Follow us

লিডসের বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড অর্জন

লিডসের বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড অর্জন

নিজস্ব প্রতিবেদক :: লিডস কর্পোরেশন লিমিটেড বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৮ তে দুই বিভাগে চ্যাম্পিয়ন ও এক বিভাগে প্রথম রানারআপ হয়েছে। গত ৬ সেপ্টেম্বর জমকালো পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যে তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এই সম্মাননা তাদের হাতে তুলে দেন।

প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন লিডস এর হেড অব ডিজিটাল ইনোভেশন শামসুল হক এবং হেড অব সেন্টার পয়েন্ট অ্যান্ড লাইফ ইন্স্যুরেন্স রেজাউল জলিল।

কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট (আইডিইবি) এর মুক্তিযোদ্ধা হলে আয়োজিত এই অনুষ্ঠানে প্রতিষ্ঠানের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন লিডসের সিওও রানা সোহেল, সিআইও প্যাপিয়াস হাওলাদার ও জেনারেল ম্যানেজার মঞ্জুর-ই-খুদা।

লিডসের বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড অর্জন

কনজ্যুমার-ব্যাংকিং, ইনন্স্যুরেন্স, ফিন্যান্স বিভাগে চ্যাম্পিয়ন হয় লিডসের আইলাইফ এবং ইনক্লুশন অ্যান্ড কমিউনিটি সার্ভিসেস, এডুকেশন বিভাগে চ্যাম্পিয়ন হয় লিডসের লিডস এডুচেইন। এছাড়া লিডস ফার্মাচেইন, ভোক্তা খুচরা ও বিতরণ বিভাগের প্রথম রানারআপ হয়। এটি ফার্মাসিউটিক্যাল পণ্য বিতরিকরণ এর জন্য ব্লকচেইন ভিত্তিক সমাধান।

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৮ বেসিসের উদ্যোগে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হয়। এটি বাংলাদেশের সবচেয়ে বড় আইসিটি অ্যাওয়ার্ডস। এবার ৩৫টি ক্যাটাগরিতে ৭৬টি পুরস্কার দেয়া হয়। তবে ৩৫টি ক্যাটাগরি থেকে ৩২টি দলকে চীনের গুয়াংঝুতে অনুষ্ঠিতব্য অ্যাপিকটা অ্যাওয়ার্ডসের জন্য মনোনীত করা হয়েছে। যার মধ্যে লিডসের আইলাইফ ও লিডস এডুচেইন অংশগ্রহন করবে।

উল্লেখ্য, লিডস কর্পোরেশন লিমিটেড প্রতিষ্ঠিত হয় ১৯৯২ সালে। গত ২৬ বছরে বাংলাদেশ ও বিশ্বের ছোট, মাঝারি ও বড় ব্যবসা প্রতিষ্ঠানের কাছে আইসিটি সমাধান প্রদানে লিডস কর্পোরেশন জনপ্রিয় একটি নাম

(বিডি প্রেস রিলিস/১৬ সেপ্টেম্বর ২০১৮/এসএম)


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪