ার

Posted on জানুয়ারি ৪th, ২০২৪