Follow us

লা রিভে বৈশাখের বর্ণিল পোশাক

লা রিভে বৈশাখের বর্ণিল পোশাকলা রিভে বৈশাখের বর্ণিল পোশাক

নিজস্ব প্রতিবেদক :: আসছে বাঙালির প্রাণের উৎসব- পয়লা বৈশাখ। পান্তা-ইলিশের পাশাপাশি নববর্ষের প্রথম দিনে নতুন পোশাকে বৈশাখী মেলায় যাওয়ার সংস্কৃতি বাঙালির অনেক দিনের। রঙে-রূপে নববর্ষের সাজে পূর্ণতা আনতে প্রস্তুত দেশীয় ফ্যাশন ও লাইফস্টাইল প্রতিষ্ঠান লা রিভ। দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটিয়ে বাহারি নকশা ও ছাঁটে সববয়সী নারী, পুরুষ ও শিশুদের জন্য বর্ণিল বৈশাখ সমাহার এখন লা রিভের সকল শোরুম ও অনলাইনে পাওয়া যাচ্ছে।

লা রিভের এবারের বৈশাখী আয়োজনের মূল উপজীব্য- বিভিন্ন দেশের লোকগাথা। আমাদের দেশের নকশী, ফুল, পাখি, হাতি, পার্বত্য অঞ্চলের মোটিফ ও এথনিক মোটিফ তুলে আনা হয়েছে বিভিন্ন প্রিন্টমিডিয়া, স্কিনপ্রিন্ট, ব্লক ও বাটিক ইত্যাদির মাধ্যমে।

লা রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিস জানান, এবারের বৈশাখী আয়োজনে রয়েছে নতুন নতুন সিলভেট, যেমনএ- লাইন, উঁচু-নিচু কাট, হেমলাইন, ফ্রকস্টাইল এবং বিভিন্ন বোহো ইন্সপায়ার্ড সিলভেট। স্লিভের প্যাটার্নে যোগ হয়েছে রাফল স্লিভ, ল্যানটার্ন স্লিভ, সার্কুলার স্লিভ, বেল স্লিভ ইত্যাদি।

তিনি আরো জানান, বৈশাখের তপ্ত আবহাওয়ার কথা মাথায় রেখে লা রিভ ১৪২৬ বৈশাখী আয়োজনে আরামদায়ক কটন কাপড়ের পাশাপাশি ব্যবহার করা হয়েছে কটনস্লাব, ডবি, লিনেন/ভিসকজ, জর্জেট, সিল্ক। আর, রঙের ক্ষেত্রে লাল ও সাদার বিভিন্ন মিশ্রণের পাশাপাশি প্রাধান্য পেয়েছে কমলা, নীল, কালো, সবুজ, ধূসর, হলুদ, মাস্টার্ড ইত্যাদি।

নতুনত্ব আনতে ছেলেদের টি-শার্ট, শার্ট এবং মেয়েদের টিউনিক ও শাড়িতে এবার নতুন ধারার প্রিন্টের প্রচলন করা হয়েছে বলে জানান লা রিভের প্রধান নির্বাহী। এছাড়াও, অন্যান্য পোশাক সমাহারের মাঝে রয়েছে মেয়েদের কুলটস, পালাজ্জো, টায়ার্ডও এ-লাইন স্কার্ট এবং ছেলেদের ডবি ও মোটিফ স্টাইলিং পাঞ্জাবি।

পরিবারের ছোটমণিদের জন্যও লা রিভ বর্ণিল বৈশাখ আয়োজনে থাকছে পৃথক কিডস কর্ণার। নবজাতক থেকে দুই বছর বয়সী শিশুদের জন্য আরামদায়ক পরিচ্ছদসহ তিন থেকে ১২ বছর বয়সীদের জন্য রয়েছে বিভিন্ন রঙ ও মাপের সবধরনের পোশাক। কমিক ইনস্পায়ার্ড গ্রাফিক্স, ফ্লোরাল প্যাটার্ন, কালার ব্লকিং ও বিভিন্ন সিলভেট সমৃদ্ধ এসব পোশাক নববর্ষের আনন্দ উদযাপনে শিশুদের মধ্যমণি করে তুলবে।

পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ- এর মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর ১ ও ১২, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, খুলনা এবং সিলেটে নিজস্ব শোরুম রয়েছে। এছাড়াও, পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় www.lerevecraze.com থেকে ঘরে বসেই বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে লা রিভ পণ্য কেনা যায়।

বিডি প্রেস রিলিস/ ০৩ এপ্রিল ২০১৯/ এমএম


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২