Follow us

সিম্ফনির নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন

নিজস্ব প্রতিবেদক:: সিম্ফনি নিয়ে এসেছে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফন SYMPHONY Z15। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে SYMPHONY Z15 আনার ঘোষণা দেন এডিসন গ্রুপের সিনিয়র ডিরেক্টর মাকসুদুর রহমান, ডেপুটি জেনারেল ম্যানেজার, মার্কেটিং, মোহাম্মদ রিয়াদ এবং হেড অফ সেলস, এম.এ. হানিফ।

Z15 এ রয়েছ এ্যান্ড্রয়েড পাই ৯.০ অপারেটিং সিস্টেম, ৬.০৯ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে, ২.৫ডি গ্লাস সাথে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। ১৫৬০*৭২০ রেজ্যুলেশন এর ডিসপ্লেটির পিপি আই ২৮২। ডিসপ্লেটির শার্পনেস, কালার প্রডাকশন, ভিউইং এ্যাংগেল, টাচ রেসপন্স এক কথায় অসাধারণ। আর তাই গেমস খেলা বা মুভি দেখার এক্সপেরিয়েন্স হবে আরো স্বাচ্ছন্দ্যময়।

এতে আছে ১.৬ গিগাহার্জ এর অক্টাকোর প্রসেসর। রয়েছে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ। মেমোরী কার্ড এর মাধ্যমে আরো বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত। অক্টাকোর প্রসেসর এবং ২ জিবি র‍্যাম এর কারণে গেমস খেলা বা মুভি দেখার জন্য পরতে হবে না ল্যাগিং এর ঝামেলায়।

ডিভাইসটিতে আছে ৪০০০ এমএএইচ এর নন রিমুভেবল লি-পলিমার ব্যাটারী যা দিয়ে অনায়াসেই সারাদিন ইচ্ছামত গেমিং এবং ব্রাউজিং চালানো যাবে।

ব্যাক সাইডে আছে দুটি ক্যামেরা, একটি ১৩ মেগাপিক্সেল এর মেইন ক্যামেরা এবং অপরটি ২ মেগাপিক্সেল এর ডেপথ সেন্সর। সনি সেন্সর এর ডুয়াল ব্যাক ক্যামেরা দিয়ে তোলা যাবে অসাধারন সব ছবি। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল মেইন ক্যামেরায় আছে ২.০ এ্যাপারচার, ২ মেগাপিক্সেল এর ডেপথসেন্সর এ আছে ২.২ এ্যাপারচার এবং ৫ মেগাপিক্সেল এর ফ্রন্টে আছে ১.৯ এ্যাপারচার। ব্যাক এবং ফ্রন্ট দুটি ক্যামেরা দিয়েই পোট্রেইট মোডে ছবি তোলা যাবে।

ক্যামেরা মোড হিসেবে আছে ফেস আনলক, বোকেহ মোড, এসডি মোড, ফেস বিউটি, টাইম ল্যাপস, নাইট মোড, সেলফ টাইমার, জিও ট্যাগিং এবং এ্যান্টি ফ্লিকার।

এই স্মার্টফোনটিতে নোটিফিকেশন লাইট ছাড়াও সেন্সর হিসেবে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর আর গ্রাভিটি সেন্সর।

আছে ৪০০০ এমএএইচ এর নন রিমুভেবল লি-পলিমার ব্যাটারী এবং সুন্দর ডিজাইন এর সাথে স্পেশাল ফিচার হিসেবে আছে সফটওয়্যার বেইজড ফেইস আনলক, এআই ক্যামেরা, স্মার্ট কন্ট্রোল, মাল্টিফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট, ওয়ান হ্যান্ড মোড।

ক্যারিবিয়ান ব্লু এবং ক্র্যানবেরি রেড কালারে সিম্ফনির এই নতুন ফ্ল্যাগশিপ ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ৯ হাজার ৪৯০ টাকা সাথে আরো আছে গ্রামীন ফোনের আকর্ষণীয় বান্ডেল অফার।

বিডি প্রেস রিলিস/ ০১মে ২০১৯ / এমএম


LATEST POSTS
আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

নতুন মডেলের স্মার্টফোন, এসএসডি ও ক্যাশব্যাক অফারের উদ্বোধন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

গ্রামীণফোন নিয়ে এলো সহজ সব প্ল্যান

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

সারা’য় বিশেষ শীত অফার

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

দেশের বাজারে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন অনার এক্স৯বি

Posted on জানুয়ারি ২২nd, ২০২৪

কার্ভড ডিসপ্লের আইটেল এস ২৩+ উন্মোচন হলো দেশের বাজারে

Posted on জানুয়ারি ১৮th, ২০২৪

ফরিদপুর-১ আসনে দোলনের পক্ষে গণজোয়ার

Posted on জানুয়ারি ৪th, ২০২৪

ক্ষতিগ্রস্ত ফিলিস্তিনিদের পাশে দাঁড়িয়েছে ‘মোজো’

Posted on জানুয়ারি ৩rd, ২০২৪