Follow us

সাংবাদিক ইমনের কথায় এবার অপুর ‘বাবা’ গান

সাংবাদিক ইমনের কথায় এবার অপুর ‘বাবা’ গান

নিউজ ডেস্ক :: ‘মা আমার মা’ গানের পর এবার কণ্ঠশিল্পী মাসুদ অপু ‘তুমি বাবা, আমার বাবা’ শিরোনামের গান নিয়ে আসছে। সাংবাদিক নাজমুল হক ইমনের লেখা এই গানের সঙ্গীতায়োজন করেছেন কণ্ঠশিল্পী নিজেই। গানটি নিয়ে কাজ শুরু হয়েছে। খুব শিগগিরই গানের রেকর্ড ও দৃশ্যধারণ হবে।

গানের প্রতিটি কথায় হৃদয়স্পর্শী। কথাগুলো এমন- ‘বাবা তুমি সকাল থেকে রাত/ আবদার মিটিয়ে হাসি মুখ/ আমার মাথায় তোমার হাত/ আমি জিতলেই তোমার সুখ/ হয় না তোমার তুলনা/ তুমি বাবা, আমার বাবা/ ভালবাসি তোমায় বাবা।’

গান সম্পর্কে কণ্ঠশিল্পী মাসুদ অপু বলেন, ‘বাবাকে নিয়ে একটি গান করার ইচ্ছা আমার অনেকদিনের। গত বছর নাজমুল হক ইমন ভাইয়ের লেখা ‘মা আমার মা’ গানটি শ্রোতাদের মনে দাগ কাটে। তাই পরিকল্পনা মতো আমরা দুইজন সিদ্ধান্ত নেই এবার বাবা গান নিয়ে কাজ করব। সেই ধারাবাহিকতায় ‘তুমি বাবা, আমার বাবা’ গান নিয়ে কাজ শুরু। চেষ্টা করছি দরদ দিয়ে গান গাওয়ার। প্রতিটি সন্তান তার বাবাকে যেমন ভালবাসে, গানে সে ভাব ফুটিয়ে তুলতে চাচ্ছি। আশা করছি, মা গানের মতো এই গানটিও পছন্দ ও ভালো লাগবে সবার।’

গীতিকার সাংবাদিক নাজমুল হক ইমন বলেন, ‘বাবা শব্দটিই যেন একটি ছায়া, নির্ভরতার জায়গা। বাবাকে নিয়ে অনেক ভালো গান আছে, সেই তালিকায় আরো একটি গান হয়তো যুক্ত হবে। কারণ এ গানগুলো মরে না। জীবন্ত থাকে। আশা করছি, মাসুদ আপুর গানটি শ্রোতাদের ভাল লাগবে। গানের কথাগুলো আমি চেষ্টা করেছি হৃদয়স্পর্শী করার। যারা গান শুনবেন তাদের মনে গেঁথে থাকবে এটাই বিশ্বাস।

তিনি আরো বলেন, গত বছর মা দিবসে আমার লেখা ‘মা আমার মা’ গানটি মাসুদ আপু গেয়ে বেশ সাড়া ফেলে। গানটি অনেক প্রশংসিত হয়। এবার আমি আর সঙ্গীতশিল্পী মাসুদ অপু চেষ্টা করছি ‘তুমি বাবা, আমার বাবা’ গানটি নিয়ে আরো ভালো কাজ করার। কারণ শ্রোতারা যেন বার বার গানটি শোনে সেটাই লক্ষ্য আমাদের।

উল্লেখ্য, নাজমুল হক ইমন বগুড়ার সান্তাহারের ছেলে। তিনি সাংবাদিক ও লেখক। তার লেখা কয়েক গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে।

বিডি প্রেস রিলিস/৩১ অক্টোবর ২০১৮/এসএম


LATEST POSTS
ঈদে টুয়েলভ ক্লদিং

Posted on মে ২৬th, ২০১৯

রঙ বাংলাদেশে ঈদের বাহারি পোশাক

Posted on মে ২৬th, ২০১৯

লা রিভ চ্যাটবট: ফ্যাশনের আদি-অন্ত জানাচ্ছে অ্যালিসা!

Posted on মে ২৬th, ২০১৯

নরসিংদীতে গ্রামীণ ইউনিক্লোর ১৭তম আউটলেট উদ্বোধন

Posted on মে ২৬th, ২০১৯

স্ক্র্যাচ অ্যান্ড উইন নিয়ে জেন্টল পার্ক

Posted on মে ২৫th, ২০১৯

ক্যাটস আইয়ে ঈদ কেনাকাটায় ঘুরে আসুন মালয়েশিয়া

Posted on মে ২৫th, ২০১৯

বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটির দোয়া ও ইফতার মাহফিল

Posted on মে ২৫th, ২০১৯

ছাড় দিয়ে যাত্রা শুরু করলো ই-কমার্স পোর্টাল ফেয়ারমার্ট

Posted on মে ২৫th, ২০১৯

ঈদে আসছে মিমির বরিশাইল্লা পার্টি সং ‘মোরা বরিশাইল্লা মনু’

Posted on মে ২৫th, ২০১৯

বিশেষ শিশুদের উপকারে অনুদান দিল হুয়াওয়ে

Posted on মে ২৪th, ২০১৯