Follow us

সি সিরিজের স্মার্টফোন নিয়ে আসছে রিয়েলমি

 

নিজস্ব প্রতিবেদক :: রিয়েলমি নিয়ে আসছে নতুন শো “আস্ক রিয়েলমি”। পাশাপাশি বাজারে নিয়ে আসছে সি সিরিজের নতুন স্মার্টফোন। যাতে ব্যবহারকারীদের জন্যে থাকছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ছাড়াও অত্যাধুনিক সব ফিচার।

রিয়েলমির নতুন এই ফোনে থাকছে বড় ডিসপ্লে ও ট্রিপল এআই রিয়ার ক্যামেরা সেটআপ। সর্বাধুনিক সব ফিচার নিয়ে রিয়েলমি শিগগিরই তাদের সামাজিক মাধ্যমে সোমবার সন্ধ্যা ৭টায় “আস্ক রিয়েলমি” শো’র প্রথম পর্বে সি সিরিজের এই স্মার্টফোন উন্মোচন করবে।

বহুল প্রতিক্ষিত “আস্ক রিয়েলমি” শো’তে রিয়েলমি’র প্রতিনিধিরা ভক্তদের সাথে তথ্য বিনিমিয় ও প্রশ্নের উত্তর দেবেন এবং ব্র্যান্ডটির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সর্বশেষ আপডেট প্রদান করবেন। এছাড়া এ শো’র মাধ্যমে ফ্যানরা রিয়েলমির আকর্ষণীয় সব অফারের ব্যাপারে জানতে পারবেন।
ফেসবুকে ‘রিয়েলমি বাংলাদেশ কমিউনিটি [অফিসিয়াল]’

(https://www.facebook.com/groups/realmeBDcommunity) সার্চ করে ফ্যানরা তাদের প্রশ্ন পোস্ট করতে পারেন। এর জন্য ফ্যানদের জন্য বিশেষ ডিল অফার, পাশাপাশি রিয়েলমির পক্ষ থেকে ফ্যানদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া হবে। তাছাড়া, ইউটিউব চ্যানেলে “আস্ক রিয়েলমির” পর্ব গুলো দেখতে পারবেন এই লিঙ্কে: https://rebrand.ly/realme_BD_Official“আস্ক রিয়েলমি’র” প্রথম পর্বেই রিয়েলমি সি সিরিজের নতুন স্মার্টফোন উন্মোচন করা হবে।

নিজস্ব মূল্য তালিকায় সবসময় সর্বাধুনিক সফটওয়্যার ও হার্ডওয়্যারের সমন্বয়ে সি সিরিজের ফোনগুলো বাজারে আনা হয়। এছাড়া সি সিরিজের ফোনগুলোতে থাকে বিশাল ব্যাটারি। নতুন ফোনেও তার ব্যতিক্রম হচ্ছে না। এর বিশাল ব্যাটারি ৫৭ দিনের লম্বা সময় স্ট্যান্ডবাই সুবিধা দিবে। ফোনটিতে প্রয়োজনীয় গতি প্রদানে শক্তিশালী প্রসেসরের সাথে আছে অনন্য পাওয়ার সেভিং মোড।

আরো থাকছে ২০:৯ রেশিওর ৬.৫- ইঞ্চির বিশাল ডিসপ্লে, যা নানান কন্টেন্ট দেখার অভিজ্ঞতাতে করবে সমুন্নত। নাইটস্কেপ মোডের সাথে ট্রিপল এআই ক্যামেরায় সহজেই তোলা যাবে রাতের অসাধারণ সব ছবি। আপগ্রেডেড রিয়েলমি ইউআই-তে ফোনটিকে এমনভাবে অপ্টিমাইজ করবে যা এর ডুয়াল মোড মিউজিক শেয়ার, ৩-ফিঙ্গার স্ক্রিনশট, অনন্য ডার্ক মোড এবং আরো নানান ফিচারে নিয়ে আসবে অনন্যসাধারণ স্মুথনেস।

বিডি প্রেসরিলিস /২৫ অক্টোবর ২০২০ /এমএম 


LATEST POSTS
টেকনো নিয়ে এলো ফ্ল্যাগশিপ-লেভেলের ৬৪ এমপি আলট্রা কোয়াড ক্যামেরার ‘ক্যামন ১৬ প্রিমিয়ার’

Posted on ডিসেম্বর ৫th, ২০২০

লাইফস্টাইল ব্র্যান্ড “আমিরা” এর প্রথম শো-রুম উদ্বোধন

Posted on ডিসেম্বর ৫th, ২০২০

ক্রেতাদের জন্য স্যামসাং বাংলাদেশ’র ‘বছর শেষ অফার বেশ’ ক্যাম্পেইন

Posted on ডিসেম্বর ৩rd, ২০২০

৫জি স্মার্টফোন আনল মটোরোলা

Posted on ডিসেম্বর ১st, ২০২০

আজিয়াটা গেম হিরো’র জাতীয় পর্যায়ের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত

Posted on ডিসেম্বর ১st, ২০২০

ফ্যানস নাইট উদযাপন করতে যাচ্ছে অপো

Posted on ডিসেম্বর ১st, ২০২০

রিয়েলমি’র নতুন স্মার্টওয়াচ ‘ওয়াচ এস’

Posted on ডিসেম্বর ১st, ২০২০

ইসলামী ব্যাংকের ‘সেলফিন’ অ্যাপের উদ্বোধন

Posted on নভেম্বর ৩০th, ২০২০

‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার’ কনটেস্টে লাখ টাকা পুরস্কার

Posted on নভেম্বর ৩০th, ২০২০

ফুডপ্যান্ডার প্যান্ডামার্ট চালু: মাত্র ৩০ মিনিটে গ্রাহকের দরজায় সবকিছু

Posted on নভেম্বর ৩০th, ২০২০