Follow us

শিশুর নিরাপদ যত্ন নিশ্চিতে ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’

 

নিজস্ব প্রতিবেদক ::  সন্তানের যত্নে সেরা পণ্য বাছাই মায়েদের দুশ্চিন্তার অন্যতম কারণ। সেই দুশ্চিন্তার সহজ সমাধান নিয়ে বরাবরই হাজির হয় ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর বেবি প্রোডাক্ট ব্র্যান্ড ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’। তারই ধারাবাহিকতায় ব্র্যান্ডটি সম্প্রতি শুরু আনতে চলেছে ‘মাদারস রেকমেন্ডেশন’ শীর্ষক সচেতনতামূলক উদ্যোগ। এবং এই কাজে ব্র্যান্ডের পার্টনার হতে যাচ্ছেন দেশের রুপালী পর্দার পরিচিত মুখ, অভিনেত্রী তাসনুভা হক এলভিন।

এই সচেতনতামূলক উদ্যোগের অংশ হিসাবে, ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’ পণ্য ব্যবহারকারী মায়েরা অন্য মায়েদের ব্র্যান্ডটির পণ্যসামগ্রী ব্যবহারে উৎসাহিত করবেন। এই উদ্যোগের লক্ষ্য হ’ল বাস্তব জীবনের অভিজ্ঞতা এবং ব্যবহার থেকে আশ্বস্ত হয়ে মায়েরা যেন শিশুর নিরাপদ যত্নের পণ্যসামগ্রী অন্যান্য মায়েদের কাছে রেকমেন্ড করে। এতে অংশগ্রহণ করতে হলে, ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’র ফেইসবুক পোস্টে প্রথমে ‘আই রেকমেন্ড প্যারাস্যুট জাস্ট ফর বেবি টু’ লিখে পরিচিত কোন মা’কে ট্যাগ করে কমেন্ট করতে হবে। যারা সর্বাধিক সংখ্যক মায়েদের রেকমেন্ড করবেন, তাদের জন্য থাকছে ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’র হ্যান্ডেলসে ফিচার হওয়ার সুবর্ণ সুযোগ। ৫০ জন মা যারা সবচেয়ে বেশি রেকমেন্ড করবেন, তাদের জন্য প্যারাসুট জাস্ট ফর বেবি’র পক্ষ থেকে থাকছে একটি বিশেষ হ্যাম্পার জেতার সুযোগ।

উদ্যোগটির অংশ হিসেবে অভিনেত্রী তাসনুভা হক এলভিন বলেন, “শিশুদের নিরাপদ যত্ন নিয়ে মায়েরা সবসময়ই চিন্তিত থাকেন। আবার সেটি নিশ্চিত করতে সেরা বেবি প্রোডাক্ট বাছাইয়ে মায়েরা হর-হামেশাই কনফিউজড হয়ে পড়েন। কিন্তু এই বলে তো আদরের সন্তানের যত্ন ও সুরক্ষা নিয়ে তো আর আপোষ করা চলে না! আর তাই মায়েদের দুশ্চিন্তা ও কনফিউশন দূর করতে সবচেয়ে নিরাপদ বেবি প্রোডাক্ট ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’র এই সচেতনতামূলক উদ্যোগটি সহায়তা করবে। শিশুর নিরাপদ যত্নে ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’র এই উদ্যগের একটি অংশ হতে পেরে আমি ভীষণ আনন্দিত এবং সকল মায়েদের অংশগ্রহণ করার জন্য এবং নিরাপদ যত্নের পণ্যসামগ্রী ব্যবহারের জন্য আমি আহ্ববান জানাচ্ছি।”

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ডিরেক্টর আশীষ গোপাল বলেন, “আমাদের বেবি প্রোডাক্ট ব্র্যান্ড ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’ শিশুদের নিরাপদ যত্নে এবং মায়েদের দুশ্চিন্তা নিরসনে সবসময় সচেষ্ট । আর তাই শিশুর নিরাপদ যত্ন নিশ্চিতে এবং বাচ্চাদের যত্ন নেওয়ার ক্ষেত্রে মায়েদের সঠিক পদক্ষেপ গ্রহণে উদ্বুদ্ধ করার জন্য, সকল মায়েদের হাতে নিরাপদ বেবি কেয়ার পণ্যটি পৌঁছে দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।” তিনি আরও বলেন, “ব্র্যান্ডের পণ্যগুলো প্যারাবেন ফ্রি, অস্ট্রেলিয়ান মেড সেফ অ্যালার্জি টেস্টেড এবং ১০০% নিরাপদ উপাদান দ্বারা তৈরি হওয়ায়, শিশুদের যত্নে বিশেষ কার্যকরী। তাই ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’ পণ্যসামগ্রী ব্যবহারকারী মায়েরা অন্য মায়েদের এই পণ্য ব্যবহারের পরামর্শ দিয়ে থাকেন।”

বিডি প্রেসরিলিস / ১০ জুন ২০২১ /এমএম 


LATEST POSTS
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস

Posted on জুলাই ১৬th, ২০২৪

বাজার মাতাতে অনার নিয়ে আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং

Posted on জুলাই ১৬th, ২০২৪

তিন স্বর্ণসহ সাতটি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ১৫th, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪