Follow us

 

নিজস্ব প্রতিবেদক ::  তরুণদের আর্ট বা শিল্পকলায় উদ্ধুদ্ধ করতে ‘রেনোভেটর ২০২১ ইমার্জিং আর্টিস্ট প্রজেক্ট’ নামে ক্যাম্পেইন নিয়ে এসেছে শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অপো। বিশ্বব্যাপী শিল্পকলা ও প্রযুক্তিকে এক প্লার্টফর্মে নিয়ে আসতে তৃতীয়বারের মতো এ আয়োজন করতে যাচ্ছে অপো। বাংলাদেশ থেকেও কেউ চাইলে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

এ প্রোগামের মাধ্যমে অপো সারাবিশ্বে সক্রিয় এমন একটি কমিউনিটি তৈরি করবে যেখানে তরুণ শিল্পীরা নামিদামি শিল্পীদের কাছ থেকে অনুপ্রেরণা ও শিক্ষা নিতে পারবেন। এই একই প্লাটফর্মে তরুণরা তাদের কাজ প্রদর্শন ও ক্যারিয়ার সংশ্লিষ্ট জ্ঞান লাভ করতে পারবেন।

এ সম্পর্কে প্রোগামের স্বপ্নদ্রষ্টা অপোর ভাইস প্রেসিডেন্ট এবং গ্লোবাল মার্কেটিং এর প্রেসিডেন্ট উইলিয়াম লিউ বলেন, ‘‘অপো সবসময় তরুণ প্রজন্মের ক্ষমতায় বিশ্বাসী কারণ আগামীর বিশ্বের যে পরিবর্তন আসবে তা আজকের তরুণদের হাত ধরেই আসবে। অপো বিশ্বব্যাপী সব সৃজনশীল চিন্তাধারা একসাথে এক প্লাটফর্মে নিয়ে আসার জন্যই ঐক্যবদ্ধ হয়েছে।’’

অপো রেনোভেটরস ২০২১ ‘আর্ট টেক ও আর্ট টয়’ এই দুটি প্রফেশনাল কনটেস্ট ক্যাটাগরিতে অনুষ্ঠিত হবে। আর্ট টেক ক্যাটাগরিতে তরুণ শিল্পীরা অংশ নিয়ে শিল্পকলা ও প্রযুক্তির মেলবন্ধন দেখতে পারবেন। আর্ট টয় ক্যাটাগরিতে নিজস্ব সৃজনশীল প্রোর্টেট আর্ট ও ভিডিও জমা দেওয়া যাবে।

অপো রেনোভেটরস ২০২১ ক্যাম্পেইনে অংশ নিতে অফিসিয়াল ওয়েবসাইটে https://campus.oppo.com/en/ ভিজিট করার অনুরোধ করা যাচ্ছে। সব ধরনের শিল্পকর্ম কাজ আগামী ২৯ আগস্ট, ২০২১ এর মধ্যে জমা দিতে হবে। ১৮ সেপ্টেম্বরে চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।

বিডি প্রেসরিলিস / ১৯ জুলাই ২০২১ /এমএম 


LATEST POSTS
বাজারে ওয়ালটনের নতুন মেকানিক্যাল কিবোর্ড

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২২

আলোচনায় শাওমি ম্যাগনেটিক ওয়্যারলেস পাওয়ার ব্যাংক অ্যান্ড চার্জার

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২২

নভোএয়ার এর অন টাইম পারফরমেন্সে সেরা এয়ারলাইনের পুরস্কার লাভ

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২২

সোনালী ব্যাংক, এটুআই ও অলিভিন লিমিটেডের মধ্যে চুক্তি

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২২

নারী উদ্যোক্তাদের জন্য দারাজের ‘বেচো বাঁচো’

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২২

দাহুয়া টেকনোলজির পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২২

র‌্যাংগস ইলেকট্রনিক্সের নারায়ণগঞ্জ শোরুম উদ্বোধন

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২২

‘স্বপ্ন’ এখন কুড়িগ্রামের নাগেশ্বরীতে

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২২

নতুন মডেলের সাশ্রয়ী মূল্যের অত্যাধুনিক স্মার্টওয়াচ আনলো ওয়ালটন

Posted on সেপ্টেম্বর ১৫th, ২০২২

সারা’র পূজার আয়োজন

Posted on সেপ্টেম্বর ১৫th, ২০২২