Follow us

সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে বসুন্ধরা এলপি গ্যাসের ব্যতিক্রমী আয়োজন

 

নিজস্ব প্রতিবেদক :: বসুন্ধরা এলপি গ্যাস-এর আর্থিক সহায়তায় ঢাকা শহরের সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে “স্বপ্নের রাজ্যে একদিন” অনুষ্ঠানের আয়োজন করা হয়। “ব্যাচ থার্টিন” (B-13) এর উদ্যোগে শুক্রবার নারায়ণগঞ্জের ফ্যান্টাসি পার্ক “এডভেঞ্চার ল্যান্ড” এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সুবিধা বঞ্চিত শিশুদের ফুল ও চকলেট দিয়ে বরণ করে নেন আয়োজকরা। শুভেচ্ছা বিনিময়, পরিচয় পর্বের পর শিশুরা এডভেঞ্চার ল্যান্ডের বিভিন্ন রাইডে ওঠে খেলাধুলার মাধ্যমে আনন্দ উপভোগ করে।
সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অফ সেলস জাকারিয়া জালাল এবং এজিএম সেলস আতাউর রহমান। আয়োজক প্রতিষ্ঠান “ব্যাচ থার্টিন” থেকে উপস্থিত ছিলেন ফাহিম শাহরিয়ার আদর (ফাউন্ডার), ফাহিম চৌধুরী (কো-ফাউন্ডার) সহ আরও অনেকেই।

জাকারিয়া জালাল বলেন, ‘ঢাকায় অনেক শিশু বিনোদন কেন্দ্র আছে। যেগুলোকে ঢাকা শহরের উচ্চবিত্ত থেকে নিন্মবিত্ত পরিবারের শিশুরা কাছ থেকে দেখতে পাচ্ছে, একদিন হলেও শিশুপার্কে বা অন্য যেকোনো এমিউজমেন্ট পার্কে তারা যেতে পারছে। কিন্তু পথশিশুদের সেই সুযোগ কোথায়? তারা হয়তো পার্কের লোহার গেট ধরেই ড্যাব ড্যাব করে অন্য শিশুদের আনন্দ উপভোগ করা প্রত্যক্ষ। আমরা “বি-থার্টিন” প্রতিষ্ঠানের মাধ্যমে ৫০ জন শিশুকে নিয়ে এসেছি এই এডভেঞ্চার ল্যান্ডে। তাদের সঙ্গে আমরাও আমাদের পরিবারের শিশুদের নিয়ে বিভিন্ন রাইডে চড়েছি, দুপুরে খাওয়া-দাওয়া করেছি। তাদের প্রকৃত স্বপ্ন কি তা আমরা জানি না, তবে এটুকু আমরাও বুঝি এই সকল বিনোদন কেন্দ্রে এসে আনন্দ উদযাপন করাটা তারাও তাদের ছোট্ট মনে লালন করে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কাজী রোকন উদ্দিন (ম্যানেজার, মিডিয়া এবং পি আর, সেক্টর এ, বসুন্ধরা গ্রূপ), সজীব রাজ বর্মন (ম্যানেজার, ব্র্যান্ড, বসুন্ধরা এলপি গ্যাস)।

বিডি প্রেসরিলিস / ০১ ডিসেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
সেরা ভ্যাটদাতার পুরস্কার পেল প্রাণের তিন প্রতিষ্ঠান

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটন ফ্রিজের ক্যাশ ভাউচারে ঘরভর্তি পণ্য কিনলেন তিন ক্রেতা

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

বিমানের নিজস্ব অ্যাপসে টিকিট কাটলে ১০ শতাংশ ছাড়

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

সোনালী ব্যাংকে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ আলোকচিত্র প্রদর্শনী

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

১২ ডিসেম্বর থেকে দারাজে বছর শেষের ছাড়

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ইসলামিক ওয়ালেট চালু করল আল-আরাফাহ ইসলামী ব্যাংক

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটনের বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা শুরু

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

BDYEA এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Posted on ডিসেম্বর ১০th, ২০১৯

‘ফিউচার লিডারশিপ প্রোগ্রাম- ২০১৯’ শুরু করলো দারাজ বাংলাদেশ

Posted on ডিসেম্বর ১০th, ২০১৯