Follow us

লাইফস্টাইল ব্র্যান্ড “আমিরা” এর প্রথম শো-রুম উদ্বোধন

 

নিজস্ব প্রতিবেদক :: আগামী দিনের ফ্যাশনে দেশের ঐতিহ্যবাহী রঙ ও সৌন্দর্যকে ফুটিয়ে তোলতে বাংলাদেশে এক অভিনব পোশাকের সমারোহ নিয়ে নতুন লাইফস্টাইল ব্র্যান্ড “আমিরা” যাত্রা শুরু করেছে। নতুন এই ব্র্যান্ডটি গ্র্যান্ড ওপেনিংয়ের মধ্য দিয়ে শুক্রবার ৪ ডিসেম্বর ২০২০ বিকাল ৩ টায় রাজধানীর মোহাম্মদপুরের রিং রোডে, ৪৫ প্রবাল টাওয়ারে নতুন শো-রুমের উদ্বোধন করেছে।

একই দিনে রাজধানীর ওয়ারীতেও আমিরা ব্র্যান্ডের আরেকটি শো-রুমের যাত্রা শুরু হয়েছে। এ ছাড়াও শিগগিরই রাজধানীর উত্তরা, গুলশান, ধানমন্ডি, মিরপুর এবং চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লায় শো-রুম উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের সংশ্লিষ্টরা।

এক্সপেরিয়েন্স ডিজাইন লিমিটেড-এর একটি নতুন ব্র্যান্ড আমিরা এর জমকালো উদ্বোধন অনুষ্ঠানে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মিয়া মাকসুদ আহমদ ও পরিচালক মিস জয়নব মাকসুদ, আমন্ত্রিত বিশেষ অতিথি, মডেল, ইনফ্লুয়েন্সার এবং প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিশ্বের সমকালীন পোশাক শৈলী এবং স্বাচ্ছন্দ্যের সমন্বয়ে তৈরি পোশাকের বিশাল সংগ্রহ ও ক্রেতাদের পোশাকে নতুনত্ব খুঁজে পাওয়ার স্বাধীনতা এনে দেয়ার লক্ষ্যে কাজ করছে আমিরা। বাংলাদেশ, যুক্তরাজ্য এবং ইথিওপিয়াভিত্তিক পোশাক, টেক্সটাইল, আনুষাঙ্গিক উপকরন ও প্রযুক্তি নিয়ে কাজ করা এক অভিজ্ঞ ও দক্ষ বহুজাতিক রপ্তানিকারক প্রতিষ্ঠানের নতুন ভেঞ্চার হলো এই আমিরা ব্র্যান্ড, যার নেতৃত্বে আছেন তরুণদের ক্ষমতায়ন ও অনুপ্রেরণায় কাজ করে যাওয়া একজন সফল নারী উদ্যোক্তা।

এক্সপেরিয়েন্স ডিজাইন লিমিটেড (আমিরা) এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মিয়া মাকসুদ আহমদ বলেন, “বাংলাদেশের সংস্কৃতি ও বাজার নিয়ে বিশদ গবেষণা করে আমাদের প্রতিটি পণ্যের ডিজাইনিংয়ের কাজ করা হয়েছে, যাতে আমাদের ক্রেতারা তাদের বৈচ্যিত্রধর্মী পছন্দের সবকিছু এখানে পান। আমরা এমন সব পোশাকের সংগ্রহশালা নিয়ে এসেছি যা শুধু সাশ্রয়ীই হবে না সেসঙ্গে ইউনিক এবং ট্রেন্ডিও হবে।”

এক্সপেরিয়েন্স ডিজাইন লিমিটেড (আমিরা) এর পরিচালক মিস জয়নব মাকসুদ বলেন, “সর্বোচ্চ গুণগত মানের পাশাপাশি আমরা সমসাময়িক ট্রেন্ডকে প্রাধান্য দিয়েছি, যা ক্রেতাদের কাছে অনেক আকর্ষণীয় ও স্টাইলিশ মনে হবে। আর সেজন্য আমরা নিজস্ব ডিজাইনিং, প্রিন্টিং ও ম্যানুফেকচারিং এর ক্ষেত্রে প্রতিটি পোশাকে উন্নত মানের কাপড় ব্যবহার করেছি।”

কোম্পানির হেড অব অপারেশন ও নির্বাহী পরিচালক প্রদীপ কান্তি সাহা জানিয়েছেন যে, করোনার মহামারি থেকে সুরক্ষা পেতে, উচ্চমানের সেবা ও সর্বপরি চমৎকার শপিং অভিজ্ঞতা নিশ্চিত করার লক্ষ্যে যথাযত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

সদ্য চালু হওয়া আমিরা ব্রান্ডের শো-রুমগুলোতে মেয়েদের- কামিজ, দুপাট্টা, ট্রাউজার, কুর্তি, স্কার্ভ/ওড়না, অ্যকসেসরিজ, সিল্ক টিউনিকস, এথনিক ফ্রকস, ফিউশন টপস, এমব্রয়ডারি লেগিংস, ফরমাল/ক্যাজুয়াল শার্ট, ট্যাঙ্ক টপস, ডেনিম (এমব্রয়ডারিড এবং লেজার) ও ফরমাল প্যান্ট এবং ছেলেদের ফরমাল/ক্যাজুয়াল পাঞ্জাবি, ডিজিটাল প্রিন্টেড পাঞ্জাবি এবং এথনিক ট্রাউজার্স (পাজামা), ক্যাজুয়াল/ ফরমাল শার্ট, ডেনিম প্যান্ট/জ্যাকেট, ব্লেজার এবং জেন্টস ব্রেসলেট পাওয়া যাবে। এ ছাড়াও সারা বাংলাদেশে সরবরাহের সুবিধাসহ ক্রেতারা আমিরার ওয়েবসাইট (www.amirabd.com) থেকে অনলাইনে তাদের পছন্দের পোশাক কিনতে পারবেন।

বিডি প্রেসরিলিস /০৫ ডিসেম্বর ২০২০ /এমএম  


LATEST POSTS
প্যানটোনের কালার অব ইয়ার ২০২১-এ রিয়েলমি’র ভিজ্যুয়াল আইডেন্টিটির প্রতিফলন

Posted on জানুয়ারি ১৬th, ২০২১

সরকারের সামাজিক নিরাপত্তা ভাতার ৭৫ শতাংশ বিতরণ করবে ‘নগদ’

Posted on জানুয়ারি ১৪th, ২০২১

ইভ্যালিতে যুক্ত হলো বেঙ্গল গ্রুপ

Posted on জানুয়ারি ১৪th, ২০২১

শীতার্তদের পাশে দাঁড়াতে প্রাণ আপ এর কর্মসূচি

Posted on জানুয়ারি ১৪th, ২০২১

দেশের বাজারে ভিভো’র নতুন ফোন ওয়াই১২এস

Posted on জানুয়ারি ১৪th, ২০২১

শীতার্তদের পাশে দাঁড়াতে প্রাণ আপ এর কর্মসূচি

Posted on জানুয়ারি ১৩th, ২০২১

চলছে সেরা রাঁধুনী ১৪২৭-এর রেজিস্ট্রেশন

Posted on জানুয়ারি ১৩th, ২০২১

দুটি মডেলের স্মার্টফোনের দাম কমালো মটোরোলা

Posted on জানুয়ারি ১৩th, ২০২১

নতুন বছরে সিম্ফনির নতুন ফোন

Posted on জানুয়ারি ১৩th, ২০২১

ভিভোর ভি২০এসই’র দাম কমলো

Posted on জানুয়ারি ১৩th, ২০২১