Follow us

লামুদি বাংলাদেশ অধিগ্রহণ এবং বিপ্রপার্টি ডটকম’র ভবিষ্যৎ পরিকল্পনা

নিজস্ব প্রতিবেদক ::  চলতি বছরের প্রথম দিকে লামুদি বাংলাদেশকে অধিগ্রহণ করে দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম। ফলে গ্রাহকরা লামুদি ডটকম-এ ভিজিট করলে এখন থেকে স্বয়ংক্রিয়ভাবে বিপ্রপার্টি ডটকম-এর ওয়েবসাইটে চলে যাবেন।

বিপ্রপার্টি ডটকম মূলত দেশের রিয়েল এস্টেট খাতের সব পক্ষকের পক্ষের চাহিদা পূরণ করতেই বাংলাদেশে কার্যক্রম পরিচালনা করছে।

বাংলাদেশে লামুদি ডটকম-এর গ্রাহকরা এখন থেকে বিপ্রপার্টি ডটকম-এ বাছাই করা বিভিন্ন লিস্টিং দেখতে পারবেন, যা বিপ্রপার্টি ডটকম-এর কঠোর আইনি যাচাই প্রক্রিয়ার মাধ্যমে চূড়ান্ত করা হয়েছে। এর ফলে প্রপার্টির মালিক ও ক্রেতাদের মধ্যে সুসম্পর্ক বাড়বে। বিপ্রপার্টি ডটকম-এ প্রদর্শিত সব প্রপার্টির দাম, বাজার মূল্য এবং মালিক ও ক্রেতাদের মতামত নিয়ে নির্ধারিত। এছাড়া বিপ্রপার্টির কাছ থেকে সার্ভিস নিতে আগ্রহী ক্রেতা বা বিক্রেতা ও বাড়ির মালিক বা ভাড়াটিয়াদের আইনি সমস্যা সমাধানে বিনামূল্যে পরামর্শ দেবে প্রতিষ্ঠানটি। পাশাপাশি পাওয়া যাবে আর্থিক পরামর্শও।

অন্যদিকে, নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে এবং বিপ্রপার্টি ডটকম সব ধরনের গ্রাহকদের পরামর্শ দিতে লাইফস্টাইল ও নিরাপত্তা বিশেষজ্ঞদের নিয়োগ দিয়েছে।

বিপ্রপার্টি ডটকম-এর প্রধান নির্বাহী (সিইও) কর্মকর্তা মার্ক নসওয়ার্দি বলেন, ‘বিপ্রপার্টি ডটকম-এর মাধ্যমে গ্রাহকরা এখন যেসব সুবিধা পাবেন আগে লামুদি ডটকম-এ সেসব সুবিধা ছিল না। এছাড়া বাংলাদেশের আর কোনো কোম্পানিও এসব সুবিধা দেয় না। গ্রাহকরা কি ধরনের প্রপার্টি কিনতে চান সে বিষয়ে সিদ্ধান্ত নিতে তাদের সহায়তা করি আমরা। তাছাড়া ক্রেতা বা বিক্রেতা ও বাড়ির মালিক বা ভাড়াটিয়া যেই হোক না কেন সবাইকে পূর্ণাঙ্গ সেবা দিতে আমরা কঠোর পরিশ্রম করি।’

বিপ্রপার্টি ডটকম সম্পর্কে: ইমার্জিং মার্কেটস প্রপার্টি গ্রুপ (ইএমপিজি)–এর অঙ্গসংস্থা বিপ্রপার্টি ডটকম বাংলাদেশে যাত্রা করে ২০১৬ সালে এবং কোম্পানিটির ওয়েবসাইটে ভাড়া ও বিক্রি করার জন্য বর্তমানে ২৫,০০০ এরও বেশি প্রপার্টির তথ্য দেয়া আছে। উঠতি মার্কেটগুলোর চাহিদা অনুযায়ী রিয়েল এস্টেট খাতে বিশ্বমানের সেবা দেয়ার ক্ষেত্রে ইএমপিজি বরাবরই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এছাড়া এশিয়া, মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার রিয়েল এস্টেট খাতেও ইএমপিজি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। ইএমপিজি-এর সদরদপ্তর সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত। বাংলাদেশে বিপ্রপার্টির সদরদপ্তর ঢাকার গুলশান ১ –এ। আরও জানতে ভিজিট করুন: www.bproperty.com

বিডি প্রেস রিলিস/ ২৭ এপ্রিল ২০১৯/ এমএম


LATEST POSTS
দেশের বাজারে আইটেল পি৫৫

Posted on ফেব্রুয়ারি ২২nd, ২০২৪

আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

নতুন মডেলের স্মার্টফোন, এসএসডি ও ক্যাশব্যাক অফারের উদ্বোধন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

গ্রামীণফোন নিয়ে এলো সহজ সব প্ল্যান

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

সারা’য় বিশেষ শীত অফার

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

দেশের বাজারে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন অনার এক্স৯বি

Posted on জানুয়ারি ২২nd, ২০২৪

কার্ভড ডিসপ্লের আইটেল এস ২৩+ উন্মোচন হলো দেশের বাজারে

Posted on জানুয়ারি ১৮th, ২০২৪

ফরিদপুর-১ আসনে দোলনের পক্ষে গণজোয়ার

Posted on জানুয়ারি ৪th, ২০২৪