Follow us

সেলকমের নতুন সিইও মোহাম্মদ ইধাম নাওয়াউই

সেলকমের নতুন সিইও মোহাম্মদ ইধাম নাওয়াউই

নিজস্ব প্রতিবেদক :: মালয়েশিয়ার সেলকম আজিয়াটা বারহাদের নতুন চিফ এক্সিকিউটিভ অফিসার (সিওই) হিসেবে নিয়োগ পেলেন মোহাম্মাদ ইধাম নাওয়াউই। আগামী ৩১ অগাস্ট মাইকেল ক্যুনারের কাছ থেকে দায়িত্ব গ্রহণের পর ১ সেপ্টেম্বর থেকে কোম্পানিটির নেতৃত্ব দেবেন তিনি।

সেলকমকে একটি আধুনিক, সময়োপযোগী ও ডিজিটাল কোম্পানি হিসেবে গড়ে তুলতে তাৎপর্যপূর্ণ ভূমিকা পালন করেছেন মাইকেল। উদ্ভাবনী পণ্য ও সেবা, বিশেষত ফোরজি নেটওয়ার্কের মান আরো বৃদ্ধি ও বিস্তৃতি এবং বিক্রয় ও বিপণন ক্ষেত্রে বিচক্ষণতার পরিচয় দিয়ে গ্রাহকদের সেরা সেবা প্রদান করেছেন তিনি।

অন্যদিকে মালয়েশিয়াসহ এ অঞ্চলের টেলিযোগাযোগ শিল্পে কাজের ক্ষেত্রে ২৫ বছরের বেশি সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে ইধাম। এছাড়া বেশ কয়েকটি স্টার্টআপসহ বিভিন্ন আন্তর্জাতিক ও স্থানীয় সংস্থার সিনিয়র ম্যানেজমেন্ট ও পরিচালনার দায়িত্ব পালন করেছেন তিনি।

২০১২ সাল থেকে আজিয়াটা গ্রুপের সাথে রয়েছেন ইধাম। বর্তমানে তিনি গ্রুপ চিফ কর্পোরেট অফিসার (জিসিসিও) হিসেবে দায়িত্ব পালন করছেন।
মালয়েশিয়া, ক্যাম্বাডিয়া, বাংলাদেশ ও পাকিস্তানে আজিয়াটা’র মোবাইল ফোন অপারেটরগুলোর পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে এবং বেশ কয়েকটি আজিয়াটা ডিজিটাল সার্ভিসেস কোম্পানির হয়ে দায়িত্ব পালন করেছেন তিনি।

ইধাম যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের রচেস্টার বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের ওপর বি.এস.সি এবং স্কটল্যান্ডের গ্লাসগোর স্ট্রাথক্লাইড বিশ্ববিদ্যালয় থেকে কমিউনিকেশন ম্যানেজমেন্টে এমবিএ ডিগ্রি অর্জন করেন।
আজিয়াটার প্রেসিডেন্ট অ্যান্ড গ্রুপ সিইও এবং সেলকমের চেয়ারম্যান তান শ্রী জামালুদিন ইব্রাহিম বলেন, “আমরা ইধামকে সেলকমের সিইও হিসেবে পেয়ে আনন্দিত। আমাদের বিশ্বাস, তিনি তার বলিষ্ঠ নেতৃত্ব ও সমৃদ্ধ অভিজ্ঞতা কাজে লাগিয়ে সেলকম’কে আগামীর ডিজিটাল বিশ্বের উপযোগী করে এগিয়ে নিয়ে যাওয়া এবং কোম্পানির ব্যবসায়িক অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।”

(বিডি প্রেস রিলিস/২৭ আগস্ট ২০১৮/এসএম)


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২