Follow us

রেন্টালকাস্ট সেবা চালু করলো বিপ্রপার্টি ডটকম

 

নিজস্ব প্রতিবেদক :: রেন্টালকাস্ট সেবা চালু করলো বিপ্রপার্টি ডটকম নগরজীবনে ব্যস্ততায় অফিসের শেষ করার পর বাসা খোঁজা এক বিশাল ঝক্কির কাজ। আর এই কাজকে সহজ করতে রেন্টালকাস্ট সেবা চালু করেছে দেশের রিয়েল এস্টেট খাতের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম। এ সেবার আওতায় নাগরিকদের এলাকাভিত্তিক ভাড়ার ব্যাপারে ধারণা দেবে প্রতিষ্ঠানটি।

সম্প্রতি ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় চালু করা হয়েছে রেন্টালকাস্ট সেবা। এই এলাকার এ থেকে এম পর্যন্ত তেরটি ব্লকই বসবাসের জন্য অত্যন্ত সুবিধাজনক। নিত্যদিনের প্রয়োজন মেটাতে এবং কেনাকাটার সুবিধার জন্য বসুন্ধরার শুরুতেই অবস্থিত এ থেকে জি পর্যন্ত সাতটি ব্লকে বাড়ি ভাড়ার চাহিদা সবচেয়ে বেশি, যেখানে আছে পর্যাপ্ত সংখ্যক মার্কেটপ্লেস, স্কুল, কলেজ এবং ইউনিভার্সিটি।

বসুন্ধরা আবাসিক এলাকার বি ব্লকের মধ্যেই অবস্থিত দুইটি নামকরা ইউনিভার্সিটি, নর্থ সাউথ এবং আইইউবি। যেকোনও ব্লক থেকেই এগুলোর ১৫-২০ মিনিটের পথ। ই ব্লকে আছে অ্যাপোলো হসপিটাল।

মার্কেটপ্লেস, শিক্ষা-প্রতিষ্ঠান এবং অন্যান্য সুবিধাগুলো কাছাকাছি হওয়াতে এই ব্লকগুলোতে বাসা ভাড়ার পরিমাণটা তুলনামূলক বেশি। রেন্টালকাস্ট-এর তথ্য অনুযায়ী, তিন বেড এবং তিন বাথের অ্যাপার্টমেন্টগুলো এখানে জনপ্রিয় এবং সহজলভ্য। এ থেকে ডি ব্লকে ১-২ বেডরুমের ৮০০ স্কয়ারফিটের চেয়ে ছোট অ্যাপার্টমেন্টের ভাড়া হচ্ছে ৫,০০০-১৭,০০০ টাকা এবং ই থেকে আই ব্লকে ৫,০০০-৮,০০০ টাকা। এ থেকে ডি ব্লকে ২-৩ বেডরুমের ৮০০-১২০০ স্কয়ারফিট আয়তনের অ্যাপার্টমেন্টের ভাড়া ১৪,০০০-৩৭,০০০ টাকা এবং ১২০০-১৬০০ স্কয়ার ফিট আয়তনের ২০,০০০-৫৫,০০০ টাকা, যা এ থেকে আই ব্লকে যথাক্রমে ১২,০০০-২২,০০০ এবং ১৫,০০০-৪০,০০০ টাকা। আর ১৬০০ স্কয়ার ফিট আয়তনের অ্যাপার্টমেন্টের ভাড়া এ থেকে ডি ব্লকে ২৫,০০০-১৫০,০০০ টাকা এবং ই থেকে আই ব্লকে ২০,০০০-৬০,০০০ টাকা।

এ উদ্যোগের বিষয়ে বিপ্রপার্টির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, ‘এধরনের উদ্যোগ বাংলাদেশে এটিই প্রথম। গ্রাহকদের কথা বিবেচনা করেই আমরা এই উদ্যোগ নিয়েছি এবং এ ব্যাপারে তাদের কাছ থেকে আমরা ভালো সাড়া পাচ্ছি। আমাদের এই উদ্যোগ ভবিষ্যতেও চলতে থাকবে। আমরা প্রতি সপ্তাহেই বাজার সম্পর্কে এধরনের নতুন নতুন তথ্য সরবরাহ করবো।’

বিস্তারিত তথ্য পাওয়া যাবে এই লিংকগুলিতে:
https://www.facebook.com/watch/?v=844777872562228&fbclid=IwAR1uizDy5XnE8SyGDxoo45SM72EdmWaySOBsWDc6U3VWVbxFuHK6URlixdQ
অথবা, https://www.youtube.com/watch?v=cY3C8593wxM

বিডি প্রেস রিলিস / ১৪ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২