Follow us

রেডমি ওয়াই৩ সেলফি আর পারফরমেন্সের অসাধারণ সমন্বয়

নিজস্ব প্রতিবেদক :: ম্প্রতি দেশের বাজারে শাওমি ব্র্যান্ডটি বেশ আলোড়ন সৃষ্টি করেছে। সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় ও উদ্ভাবনী ফিচার সম্পন্ন হ্যান্ডসেট গ্রাহকদের বেশ মুগ্ধ করেছে। এর বিভিন্ন সিরিজের হ্যান্ডসেটগুলোর মধ্যে রেডমি ওয়াই৩ মডেলটির অত্যাধুনিক ফিচার এবং অসাধারণ সেলফি ক্যামেরা বাজারের অন্যান্য মিড-রেঞ্জ বা মধ্যম সারির ফোনগুলোর মধ্যে অনন্য। এটিতে প্রথমবারের মতো ক্রিও আর্কিটেকচার যুক্ত করা হয়েছে।

রেডমি ওয়াই৩ এর চমৎকার ফিচারগুলোর মধ্যে যা রয়েছে-
অসাধারণ সেলফি ক্যামেরা:
রেডমি ওয়াই৩-তে রয়েছে ৩২ মেগাপিক্সেল-এর দুর্দান্ত সেলফি ক্যামেরা, যা এখনকার কনটেন্ট ক্রিয়েটরদের মুগ্ধ করবে। ১.৬ মিমি একটি সুপার পিক্সেলের এর মাধ্যমে এই হ্যান্ডসেটটির ক্যামেরা ধারণ করা ছবি ও ভিডিওগুলো একদম ন্যাচারাল মনে হয়। এটি স্বল্প আলোয় প্রাণবন্ত সেলফি তুলতে সক্ষম, এতে রয়েছে স্ক্রিন ফ্লাশ, যা স্বয়ংক্রিয়ভাবে বা ইচ্ছেমত সক্রিয় করা যেতে পারে। হাই রেজ্যুলেশন সেলফি থেকে ইইআইএস সম্পন্ন ফুল-এইচডি ভিডিওগুলিতে, ৩২ মেগাপিক্সেল ক্যামেরাটি নানা ধরনের কৌশলে ব্যবহার করাও সম্ভব।

মনোমুগ্ধকর ডিজাইন:
রেডমি ওয়াই৩-এর অরা ডিজাইন হ্যান্ডসেটটিকে দিয়েছে মনোমুগ্ধকর লুক। এর প্রিজম-লাইক ইফেক্টের মাইক্রো লাইনস এবং এর আকর্ষণীয় রংগুলো বেশ চমক সৃষ্টি করেছে। এতে উদ্ভাবনের প্রায় সবকিছুই রয়েছে। পুরো কাঠামো জুড়ে ইন্ট্রিকেট মাইক্রো লাইন স¤পন্ন রেডমি ওয়াই৩ এমন কিছু নিয়ে এসেছে যা এই সেগমেন্টে আগে কখনও দেখা যায়নি। শুধু তাই নয়, ফোনটিতে রয়েছে রেইনফোর্সড কর্নারস ও পিটুআই ন্যানো-কোটিং এবং ফোনটি সামনের দিকে কর্নিং® গরিলা® গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত, যা স্প্ল্যাশ থেকে ফোনটিকে রক্ষা করে।

প্রশস্ত ডিসপ্লে:
ফোনটির ডিসপ্লে বেশ প্রশস্ত। এতে রয়েছে ৬.২৬ ইঞ্চি (১৫.৯ সেমি) সাইজের এইচডি+ ডট নচ ডিসপ্লে, ছবি ও ভিডিওগুলোকে প্রাণবন্ত করে তুলে ধরে। এর কর্নিং গরিলা গ্লাস ৫ এর সাথে অরা ডিজাইনের সমন্বয় হ্যান্ডসেটটিকে দিয়েছে অসাধারণ লুক।

দুর্দান্ত পারফরমেন্স
ব্যবহারকারীরা ফোনটিতে পাবেন দুর্দান্ত পারফরমেন্স। এই প্রথমবারের মতো রেডমি ওয়াই সিরিজে এসেছে স্ন্যাপড্রাগন ৬৩২ এর সাথে কাস্টম কোয়ালমক® ক্রিও কোর ফিচার। এতে চারটি কোরের দুটি ক্লাস্টারে আটটি ক্রিও ২৫০ কোর রয়েছে, যা হার্ডওয়্যারের কাজগুলোকে কার্যকরীভাবে পরিচালনার জন্য সাজানো। আর অ্যাড্রেনো™ ৫০৬ জিপিউ সক্ষমতার সাথে রেডমি ওয়াই৩ আধুনিক ও ভিজ্যুয়াল গেমস খেলার জন্য দেবে নির্বিঘ্ন সুবিধা।

শক্তিশালী ব্যাটারি :
এর ব্যাটারি লাইফ নিয়ে নিশ্চিন্ত থাকা যায়। রেডমি ওয়াই৩ তে রয়েছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি, যা দুই দিন ব্যাটারি লাইফের অভিজ্ঞতা নিশ্চিত করে। এই অভিজ্ঞতা নেওয়ার সুযোগ এর আগে শুধুমাত্র রেডমি নোট স্মার্টফোনেই ছিল।

দাম ও প্রাপ্যতা
৩জিবি+৩২জিবি রেডমি ওয়াই৩ এর দাম মাত্র ১৪,৯৯৯ টাকা এবং ৪ জিবি+৬৪জিবি এর দাম মাত্র ১৭,৯৯৯ টাকা। এলিগেন্ট ব্লু, বোল্ড রেড এবং প্রাইম ব্ল্যাক রং-এ রেডমি ওয়াই৩ অনুমোদিত মি স্টোর, এফিনিটি পার্টনার এবং রিটেইল চ্যানেলগুলোতে পাওয়া যাচ্ছে।

বিডি প্রেস রিলিস/ ১০ মে ২০১৯ / এমএম


LATEST POSTS
আকাশ ডিটিএইচ সংযোগে মূল্যছাড়

Posted on জুলাই ৪th, ২০২০

১০ কোটি ব্যবহারকারীর কাছে পৌঁছানোর পরিকল্পনা করছে রিয়েলমি

Posted on জুলাই ৪th, ২০২০

মুগদাসহ তিন হাসপাতালকে সুরক্ষা সামগ্রী দিল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ৪th, ২০২০

ক্রেতাদের সুবিধার্থে স্যামসাং বাংলাদেশের ইদ অফার

Posted on জুলাই ৪th, ২০২০

ইয়ামাহা মোটর কোম্পানির ৬৫ বছর উদযাপন

Posted on জুলাই ৪th, ২০২০

বিকাশ অ্যাকাউন্ট নেই এমন নম্বরেও সেন্ড মানি

Posted on জুলাই ৪th, ২০২০

ওয়ালটনের ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন চাইথোয়াইঅং মারমা

Posted on জুলাই ৪th, ২০২০

১০ টাকায় তিন স্তরের সার্জিক্যাল মাস্ক দেবে মিনিস্টার

Posted on জুলাই ৪th, ২০২০

ইশো নিয়ে এলো ‘ওয়ার্ক ফর্ম হোম’ ফার্নিচার

Posted on জুলাই ৪th, ২০২০

শিগগিরিই আসছে হুয়াওয়ে নোভা সেভেন আই এবং জিটি-২ই

Posted on জুলাই ৪th, ২০২০