Follow us

শীত মৌসুমে অনলাইনে খাবারের উৎসব

 

নিজস্ব প্রতিবেদক ::  শীতে আমরা সবাই একরকম উৎসব আর আমেজের মধ্যেই দিন কাটাই। আর বাঙালির সব উৎসব ও আমেজের মূল কেন্দ্রবিন্দু হলো খাবার। পিঠা, খিচুড়ি, বিরিয়ানিসহ নানা ধরণের দেশীয় খাবারের সাথে এখন যুক্ত হয়েছে পাস্তা-পিজ্জার মত ভিনদেশি খাবারও। দেশের শীর্ষস্থানীয় ফুডটেক প্রতিষ্ঠান হাংরিনাকি ‘চরম শীতে গরম অফার’ এর মাধ্যমে মজাদার সব খাবারের আয়োজন নিয়ে হাজির। ৬ জানুয়ারি থেকে শুরু হওয়া এই বিশেষ পাক্ষিক ক্যাম্পেইনটি চলবে আগামী ১৯ জানুয়ারি পর্যন্ত।

হাংরিনাকির সিএমও জনাব মাশরুর হাসান মিম বলেন, “আমাদের শৈশবের শীতের সকালটা শুরু হতো পাটিশাপটা দিয়ে, বিকালের নাস্তায় থাকতো মাংসের তরকারির সাথে রুটি, ভর্তার সাথে চিতই পিঠা আরও কত কি! এই শীতকালীন খাবার সংস্কৃতি এখন আরো সমৃদ্ধ হয়েছে। নতুন করে এতে যুক্ত হয়েছে বৈশ্বিক স্বাদ ও ভিন্নতা। বাঙালী শীতের খাবারের ঐতিহ্যগত স্বাদ ধরে রেখেছে এবং ভিন্নতা বজায় রয়েছে। শীতকাল আসে উৎসব আর আমেজ নিয়ে, আর সেই আমেজকে পরিপূর্ণ করতে এই চরম শীতে গরম অফার নিয়ে হাজির হাংরিনাকি।”

হাংরিনাকি বিশেষ ক্যাম্পেইনে রয়েছে কক্সবাজারে ২ রাত ৩ দিন ঘুরে আসার সুযোগ, ফ্ল্যাশ আওয়ার, মিস্ট্রি বক্স, ডাবল টাকা ভাউচার, নির্ধারিত রেস্তোরাঁয় ৫০% ছাড়, এবং মোবাইল পেমেন্টে রয়েছে ক্যাশব্যাক। ক্যাম্পেইনে সর্বোচ্চ মূল্যের ফুড অর্ডার করে জিতে নিতে পারেন কক্সবাজার ঘুরে আসার সুযোগ।

এই ক্যাম্পেইনে হাংরিনাকিতে কিছু নির্ধারিত সময়ে ফুড অর্ডারের ক্ষেত্রে ভোজনরসিকদের প্রথম ৫০ জন অর্ডার প্রদানকারী পুরস্কার হিসেবে পাবেন দারাজের বিশেষ ভাউচার এবং ১০০ জন পাবেন দারাজ মিস্ট্রি বক্স। অন্যদিকে, ডাবল টাকা ভাউচারের ক্রেতারা তাদের ভাউচার ব্যবহার করে ফুড অর্ডারের ক্ষেত্রে পাবেন দ্বিগুণ ছাড়। শুধু তাই নয় ভোজনরসিকদের জন্য ক্যাম্পেইন চলাকালে নির্ধারিত রেস্তোরাঁয় থাকছে ৫০% ছাড়।

অ্যাপভিত্তিক ফুড ডেলিভারি সার্ভিস কোম্পানি হাংরিনাকি তাদের বিভিন্ন পেমেন্ট পার্টনারদের সাহায্যে পেমেন্টের ক্ষেত্রেও বিশেষ ছাড়ের সুবিধা দিচ্ছে। ক্যাম্পেইন চলাকালে পেমেন্ট করার ক্ষেত্রে নগদ ব্যবহারকারীরা ১২% ক্যাশব্যাক, বিকাশে ১০% ক্যাশব্যাক, ইবিএল ক্রেডিট কার্ড এবং এইচএসবিসি ডেবিট কার্ডে ১০% ডিসকাউন্ট পাবেন।

বিডি প্রেসরিলিস / ০৯ জানুয়ারি ২০২২ /এমএম   


LATEST POSTS
একুশে বই মেলায় বিকাশ পেমেন্টে ১৫০ টাকা অফার

Posted on ফেব্রুয়ারি ৪th, ২০২৩

সোনালী ব্যাংকের সঙ্গে স্মার্ট টেকনোলজিসের ডাটা সেন্টার চুক্তি সম্পন্ন

Posted on ফেব্রুয়ারি ২nd, ২০২৩

একসঙ্গে কাজ করবে পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেড ও বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on জানুয়ারি ২৬th, ২০২৩

ডাচ্-বাংলা ব্যাংকের ২০২৩ সালের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

Posted on জানুয়ারি ২৪th, ২০২৩

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের বাসভবনে সৌজন্য সাক্ষাৎ

Posted on জানুয়ারি ১৮th, ২০২৩

নভোএয়ারের এক দশক পূর্তি, সেরা এজেন্টদের পুরস্কার

Posted on জানুয়ারি ১৭th, ২০২৩

শেষ হলো ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২২’

Posted on জানুয়ারি ৮th, ২০২৩

জাপানি শিশুপণ্য কোদোমোতে আরো নতুন ২ পণ্য

Posted on জানুয়ারি ৮th, ২০২৩

ছুটির দিনে জমজমাট আইডিবি মেলা

Posted on জানুয়ারি ৬th, ২০২৩

সিটি আইটি মেগা ফেয়ারের আজ চলছে ৮ম দিন

Posted on জানুয়ারি ৫th, ২০২৩