Follow us

ল্যাপটপ কিনে এয়ার টিকেট জেতার সুযোগ দিচ্ছে আসুস

 

নিজস্ব প্রতিবেদক :: এবারের ল্যাপটপ মেলায় অংশ নিচ্ছে তাইওয়ানের ল্যাপটপ নির্মাতা প্রতিষ্ঠান আসুস।মেলায় আসুসের গেইমিং (এফএক্স, আরওজি) ও জেনবুক সিরিজের ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন ১ বছরের ‘এক্সিডেন্টাল ড্যামেজ প্রোটেকশন’ সেবা। এর আওতায় প্রথম এক বছর যেকোনো ধরনের দুর্ঘটনা জনিত কারনে ল্যাপটপের যেকোন সমস্যা হলে বিনা মূল্যে ক্রেতারা সেবা পাবেন আসুস থেকে।

এছাড়াও আসুসের যে কোন মডেলের ল্যাপটপ কিনে ক্রেতারা পাবেন ঢাকা-ব্যাংকক- ঢাকা এয়ার টিকেট, এলইডি টিভি, এসিসহ আরও অনেক উপহার জিতে নেয়ার সুযোগ।এছাড়াও, মেলায় আসুসের বেশ কয়েকটি মডেলের ল্যাপটপ উন্মোচন করা হবে। সেগুলো হলো-

আসুস ভিভোবুক সিরিজ

মেলায় এসেছে আসুসের নতুন ল্যাপটপ ভিভোবুক এক্স৪১২ ও ভিভোবুক এক্স ৫১২। ১৪ ও ১৫ ইঞ্চির সিরিজটির বাজার মূল্য ৪১ হাজার ৫০০ টাকা থেকে শুরু করে ৮৪ হাজার ৫০০ টাকা পর্যন্ত। ল্যাপটপটিতে থাকছে ইন্টেলের সপ্তম বা অষ্টম প্রজন্মের প্রসেসর ও ডেডিকেটেড গ্রাফিক্স কার্ড। নোটবুকটিতে আরও থাকছে ৪ গিগাবাইট র‍্যাম, ১২৮ গিগাবাইট স্টোরেজ। এসএসডিসহ ১ টেরাবাইট পর্যন্ত স্টোরেজ বাড়ানোর সুবিধা আছে এতে। ল্যাপটপটি পাওয়া যাবে চারটি ভিন্ন রঙে।

আসুস এক্স সিরিজ

১৪ ইঞ্চির আসুস এক্স ৪০৯ ও ১৫ ইঞ্চির এক্স ৫০৯ মডেলের ল্যাপটপ এনেছে আসুস। ৮ম প্রজন্মের ইন্টেল কোর আই ৩ থেকে শুরু করে কোর আই ৭ প্রসেসর আর ৪ গিগাবাইট বিল্ট-ইন র‍্যামসহ পাওয়া যাবে আসুস এক্স সিরিজটি। এর দাম ৪৩ হাজার টাকা থেকে থেকে শুরু করে ৬৪ হাজার টাকা পর্যন্ত।

আসুস জেনবুক

মেলায় আসুসের জনপ্রিয় জেনবুক সিরিজের আওতায় আসুস এনেছে জেনবুক ফ্লিপ ল্যাপটপ। এতে থাকছে সর্বশেষ ইন্টেলের অষ্টম প্রজন্মের প্রসেসর। ল্যাপটপটি ৩৬০ ডিগ্রিতে ভাঁজ করে এর স্ক্রিনে স্টাইলাস কলমের সাহায্যে লেখালিখি কিংবা আঁকাআকি করা যাবে।

এতে আরও থাকছে ফিঙ্গারপ্রিন্ট, ন্যানো এজ ডিসপ্লে, স্বল্প ব্যাজেলের ন্যানো এজ ডিসপ্লে, ব্যাকলিট কি বোর্ড সহ অত্যাধুনিক সকল ফিচার থাকছে। এছাড়াও অত্যাধুনিক প্রযুক্তির আসুস জেনবুক পাওয়া যাবে সাড়ে ৭০ হাজার টাকা থেকে ১ লাখ ১৭ হাজার টাকা পর্যন্ত।

গেইমিং

মেলায় পাওয়া যাবে নতুন গেইমিং সিরিজের নোটবুক আসুস টাফ এফএক্স৫০৫। ভারি গেইম খেলার উপযোগী এই ল্যাপটপে থাকছে নতুন এএমডি রাইজেন প্রসেসরসহ এনভিডিয়া জিটিএক্স ১৬৬০টিআই পর্যন্ত গ্রাফিক্স কার্ড। দীর্ঘক্ষণ গেইম খেলা কিংবা গ্রাফিক্সের কাজের জন্য এতে আছে হাইপার কুল কুলিং সিস্টেম। দাম শুরু হয়েছে মূল্য ৮৬ হাজার টাকা থেকে ১ লাখ ৭ হাজার টাকা পর্যন্ত।

রিপাবলিক অফ গেইমারস (আরওজি)

গেইমারদের কথা মাথায় রেখে নবম প্রজন্মের প্রসেসরসহ আরওজি সিরিজের জি৫৩১ ও জিএক্স৫৩১ মডলের ল্যাপটপ এনেছে আসুস।

দুটি ল্যাপটপেই থাকছে ১৬ গিগাবাইট র‍্যাম, ৮ গিগাবাইট এনভিডিয়া জিফোর্স আরটিএক্স ২০৬০ গ্রাফিক্স কার্ড, ২৫৬ গিগা এসএসডি আর ১ টেরা হার্ডডিস্ক। নোটবুকটিতে থাকছে ১৪৪ হার্টযের ডিসপ্লে প্যানেল। ডিজাইন ও কনফিগারেশন ভেদে ল্যাপটপ গুলোর দাম ৯৪ হাজার টাকা থেকে ১ লাখ ৯০ হাজার টাকা পর্যন্ত।

কনভার্টিবল ল্যাপটপ

আসুসের কনভার্টিবল সিরিজেও এসেছে নতুন মডেল। আসুসের ভিভোবুক ফ্লিপের কনভার্টিবল সিরিজ ৩৬০ ডিগ্রিতে ঘুরিয়ে ইচ্ছে মতো ব্যবহার সম্ভব। থাকছে দারুণ টাচ স্ক্রিন অভিজ্ঞতা আর ডেডিকেটেড গ্রাফিক্স সাথে ৮ম প্রজন্মের প্রসেসরসহ নেয়ার সুবিধা। এর সঙ্গে থাকা প্রেশার- সেনসিটিভ ডিজিটাল পেন দিয়ে ছবি-আঁকা, নোট করা যাবে স্বচ্ছন্দে। ডিজাইন ও কনফিগারেশন ভেদে ল্যাপটপগুলোর মূল্য পড়বে ৭৩ হাজার টাকা থেকে ৮৬ হাজার ৫০০ টাকা পর্যন্ত।

বিডি প্রেস রিলিস / ১১ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২

পুঁজিবাজারে যোগ হলো নতুন স্বপ্ন

Posted on নভেম্বর ২১st, ২০২২

যাত্রা শুরু করল সুমাশ টেক লিমিটেড

Posted on নভেম্বর ১৯th, ২০২২

বিক্রিতে রিয়েলমি সি৩৩ রেকর্ড গড়ল দারাজ ১১.১১ ক্যাম্পেইনে

Posted on নভেম্বর ১৭th, ২০২২

কানাডিয়ান ইউনিভার্সিটির শিক্ষার্থীদের নিয়ে পদ্মা ব্যাংকের রোড শো

Posted on নভেম্বর ১৬th, ২০২২

দেশের বাজারে নতুন ফ্ল্যাগশিপ সিম্ফনি জেড ৪৭

Posted on নভেম্বর ১৬th, ২০২২