Follow us

লামুদি বাংলাদেশ অধিগ্রহণ এবং বিপ্রপার্টি ডটকম’র ভবিষ্যৎ পরিকল্পনা

নিজস্ব প্রতিবেদক ::  চলতি বছরের প্রথম দিকে লামুদি বাংলাদেশকে অধিগ্রহণ করে দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম। ফলে গ্রাহকরা লামুদি ডটকম-এ ভিজিট করলে এখন থেকে স্বয়ংক্রিয়ভাবে বিপ্রপার্টি ডটকম-এর ওয়েবসাইটে চলে যাবেন।

বিপ্রপার্টি ডটকম মূলত দেশের রিয়েল এস্টেট খাতের সব পক্ষকের পক্ষের চাহিদা পূরণ করতেই বাংলাদেশে কার্যক্রম পরিচালনা করছে।

বাংলাদেশে লামুদি ডটকম-এর গ্রাহকরা এখন থেকে বিপ্রপার্টি ডটকম-এ বাছাই করা বিভিন্ন লিস্টিং দেখতে পারবেন, যা বিপ্রপার্টি ডটকম-এর কঠোর আইনি যাচাই প্রক্রিয়ার মাধ্যমে চূড়ান্ত করা হয়েছে। এর ফলে প্রপার্টির মালিক ও ক্রেতাদের মধ্যে সুসম্পর্ক বাড়বে। বিপ্রপার্টি ডটকম-এ প্রদর্শিত সব প্রপার্টির দাম, বাজার মূল্য এবং মালিক ও ক্রেতাদের মতামত নিয়ে নির্ধারিত। এছাড়া বিপ্রপার্টির কাছ থেকে সার্ভিস নিতে আগ্রহী ক্রেতা বা বিক্রেতা ও বাড়ির মালিক বা ভাড়াটিয়াদের আইনি সমস্যা সমাধানে বিনামূল্যে পরামর্শ দেবে প্রতিষ্ঠানটি। পাশাপাশি পাওয়া যাবে আর্থিক পরামর্শও।

অন্যদিকে, নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে এবং বিপ্রপার্টি ডটকম সব ধরনের গ্রাহকদের পরামর্শ দিতে লাইফস্টাইল ও নিরাপত্তা বিশেষজ্ঞদের নিয়োগ দিয়েছে।

বিপ্রপার্টি ডটকম-এর প্রধান নির্বাহী (সিইও) কর্মকর্তা মার্ক নসওয়ার্দি বলেন, ‘বিপ্রপার্টি ডটকম-এর মাধ্যমে গ্রাহকরা এখন যেসব সুবিধা পাবেন আগে লামুদি ডটকম-এ সেসব সুবিধা ছিল না। এছাড়া বাংলাদেশের আর কোনো কোম্পানিও এসব সুবিধা দেয় না। গ্রাহকরা কি ধরনের প্রপার্টি কিনতে চান সে বিষয়ে সিদ্ধান্ত নিতে তাদের সহায়তা করি আমরা। তাছাড়া ক্রেতা বা বিক্রেতা ও বাড়ির মালিক বা ভাড়াটিয়া যেই হোক না কেন সবাইকে পূর্ণাঙ্গ সেবা দিতে আমরা কঠোর পরিশ্রম করি।’

বিপ্রপার্টি ডটকম সম্পর্কে: ইমার্জিং মার্কেটস প্রপার্টি গ্রুপ (ইএমপিজি)–এর অঙ্গসংস্থা বিপ্রপার্টি ডটকম বাংলাদেশে যাত্রা করে ২০১৬ সালে এবং কোম্পানিটির ওয়েবসাইটে ভাড়া ও বিক্রি করার জন্য বর্তমানে ২৫,০০০ এরও বেশি প্রপার্টির তথ্য দেয়া আছে। উঠতি মার্কেটগুলোর চাহিদা অনুযায়ী রিয়েল এস্টেট খাতে বিশ্বমানের সেবা দেয়ার ক্ষেত্রে ইএমপিজি বরাবরই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এছাড়া এশিয়া, মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার রিয়েল এস্টেট খাতেও ইএমপিজি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। ইএমপিজি-এর সদরদপ্তর সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত। বাংলাদেশে বিপ্রপার্টির সদরদপ্তর ঢাকার গুলশান ১ –এ। আরও জানতে ভিজিট করুন: www.bproperty.com

বিডি প্রেস রিলিস/ ২৭ এপ্রিল ২০১৯/ এমএম


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২