Follow us

লা মেরিডিয়ানে ২ কেজি ওজনের বার্গার ৩০ মিনিটে খেলেই পুরস্কার

 

নিজস্ব প্রতিবেদক :: ভোজনরসিক বাঙালির জন্য এক ভিন্নধর্মী লড়াইয়ের আহ্বান জানিয়ে প্রস্তুত হচ্ছে লা মেরিডিয়ান ঢাকার রন্ধনশিল্পীরা। তবে প্রতিপক্ষ হিসেবে থাকবে দৈত্যাকার বার্গার আর প্রতিযোগিতার নিয়মানুসারে বিজয়ী হতে হলে মাত্র ৩০ মিনিটেই সাবাড় করে ফেলতে হবে ২ কেজি ওজনের এই বার্গার। রীতিমতো জিভে জল আনা এই প্রতিযোগিতা শুরু হবে ৫ জুলাই থেকে। চলবে চালুর দিন থেকে পরবর্তী ২ সপ্তাহ পর্যন্ত।

প্রতিযোগিতাটি সকলের জন্যই উন্মুক্ত। প্রতিযোগিতা চলাকালীন সময়ে যেকোন দিন হাজির হয়ে যান লা মেরিডিয়ান ঢাকা এর ওলেয়া রেস্টুরেন্টে আর অর্ডার করুন এই দৈত্যাকার বার্গারটি। পরিবেশন পরবর্তী ৩০ মিনিটেই বার্গারটি খেয়ে নিতে পারলেই মিলবে বিজয়ীর মুকুট। বিজয়ী প্রতিযোগী পাবেন দেশসেরা বার্গারভোগীর মানপত্র আর বিজয়ীর বার্গারটির জন্য প্রদান করতে হবে না কোন মূল্য। আর যদি নির্দিষ্ট সময়ের মাঝেও বার্গারটি শেষ করতে সমর্থ না হন, তবে হারানোর নেই কিছুই। তবে বার্গারটির মূল্য পরিশোধ করতে হবে হবে পুরোপুরি, যা কিনা ৪,৯৯৯ টাকা++ মাত্র। জিভে জল আনা এই লড়াইয়ের আহ্বানও যাদের টনক নড়াতে ব্যর্থ হবে তাদের কথা ভেবেই এই বার্গারটি তৈরিতে ব্যবহার করা হয়েছে প্রায় ২ কেজি পরিমাণ বিফ, চেডার চিজ, বিফ বেকন জ্যাম, স্পেশাল ককটেইল সস, ঘেরকিন্স, জেলেপিনো এবং সাথে থাকবে মুচমুচে ফ্রাইজ আর অবশ্যই এটি প্রস্তুতে নিজেদের রন্ধনশৈলির পুরোটাই ঢেলে দেবেন লা মেরিডিয়ান ঢাকা’র অভিজ্ঞ শেফরা।

এ প্রসঙ্গে লা মেরিডিয়ান ঢাকা এর জেনারেল ম্যানেজার কন্সটান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, “ক্ষুধা মেটানো ছাড়াও সুখাদ্য আনন্দ ও বিনোদনের উৎস। জনপ্রিয় টিভি সিরিজ ‘ম্যান ভার্সেস ফুড’ দেখে অনাবিল আনন্দ পাননি এমন মানুষ বিরল। এমনই আনন্দের উপলক্ষ তৈরি করতেই আমরা ঢাকাই ভোজনরসিকদের দিকে ছুড়ে দিচ্ছি নির্দিষ্ট সময়ে দৈত্যাকার বার্গার সাবাড় করার এই প্রতিযোগিতাটি। আগ্রহী সকল ভোজনরসিকদেরই আমরা আহ্বান জানাই এই মজাদার প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য”।

বিডি প্রেস রিলিস / ০৮ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
সিটিও ফোরাম ইনোভেশন হ্যাকাথনের নিবন্ধন শুরু

Posted on আগস্ট ১৩th, ২০২২

LEED Gold স্বীকৃতি পেলো বেঙ্গল প্লাস্টিকস

Posted on আগস্ট ১৩th, ২০২২

নারী উদ্যোক্তাদের প্রশিক্ষণ দিল আইপিডিসি

Posted on আগস্ট ১৩th, ২০২২

কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২