Follow us

লোটো বিজনেস সামিট অনুষ্ঠিত

 

নিজস্ব প্রতিবেদক :: সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল লোটো বিজনেস সামিট-২০১৯। বাংলাদেশের নাম্বার ওয়ান ইতালিয়ান ব্র্যান্ড লোটো দেশের সকল ডিলার ও স্বনামধন্য প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে নিজস্ব ফ্যাক্টরিতে এই সফল অনুষ্ঠানের আয়োজন করে।

সারাবিশ্বে জনপ্রিয় স্পোর্টি লাইফস্টাইল ব্র্যান্ড লোটো আজ বাংলাদেশের স্টাইল সচেতন ক্রেতাদের কাছেও রুচিশীল ও বিশ্বস্ত এক ব্র্যান্ড। বিশ্বের ১১০টি দেশের সাথে তাল মিলিয়ে বাংলাদেশে তার অভাবনীয় সাফল্যের স্বীকৃতিসরূপ সম্প্রতি এশিয়া সিরিজ অ্যাওয়ার্ডস ও বিজনেস সামিট-এ এশিয়ার সেরা ব্র্যান্ড ও নেতৃত্বের পুরস্কার অর্জন করে লোটো। ডিলারদের উজ্জীবিত করে গুণগতমান নিশ্চিত করার মাধ্যমে ক্রেতাসাধারণের মন জয় করে ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার এই ধারাবাহিকতা ধরে রাখতে এই বিজনেস সামিটে সকলকে আহ্বান জানান লোটো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর কাজী জামিল ইসলাম।

একসাথে পথচলায় সকল ব্যবসায়িক সহযোগীদের আরো উৎসাহিত করতে এবার সামিটের অন্যতম এক আয়োজন ছিল লোটোর নতুন ফ্যাক্টরি পরিদর্শন। লোটো ফ্যাক্টরির আন্তর্জাতিক মান, উন্নত পরিবেশ, যত্নসহ কোয়ালিটি চেকিং, আধুনিক প্রযুক্তি ইত্যাদি বিষয়সমূহ ব্যবসায়িক সহযোগীরা পরিদর্শন করেন।

উপস্থিত ডিলার ও সাংবাদিকবৃন্দ গাজীপুরের মাজুখান বাজার সংলগ্ন লোটোর অত্যাধুনিক ফ্যাক্টরি পরিদর্শন করে অনুপ্রাণিত হন। পরিদর্শনের পর বাংলাদেশে বিশ্বমানের পণ্য তৈরি ও বাজারজাতকরণে উৎসাহিত করতে যার যার জায়গায় সহযোগিতার আশ্বাস প্রদান করেন উপস্থিত ব্যবসায়িক সহযোগীরা।

অনুষ্ঠানে লোটো বাংলাদেশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ উপস্থিত ছিলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক রিয়াজ। আগামীকে জয় করার নতুন প্রত্যয় বুকে নিয়ে একসাথে মধ্যাহ্নভোজের মধ্যদিয়ে শেষ হয় লোটো বিজনেস সামিট ২০১৯। এই মহামিলন উপলক্ষে সর্বস্তরের পাইকারি বিক্রেতা ও ডিলারদের দেয়া হয়েছে বিশেষ ছাড়। এছাড়াও দেয়া হয়েছে ডেলিভারি ভ্যান, এলইডি টিভি, ফ্রিজ, মোবাইল ফোনসহ লক্ষ লক্ষ টাকার উপহার।

বিডি প্রেসরিলিস / ১৯ নভেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
সেরা ভ্যাটদাতার পুরস্কার পেল প্রাণের তিন প্রতিষ্ঠান

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটন ফ্রিজের ক্যাশ ভাউচারে ঘরভর্তি পণ্য কিনলেন তিন ক্রেতা

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

বিমানের নিজস্ব অ্যাপসে টিকিট কাটলে ১০ শতাংশ ছাড়

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

সোনালী ব্যাংকে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ আলোকচিত্র প্রদর্শনী

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

১২ ডিসেম্বর থেকে দারাজে বছর শেষের ছাড়

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ইসলামিক ওয়ালেট চালু করল আল-আরাফাহ ইসলামী ব্যাংক

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটনের বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা শুরু

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

BDYEA এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Posted on ডিসেম্বর ১০th, ২০১৯

‘ফিউচার লিডারশিপ প্রোগ্রাম- ২০১৯’ শুরু করলো দারাজ বাংলাদেশ

Posted on ডিসেম্বর ১০th, ২০১৯