Follow us

সুপার ডিসপ্লের ফোন

 

নিজস্ব প্রতিবেদক ::  এই প্রথম সুপার ডিসপ্লের ফোন আনছে শাওমি। মডেল রেডমি নোট ১০এস। এই স্মার্টফোনে থাকছে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। সফটওয়্যার হিসেবে এই রেডমি মডেলে মি ইউজার ইন্টারফেস ভার্সন ১২.৫ থাকছে।রেডমি নোট ফোনে হাই-রেস অডিও ফিচার্স থাকবে। ব্যাকআপের জন্য থাকছে শক্তিশারী ব্যাটারি।টিজার থেকে আরও জানা গিয়েছে, এই ফোনের তিনটি কালার অপশন থাকবে। সেগুলো হল, ধূসর, সাদা এবং নীল।

স্পেসিফিকেশনসের দিক থেকে এই রেডমি ফোনে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকছে। এই ডিসপ্লে অ্যামোলিড। ফোনটির সেলফির জন্য ঠিক উপরের অংশে পাঞ্চ-হোল কাট দেওয়া হয়েছে। পারফরম্যান্সের জন্য ফোনটির সামনে একটি মিডিয়াটেক হেলিও জি৯৫ মডেলের প্রসেসর দেয়া হয়েছে। যা পেয়ার করা থাকছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের সঙ্গে।

রেডমি নোট ফোনে একটি কোয়াড-ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি সেন্সর ৬৪ মেগাপিক্সেলের। এছাড়া সেকেন্ডারি ক্যামেরা হিসেবে এই ফোনে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং আর একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর রয়েছে।সেলফির জন্য রেডমি নোট ১০ এস ফোনের সামনে থাকছে একটি ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

বিডি প্রেসরিলিস / ২ মে ২০২১ /এমএম