Follow us

 

নিজস্ব প্রতিবেদক :: শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স এবং ইলেকট্রিক কোম্পানি, র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড তাদের সোনারতরি টাওয়ার শোরুম, গ্রাউন্ড ফ্লোর, সোনারতরি টাওয়ার, ১২ সোনারগাঁও রোড, বাংলামোটর, ঢাকায় কেলভিনেটর ব্র্যান্ডের ১ লাখ হ্যাপি কাস্টমার সেলিব্রেট করল।

কেলভিনেটর, আমেরিকান কোম্পানি ইলেকট্রোলাক্স হোম প্রোডাক্টস, ইউএসএ এর মালিকানাধীন একটি ব্র্যান্ড। সর্বোত্তম মানের ইলেকট্রনিক্স পন্য সরবরাহের প্রতিশ্রুতি নিয়ে, ট্রেডমার্ক লাইসেন্সি হিসেবে র‍্যাংগস তার গ্রাহকদের জন্য ১০০ বছরের কিংবদন্তি এই ব্র্যান্ড “কেলভিনেটর” বাজারজাত করেছে।

বাংলাদেশের বাজারে সর্বপ্রথম নো-ফ্রস্ট চেস্ট ফ্রিজার এর লাইন আপে কেলভিনেটর ব্র্যান্ড এর চেস্ট ফ্রিজার নিয়ে এসেছে র‍্যাংগস। প্রোডাক্ট লাইন আপে আরো রয়েছে সাইড বাই সাইড এবং মাল্টি ডোর নো ফ্রস্ট ইনভার্টার ফ্রিজ; ডিফ্রস্ট রেফ্রিজারেটর; ফ্রস্ট ফ্রিজার; ফ্রন্ট লোডিং এবং টপ লোডিং ওয়াশিং মেশিন; মাইক্রোওয়েভ ওভেন; ইনভার্টার এবং নন-ইনভার্টার এসি; বাণিজ্যিক ক্যাসেট এবং সিলিং টাইপ এসি।

আজ র‍্যাংগস এই প্রিমিয়াম মানের পণ্য, কেলভিনেটর লাইন আপের ১০০,০০০ তম হ্যাপি কাস্টমার উদযাপন করছে। এই উপলক্ষে, সমস্ত গ্রাহকদের জন্য “কেলভিনেটর সপ্তাহ” ক্যাম্পেইন ঘোষণা করা হয়েছে। কেলভিনেটর পণ্যের বিভিন্ন রেঞ্জে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট থাকবে এবং যা সারাদেশে র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের শোরুম ও অনলাইন স্টোর shop.rangs.com.bd-এ পাওয়া যাবে।

সম্মানিত ভাইস চেয়ারপারসন মিসেস সাচিমি হোসেন; সম্মানিত ম্যানেজিং ডিরেক্টর, একরাম হোসেন; ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, মিস বিনাস হোসেন সম্মিলিতভাবে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন। এছাড়াও সমস্ত বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তারা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

গত ৪০ বছর ধরে র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এর ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। যাবতীয় স্বাস্থ্যসুরক্ষা মেনেই এই অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়।

বিডি প্রেসরিলিস / ১৭ আগস্ট ২০২২ /এমএম  


LATEST POSTS
টি-টাইম কুকিজের দাম এক লাফে বাড়ল ৪০ টাকা

Posted on সেপ্টেম্বর ২৯th, ২০২২

অপু বিশ্বাস-ডিএ তায়েব জুটির ‘ঈশা খাঁ’র মুক্তি কাল

Posted on সেপ্টেম্বর ২৯th, ২০২২

রয়্যাল এনফিল্ডের সবচেয়ে সস্তার বাইক বুলেট ৩৫০

Posted on সেপ্টেম্বর ২৬th, ২০২২

পূজার কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে মিলছে ক্যাশব্যাক

Posted on সেপ্টেম্বর ২৬th, ২০২২

বাজারে ওয়ালটনের নতুন মেকানিক্যাল কিবোর্ড

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২২

আলোচনায় শাওমি ম্যাগনেটিক ওয়্যারলেস পাওয়ার ব্যাংক অ্যান্ড চার্জার

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২২

নভোএয়ার এর অন টাইম পারফরমেন্সে সেরা এয়ারলাইনের পুরস্কার লাভ

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২২

সোনালী ব্যাংক, এটুআই ও অলিভিন লিমিটেডের মধ্যে চুক্তি

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২২

নারী উদ্যোক্তাদের জন্য দারাজের ‘বেচো বাঁচো’

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২২

দাহুয়া টেকনোলজির পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২২